Urfi Javed viral news : সেফটি পিন দিয়ে আটকানো পোশাকে উপছে পড়ছে শরীরী ভাঁজ, দেখে চোখ ফেরানো দায়। জানুন কে এই সুন্দরী।

Urfi Javed viral news : পোশাকে আবার নতুন চমক, সকলের সামনে আবারও নতুন অবতারে ধরা দিলেন এই বলি সুন্দরী।

বর্তমান সময়ে যুব সমাজের মধ্যে এক (Urfi Javed viral news) জনপ্রিয় মুখ হলেন উরফি জাভেদ। তিনি নিজেকে বলিউড অভিনেত্রী বললেও সামাজিক গনমাধ্যমেই তার উত্থান। বিভিন্ন সামাজিক গনমাধ্যম যেমন ইন্সট্রাগ্রাম, ফেসবুক ইত্যাদিতে তিনি ব্যাপক জনপ্রিয়। তিনি তার অভিনয় থেকেও তার পোশাক নিয়ে তিনি বেশি সমালোচনায় থাকেন।

Advertisement

আরও পড়ুন, পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরে স্থায়ী কর্মী নিয়োগ। থাকছে আকর্ষণীয় বেতন। আজই আবেদন করুন।

উরফি জাভেদের এয়ারপোর্ট ভিডিও গনমাধ্যমে বেশ জনপ্রিয়। তাছাড়াও সম্প্রতি ‘নীলছবি’ বিতর্কেও জড়িয়েছেন (Urfi Javed viral news)। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল তিনি নাকি নীলছবির শ্যুটিং করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন। যদিও পুরোটাই ছিল সাজানো। উরফি-র সঙ্গে মজা করার জন্য এক পরিচালক ও কয়েকজন অভিনেতা ঘটনাটি এমন ভাবে সাজিয়েছিলেন, যা দেখে মনে হয়েছিল উরফিই নীলছবির শ্যুটিং করতে গিয়ে ধরা পড়েছেন।

 সম্প্রতি ‘বিগ বস’-এর ওটিটি প্ল্যাটফর্মের সংস্করণে অংশগ্রহণ করেছিলেন উরফি জাভেদ। কিন্তু সেখান থেকেই খ্যাতির দিকে যাত্রা শুরু করেননি তিনি। শুরু হয়েছে পোশাক দিয়ে। দেশবাসীর কাছে তাঁর পরিচয়, যিনি অচেনা আদবকায়দায় নিজেকে সাজান। প্রায়শই বিভিন্ন অনুষ্ঠানে (Urfi Javed viral news) স্বল্পবাসে হাজির হতে দেখা যায় উরফিকে। তার জন্য তাকে ব্যাপক সমালোচনার সম্মুখীনও হতে হয়। কোনও দিন সে কেবল গলার চেনের জটে বক্ষ ঢাকে আবার কোনও দিন বিনা পোশাকে ছবি দিয়ে সংবাদের শিরোনামে চলে আসেন।

Ads

আরও পড়ুন,  বিএসএনএলের ধামাকা অফার! মাত্র ১৬ টাকায় সারামাস মিলবে এতসব সুবিধা Breaking news.

আবারও শিরোনাম দখল করলেন উরফি জাভেদ। সম্প্রতি এক গুচ্ছ সেফটি পিন দিয়ে তিনি নিজেকে সাজিয়েছেন (Urfi Javed viral news)। সেফটি পিনের শৃঙ্খল বানিয়ে, তা দিয়ে নিজের শরীর ঢেকেছেন। তিনি অবশ্য অন্তর্বাস পরতে ভোলেননি। ইনস্টাগ্রামে সেই পোশাক পরে, নাচ করে ভিডিয়ো দিয়েছেন তিনি। তিনি এটাও বলেন যে তার সহকর্মীরা তিন দিন ধরে অনেক কষ্ট করে এটা বানিয়েছেন। তার এই ছবি দেখে অনেকেই বিভিন্ন রকম কমেন্টস করেন। তাতে অবশ্য উরফি জাভেদের কিছু যায় আসে না। এই ছবিটি দেখে আপনাদের কেমন লাগলো জানাবেন। আশা করি এই প্রতিবেদনটা আপনাদের ভালো লেগে থাকবে। ধন্যবাদ।

Advertisement

সম্পাদক

Leave a Comment

Advertisement