লাখ টাকার প্রাইজ জিতুন আপনিও। লটারি কাটার গোপন টিপস ট্রেন্ডিং চলছে। দেখে নিন এখুনি।

জীবনে লটারি কাটার গোপন টিপস প্রচুর টাকা লটারি কেটে নষ্ট করে ফেলেছেন? গ্যারান্টি প্রাইজ ছাড়া আর তেমন কোন পুরষ্কার মেলেনি? হতাশ হবেন না একেবারেই। কারণ এই লটারি কাটার টিপস প্রতিনিয়ত পরিবর্তিত হতে থাকে। আসুন আজকে দেখে নি, বর্তমানে কোন টিপস ট্রেন্ডিং চলছে।

Advertisement

লটারি কাটার গোপন টিপস মেনে লটারি কাটুন, ক্ষতি নেই। তবে অভ্যেসে পরিণত হলে আর্থিক বিশাল ক্ষতির সম্মুখীন হতে পারেন।

লটারি যারা কেটে কেটে হয়রান, তারাই অন্যদের বলেন যে, “লটারি কেটে কয়জন ধনী হয়েছে?” আসলে বিষয়টি ঠিক তেমন নয়। সঠিক পদ্ধতি মেনে ট্রিক্স খাটিয়ে যদি ভাগ্য সহায় থাকে, তাহলে আপনার কোটি টাকা সরাসরি আপনার নিজের একাউন্টে ক্রেডিট হওয়া থেকে কেউ আটকাতে পারবে না।

ভাগ্যে যা আছে হবে। তবে নিয়ম মেনে ট্রাই করতেই পারেন। তবে অবশ্যই সাবধান। আমরা কোন ভাবেই আপনাদের এই লটারি কাটতে উৎসাহিত করি না। বিভিন্ন সফল মানুষদের অভিজ্ঞতা এবং কিছু স্ট্যাটিস্টিক্স তুলে ধরি আপনাদের সামনে। আসুন এবারে সেই প্রতিক্ষিত ট্রেন্ডিং টিপস দেখে নেওয়া যাক।

Ads

আজকে আনবো 9000 টাকার ঘর জিততে লটারি কাটার গোপন টিপস। এক্ষেত্রে 5 ডিজিট এর ঘর মিলতে হবে। লটারি কাটার গোপন টিপস হিসেবে কোন টিপসই পুরানো হয় না। কারণ কার ক্ষেত্রে কোন টিপস কাজে খেটে যাবে, তা বলা কারো পক্ষেই সম্ভব নয়। তবে আসল ব্যাপার হল ভাগ্য।

Advertisement

কেটে হয়রাণ? দীপাবলিতে ভাগ্যের চাকা ঘোরাতে নতুন টিপস দেখুন এখুনি।  

অনেকেই লটারি দোকানে যতই লটারি কাটার গোপন টিপস দেখেই যান না কেন গিয়ে সেই ভুলটি করে থাকেন। হয় নিজের মোবাইল নম্বর দিয়ে লটারি কেটে ফেলেন আর না হয় নিজের বা পরিবারের পছন্দের কারো জন্মতারিখ ইত্যাদি এর সাথে মিলিয়ে কেটে ফেলেন লটারি। এর মতো চরম ভুল আর কিছু হয় না।

Advertisement

আজকের টিপস হলঃ-
তবে এই বড় পুরষ্কার পেতে গেলে আপনাকে কিছু লজিক কাজে লাগাতেই হবে। আজকের এই লটারি কাটার গোপন টিপস হচ্ছে ব্যাক টু ব্যাক। ধরা যাক একটি নম্বর হল ৮৪৬, তাহলে এর পর আপনি কোন সংখ্যা বাছবেন? ধরা যাক এরপর আছে ০, তাহলে আপনাকে খুজতে হবে ৮। অর্থাৎ নাম্বারটি হবে ৮৪৬০৮।. এছাড়া আপনি নিতে পারেন ৮৪৬০৬ অথবা ৮৪৬০৪।

Ads

শেষ সংখ্যা কোনটি বাছবেন? সবসময় আপনি ০৫ থেকে ০৯ পর্যন্ত সংখ্যা বাছবেন। এক্ষেত্রে আপনার প্রাইজ পাওয়ার বিষয়টি বেশ সহজ হয়ে যাবে। অর্থাৎ আপনাকে শেষের নাম্বার গুলি বেছে নিতে হবে। আপনি এই লজিকের সাহায্যে টিকিট কেটে দেখুন।

 বদলে গেলো লটারি ড্র এর নিয়ম, নতুন নিয়মে লটারি জেতার গোপন উপায়, সবার আগে শিখে নিন।

সফলতা পেয়ে যেতে পারেন অনায়াসেই। এছাড়া আপনি যেই নাম্বার দিয়ে টিকিট কাটছেন, তার শুরুর সংখ্যা এবং শেষের সংখ্যা যেন একই থাকে। এভাবে বেশ কিছু ট্রেন্ডিং টিপস মেনে চলতে পারলেই আমাদের এই লটারি কাটার গোপন টিপস এর প্রতিবেদন সফল।

এর পরের প্রতিবেদনে তুলে ধরবো যে, লটারি জিততে আপনার রাশি কতটা গুরুত্ব রাখবে? আমাদের ওয়েবসাইটে লটারি কাটার গোপন টিপস এর ওপরে বেশ কয়েকটি প্রতিবেদন আছে যেখানে ঐ সকল ট্রেন্ডিং টিপস মেনে অনেকেই প্রাইজ জিতেছেন। তাহলে জিতে যেতে পারেন আপনিও। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement