Jio Recharge

সস্তায় অফুরন্ত কথা ও হাই স্পীড ডেটা ব্যাবহারের জন্য কম দামের ৩টি Jio Recharge Plans বাজারে লঞ্চ করলো জিও। বর্তমানে টেলিকম জগতের গ্রাহক সংখ্যার নিরিখে শীর্ষে অবস্থান করছে। উন্নত নেটওয়ার্ক পরিষেবা, অল্প দামে বেশি বেশি সুবিধা দেবার কারণে গ্রাহকদের উপচে পড়া ভিড় নজরে আসে Jio টেলিকম নেটওয়ার্ক এ। তবে কম্পিটিশন এর বাজারে নতুন নতুন সব অফার না আনলে গ্রাহক ধরে রাখা বেশ সমস্যার একটি বিষয় হয়ে দাঁড়ায়। সাশ্রয়ী প্ল্যান গুলি সম্পর্কে বিশদে দেখে নিন।

Advertisement

Top 3 Jio Recharge Plans @ Rs 119, 149, 179.

জিওর নতুন লঞ্চ করা সস্তার Jio Recharge প্ল্যানিং গুলি সম্পর্কে জানেন?
ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা Jio প্রায়শই নতুন নতুন Jio Recharge প্ল্যান লঞ্চ করে থাকে গ্রাহকদের জন্য। এবারও ঠিক তেমনই কয়েকটি সস্তার অথচ ভালো সুবিধাযুক্ত প্ল্যান বাজারে নিয়ে এসেছে Jio. এই প্রতিবেদনে সেই রকম তিনটি প্ল্যান নিয়েই আলোচনা করা হয়েছে।

119 টাকার Jio Recharge Plans:
জিওর তরফে লঞ্চ করা এই রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকদের দেওয়া হবে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা। এরই সাথে এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা পাবেন দৈনিক 1.5 জিবি করে ডেটা এবং দৈনিক 100 টি করে যেকোনো নেটওয়ার্কে এসএমএসের সুবিধা। সাথে থাকছে Jio টিভি, Jio সিনেমা, Jio ক্লাউড এবং Jio সিকিউরিটির মতো অ্যাপগুলির বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই প্ল্যানটির বৈধতা 14 দিন।

Ads

বাজেট ঘোষণা হতেই 8 মাসের দুর্দান্ত জিও রিচার্জ প্ল‍্যান নিয়ে এলো Jio, আনলিমিটেড নেটে এবার কথা হবে ভিডিও কলে।

149 টাকার Jio Recharge Plans:
জিওর এই 149 টাকার রিচার্জ প্ল্যানটিতে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধার পাশাপাশি দৈনিক 1 জিবি করে ডেটা। এছাড়াও দৈনিক 100 টি করে এসএমএস-এর সুবিধা থাকছে। এরই সাথে এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা পাবেনজিও টিভি, Jio সিনেমা Jio সিকিউরিটি এবং Jio ক্লাউড-এর মতো অ্যাপগুলির সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা 20 দিন।

Advertisement

পাল্লা দিয়ে মোবাইল রিচার্জের দাম কমালো, Jio, এয়ারটেল, VI. দেখুন কে বেশি সস্তায় দিচ্ছে।

179 টাকার Jio Recharge Plans:
Jio কোম্পানির এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করলে, গ্রাহকরা পাবেন যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা। সাথে থাকছে দৈনিক 1 জিবি করে ডেটা এবং দৈনিক 100 টি এসএমএস-এর সুবিধা। এরই সাথে পাওয়া যাবে Jio ক্লাউড, Jio সিনেমা, Jioটিভি, Jio সিকিউরিটির মতো জিও অ্যাপগুলির সাবস্ক্রিপশন, সম্পূর্ণ ফ্রি তে। এই প্ল্যানের বৈধতা 24 দিন।
যদিও বিগত ১ বছর ধরে ক্রমাগত রিচার্জের দাম বাড়িয়েছে সমস্ত টেলিকম কোম্পানী। শোনা যাচ্ছে আগামীতে দাম আরও বাড়বে। তাই সমস্ত রিচার্জ প্ল্যানের মধ্যে কোন রিচার্জ টি আপনার জন্য বেশি উপযোগী জানতে হলে সুখবর বাংলা ফলো করুন। এবং আপনাদের মন্তব্য নিচে কমেন্ট করে জানাতে পারেন।
Written by Parna Banerjee.

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *