Amul Franchise – সাইড ইনকাম করে সারা বছর প্রফিট পেতে চান? তাহলে আজই বাড়ি বসে এই ব্যবসা শুরু করুন

প্রত্যেকটি ব্যক্তির কাছে অর্থ কখনোই বেশি হয় না (Amul Franchise). একজন ব্যক্তি কোন কাজের মাধ্যমে যে উপার্জন করেন সে যদি তার সাথে কোনো পার্শ্ববর্তী কাজের মাধ্যমে আরো কিছু ইনকাম করতে পারেন তাহলে অর্থ উপার্জন অনেকটাই বেড়ে যাবে। যে হারে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাচ্ছে তাতে তাল মিলিয়ে চলতে গেলে প্রত্যেক ব্যক্তির নিজের আয়ের পাশাপাশি একটা সাইড উপার্জনের পথ রাখা দরকার।

Advertisement

Unique Business Idea Amul Franchise Started at Home

এছাড়া বর্তমানে সরকারি চাকরির অবস্থা তেমনটা ভালো না। যদিও পরীক্ষা হয় সেভাবে নিয়োগ প্রক্রিয়া দেখা যায় না। তাই অনেকেই ব্যাবসা শুরু করার কথা ভাবছেন তবে ব্যবসা (Amul Franchise) করতে গেল কিছু মূলধনের প্রয়োজন হয়। যেটা নিম্ন মধ্যবিত্ত পরিবারের পক্ষে ব্যয় করা সম্ভব হয় না।

তবে আপনি চাইলে মূলধন ছাড়াই ব্যাবসা শুরু করতে পারেন এবং তার থেকে লাখ টাকা উপার্জন করতে পারেন। আজকের প্রতিবেদনের মাধ্যমে এমনই একটি সাইড ইনকামের পথ সম্বন্ধে আলোচনা করব তার মাধ্যমে আপনি মাসে এক লাখ টাকার মতন উপার্জন করতে পারবেন তাহলে সম্পূর্ণ বিষয়টি জানতে আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন (Amul Franchise).

Ads

আপনি আপনার বাড়িতে বসেই এই উপার্জন করতে পারবেন সবচেয়ে ভাল হয় আপনার যদি রাস্তার পাশেই বাড়ি থাকে। কারণ এই ব্যাবসা করার জন্য আলাদা জায়গার প্রয়োজন পড়বে না (Amul Franchise

Advertisement

এখন অনেক বাড়ির মেয়ে, মহিলারা বাড়িতে বসেই অনলাইনে জামা, কাপড়, অলংকার বিভিন্ন ঘর সাজাবার জিনিস সকল জিনিস বিক্রি করছেন তবে তার থেকে উপার্জন তেমন একটা হয়না। তবে আজকে যে ব্যবসার কথা বলব তার মাধ্যমে আপনি একমাসে এক লাখের মতন উপার্জন করতে পারবেন (Amul Franchise).

Advertisement

ভাবছেন তো কি এমন ব্যাবসা! হ্যা আমুল ফ্রাঞ্চাইজি তথা Amul Franchise নিয়ে আপনি যদি ব্যাবসা করেন তাহলে অনেক অর্থ উপার্জন করতে পারবেন। আশা করি আমুল কোম্পানি সম্পর্কে সবারই ধারণা আছে। সারা বিশ্ব জুড়ে আমুল জাত দ্রব্য দুধ, আইসক্রিম, চকলেট পাওয়া যায়। এর চাহিদা রয়েছে অনেক (Amul Franchise).

Ads

তাই এই ব্যবসা কোনোদিনও ডাউন হওয়ার চিন্তা নেই। আমুল কোম্পানি সাধারণ নাগরিকদের জন্য ফ্রাঞ্চাইজি নেওয়ার সুযোগ দিচ্ছে। আপনি এই ফ্রাঞ্চাইজি নিয়ে দুগ্ধজাত দ্রব্য বিক্রয় করতে পারবেন আর এর জন্য আপনাকে বেশি মূলধন বিনিয়োগ করতে হবে না (Amul Franchise).

অল্প বিনিয়োগ করেই আপনি উপার্জন করতে পারবেন মাসে লাখখানেক টাকা। আমুল কোম্পানি দুই ধরনের ফ্রাঞ্চাইজি বা Amul Franchise অফার করছে। প্রথমটি হল আমুল আউটলেট দ্বিতীয়টি হল আমুলের আইসক্রিম স্কুপিং পার্লার হিসাবে নেওয়া। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী যে কোন একটি ফ্রাঞ্চাইজি নিতে পারেন।

ফ্রাঞ্চাইজিতে কিভাবে বিনিয়োগ করবেন?

কোন ব্যক্তি নিজের থেকে আমুলের আউটলেট ব্যাবসা করতে চাইলে তাঁর খরচ পড়বে ২ লক্ষ টাকা এবং আমুলের আইসক্রিমাম স্কুপিং পার্লার খুলতে চাইলে খরচ পড়বে ৫ লক্ষ টাকার কাছাকাছি। তবে আপনি যদি আমল কোম্পানির থেকে ফ্রাঞ্চাইজি বা Amul Franchise নিয়ে ব্যবসা শুরু করেন তাহলে মাত্র ২০ থেকে ৫০ হাজার টাকার মতন বিনিয়োগ করলেই হবে।

তবে এই বিনিয়োগ ও ফেরত যোগ্য অর্থাৎ আমরা কোম্পানি আপনাকে যে ফ্রাঞ্চাইজি দিচ্ছে তার জন্য এইটুকু অর্থ আপনাকে এই কোম্পানিকে দিতে হবে কিন্তু তার থেকে আপনি যে লাভ পাবেন সেটি সম্পূর্ণ আপনার থাকবে। এই ফ্র্যাঞ্চাইজি বা Amul Franchise নেওয়ার জন্য আপনাকে মাত্র একবারই বিনিয়োগ করতে হবে।

ই শ্রম কার্ড অনলাইনে আবেদন কিভাবে করবেন? ই শ্রম কার্ডের সুবিধা ও অসুবিধা জেনে নিন।

ভেবে দেখলে দেখা যাবে একটি ব্যবসা শুরু করতে গেলে কয়েক লাখ টাকার প্রয়োজন হয় কিন্তু এক্ষেত্রে আপনি যদি আমুল কোম্পানি থেকে ফ্রাঞ্চাইজি বা Amul Franchise নেন তাহলে মাত্র ২০ থেকে ৫০ হাজার টাকার মধ্যে আপনি ব্যবসা শুরু করে দিতে পারছেন এবং তার থেকে প্রাপ্ত লাভ শুধু আপনি একাই পাচ্ছেন। তাহলে এর থেকে বড় সুযোগ আর কি হতে পারে?

আপনি যদি ২০ হাজার টাকা দেন তাহলে আমুলের নামে দুধের আউটলেট খুলতে পারবেন আর যদি ৫০ হাজার টাকা দেন তাহলে আমুলের আইসক্রিম স্কুপিং পার্লার থেকে শুরু করে পিজ্জা, স্যান্ডউইচ, হট চকলেট ও অন্যান্য জিনিসপত্র আউটলেট খুলত (Amul Franchise).

Jio 5g ( জিও ফাইভ জি )

ফ্রাঞ্চাইজি নিয়ে আয় কেমন হবে?

আপনি যদি আমুলের আউটলেটের ব্যবসা খোলেন তাহলে প্রতিটি জিনিসের বিক্রির পেছনে বিক্রির জন্য আপনি বড় অংকের কমিশন পাবেন। যেমন একটি দুধের প্যাকেট বিক্রি করলে আপনি ২.৫% কমিশন পাবেন এবং অন্যান্য দুধের পণ্যের জন্য ১০ শতাংশ কমিশন পাবেন।

স্যান্ডউইচ, চকলেট ও অন্যান্য দ্রব্য বিক্রির ওপর ৫০ শতাংশ কমিশন পাবেন। আপনি যদি মাসে ১০ লাখ টাকা বিক্রি করতে পারেন তাহলে আপনার মাসিক ইনকাম ১ লাখ টাকার উপরে হবেআপনি নিজের মূলধন দিয়ে কোন ব্যবসা শুরু করার সঙ্গে সঙ্গে সে ব্যবসা দাঁড় করানো সম্ভব হয় নাস্যান্ডউইচ, চকলেট ও অন্যান্য দ্রব্য বিক্রির ওপর ৫০ শতাংশ কমিশন পাবেন।

প্রতিমাসে 30 হাজার টাকা আয় করতে এই ব্যবসা করুন। গরমকালের দুর্দান্ত Business Idea

আপনি যদি মাসে ১০ লাখ টাকা বিক্রি করতে পারেন তাহলে আপনার মাসিক ইনকাম ১ লাখ টাকার উপরে হবে। আপনি নিজের মূলধন দিয়ে কোন ব্যবসা শুরু করার সঙ্গে সঙ্গে সে ব্যবসা দাঁড় করানো সম্ভব হয় না (Amul Franchise).

কিন্তু যেহেতু আমুল কোম্পানি একটি ব্র্যান্ডেড কোম্পানি তাই তার নামে যদি আপনি ব্যবসা শুরু করেন তাহলে খুব সহজেই আপনার লাভ হতে শুরু করবে তাই এই সুযোগ হাতছাড়া না করে আমুলের ফ্রাঞ্চাইজি বা Amul Franchise নিয়ে ব্যবসা শুরু করতেই পারেন। এই ব্যাপারে আপনি যদি ইচ্ছুক হন আপনার নিকটবর্তী আমুল কোম্পানির সাথে কথা বলে বিস্তারিত জেনে নিন।

সম্পাদক

Leave a Comment

Advertisement