Rituporna Sengupta News : হাজার অনুরোধের পরেও বিমানে উঠতে দেওয়া হল না ঋতুপর্ণাকে।

Rituporna Sengupta News : টানা ৪০ মিনিট ধরে অনুরোধ, কান্নাকাটি, কেন বিমানে ওঠার অনুমতি পেলেন না ঋতুপর্ণা জানুন বিস্তারিত।

বিমানে ওঠার জন্য বোর্ডিং পাস, সিট (Rituporna Sengupta News) নম্বর সবই রয়েছে, মাত্র কয়েক পা ফেললেই ওঠা যাবে বিমানে। পৌঁছোতে পারতেন গন্তব্যেও। তবে কেন বিমানে উঠতে দেওয়া হল না ন্যাশনাল অ্যাওয়ার্ড প্রাপ্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে?

Advertisement

আরও পড়ুন, সমস্ত ব্যাংক গ্রাহকদের সতর্ক করলো SBI, এই ভাবে টাকা খোয়ালে কেউ দায় নেবে না।

বিমানে ওঠার আগে বোর্ডিয়ের সময় (Rituporna Sengupta News) হয়ে থাকে সকল যাত্রীকে। সেই সময়ের মধ্যে যাত্রীরা না পৌঁছোতে পারলে কোনও যাত্রীকেই বিমানে উঠতে দেওয়া হয় না। কার্যত টলি অভিনেত্রীর ক্ষেত্রেও একই নিয়ম প্রযোজ্য করা হয়েছে। ‘প্রাক্তন’ ছবির নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তকে ১৯ নম্বর গেটে বোর্ডিয়ের সময় দেওয়া হয়েছিল ভোর ৪ টে ৫৫ মিনিট। তবে তিনি সেখানে এসে পৌঁছোন ভোর ৫ টা ১০ -১২ মিনিট নাগাদ।

সংবাদ মাধ্যম সূত্রের খবর, দেরি করে (Rituporna Sengupta News) পৌঁছনোর কারণে তাকে জানানো হয় বোর্ডিয়ের জন্য গেট অনেকক্ষণ আগেই বন্ধ করে দেওয়া হয়েছে। তাকে না দেখতে পেয়ে তার নামও ডাকা হয়েছিল। এমনকি ফোনও করা হয়েছিল তাকে। এ প্রসঙ্গে অভিনেত্রী কর্তৃপক্ষকে জানান, তার কাছে সেখান থেকে কোনও ফোন আসেনি।

Ads

আরও পড়ুন, পহেলা এপ্রিল থেকে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের লেনদেনে নতুন নিয়ম চালু।

এরপর চলে ৪০ মিনিট ধরে বিমানে উঠতে দেওয়ার জন্য অনুরোধ। সংবাদমাধ্যমকে তিনি জানান, তার সমস্যা কেউ বোঝেন নি। এদিন তার আমেদাবাদে শ্যুটিংয়ের জন্য যাওয়ার কথা ছিল (Rituporna Sengupta News)। প্রযোজক যাতে শ্যুট করতে গিয়ে অসুবিধায় না পড়েন, সে কারণেই তিনি সঠিক সময়ে  গন্তব্যে পৌঁছোতে চেয়েছিলেন।

Advertisement

 তার দাবি, তিনি আগেও এই এই সংস্থার বিমানে উঠেছেন, তবে এমন পরিস্থিতির শিকার এই প্রথম হলেন (Rituporna Sengupta News)। বিমানে ওঠার জন্য কর্মীদের শত অনুরোধ করা হলেও তাকে উঠতে দেওয়া হয়নি। শেষ পর্যন্ত কেঁদেও ফেলেন অভিনেত্রী। আশাকরি আমাদের এই প্রতিবেদনটা আপনাদের ভালো লেগে থাকবে।

Advertisement

সম্পাদক

Leave a Comment

Advertisement