বাড়িতে বসে Online Income করে মাসে আয় করুন 50 হাজার টাকা। সঠিক পদ্ধতি দেখুন।

Online Earning করেই মাসে আয় করা সম্ভব লক্ষ লক্ষ টাকা। কিন্তু কিভাবে আপনি এগোবেন। মাঝে মাঝে বিভিন্ন জায়গায় এমন নানা বিজ্ঞাপন চোখে পড়েছে অনেকেরই। তবে সঠিক পদ্ধতি আর জায়গা না জানলেই ঠকতে হয় অনেকেরই। অনেকে আবার টাকা কামানোর জন্য নিজের নাম দিয়েই ই রকম বিজ্ঞাপন প্রচার করে। আজকের বিজ্ঞাপনে সঠিক পদ্ধতি জেনে নেওয়া যাক।

Advertisement

Online Income পদ্ধতি জেনে সঠিকভাবে এগোলেই আসবে ভালো ইনকাম।

ভারতে অতিমারী পরিস্থিতির অবসান হয়েছে বেশ অনেক দিন। বর্তমানে দেশের আর্থিক পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। তবে এবারে ঘরে বসে না থেকে যদি এই ধরণের ওনালিন পদ্ধতির ব্যবহার করে ভালো Online Income করা যায়, তাহলে আর দেরি করে কোন লাভ নেই। চলুন তবে জেনে নেওয়া যাক পুরো বিষয়টি।

নিচের কয়েকটি ওয়েবসাইট দেওয়া হল যেখানে আপনি পেতে পারেন হাজার হাজার টাকা Online Income করার দারুণ সুযোগ। প্রথমেই যে ওয়েবসাইটের নাম করা যায় তা হল – Paisalive.com নামক ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে কয়েকটি কাজ করেই ভালো অঙ্কের টাকা রোজগার করা সম্ভব। তবে তার আগে ব্যক্তিকে একটি অ্যাকাউন্ট তৈরী করতে হবে।

Ads

BSNL এর 199 টাকা মোবাইল রিচার্জে ১ বছর সব কিছু ফ্রি, Jio Airtel এর মাথায় হাত।

আর অ্যাকাউন্ট তৈরি করলে পাওয়া যাবে সাথে সাথে 99 টাকা বোনাস। এছাড়া কোনও ব্যক্তি যদি 20 জন বন্ধুর অ্যাকাউন্ট তৈরি করিয়ে দিতে পারেন, তাহলে ব্যক্তি প্রতি অ্যাকাউন্টের জন্য পাবেন 20 টাকা করে। তবে এখানে কি ধরণের কাজ করতে হবে তা জেনে নেওয়া যাক। এই ওয়েবসাইটে একটি ই-মেইল পড়ার জন্য পাওয়া যায় 25 পয়সা থেকে 5 টাকা পর্যন্ত। কিন্তু টাকা দেওয়া হয় কাজ করার 15 দিন পর পর চেকের মাধ্যমে।

Advertisement

দ্বিতীয় আরেকটি ওয়েবসাইটের নাম হল- Senderearning.com যেখানে কাজ করতে ব্যক্তিকে একটি অ্যাকাউন্ট তৈরি করতেই হবে। এরপর এখানে একটি ই-মেইল পড়ার জন্য পাওয়া যায় প্রায় 1 ডলার পর্যন্ত Online Income. তবে ওয়েবসাইটটি ভিজিট করা বন্ধ করা যাবে না। সাথে পড়তে হবে ই-মেইলও। যদি টানা 6 মাস ওয়েবসাইট ভিজিট না করা হয় তবে বন্ধ হয়ে যায় অ্যাকাউন্ট।

Advertisement

হাতখরচের টাকা দিয়ে এই ব্যবসা শুরু করুন, খদ্দেরের লাইন পড়ে যাবে, লাভ 40%.

এভাবে এই ধরণের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে মাসে ভালো টাকা আয় করা সম্ভব। তবে Online Income করার জন্য এই সকল ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার আগে খুব ভালো করে টার্ম গুলি খুব ভালো করে পরে নেবেন। কারণ কাজ করা শুরু করার আগে গোটা বিষয় জেনে নেওয়া ভালো। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Ads

সম্পাদক

Leave a Comment

Advertisement