WB Finance Department – পুজোর আগেই পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী কর্মী ও শিক্ষকদের জন্য সুখবর দিলো নবান্ন, আজ আবার প্রকাশিত হলো বিজ্ঞপ্তি, 2022 New Notification.

WB Finance Department – টানা পাঁচ দিন ছুটি সুযোগ রয়েছে, বিস্তারিত জানুন।

সরকারি কর্মচারীদের জন্যও ফের সুখবর (WB Finance Department)। বাঙালির ১২ মাসে ১৩ পার্বন। তবে যে কোনো উৎসবেই মন মেতে থাকে শুধু বাঙালীর নয়, সকল সাধারণ মানুষেরই। আর এবার ছুটির ঘোষণা করল রাজ্য সরকার।

Advertisement

একনজরে দেখে নেওয়া যাক কোন কোন দিন ছুটি থাকবে
নবান্নের তরফ থেকে রাখিতে ছুটি ঘোষণা করা হয়েছে। তাই আগামী সপ্তাহে ৪ দিন ছুটি পাবেন রাজ্য সরকারি কর্মচারীরা (WB Finance Department)। আগামী ১১ আগস্ট রাজ্য সরকারি এবং রাজ্য সরকার অধিগৃহীত সমস্ত দফতর রাখি বন্ধন উপলক্ষে বন্ধ থাকবে৷ এছাড়াও সমস্ত পুরসভা এবং কর্পোরেশন, রাজ্য সরকারের অধীনস্ত সমস্ত স্কুল, কলেজও ছুটি থাকবে৷

দুর্গাপুর স্টিল প্ল্যান্ট এ প্রচুর সংখ্যক কর্মী নিয়োগ, জানুন আবেদনের শেষ তারিখ

১৩ আগস্ট ও ১৪ অগাস্ট শনি ও রবিবার৷ ১৫ আগস্ট (সোমবার) স্বাধীনতা দিবস উপলক্ষে ছুটি থাকবে৷ শুধুমাত্র ১২ আগস্ট আগামী সপ্তাহে মাঝে খোলা থাকবে। মাসে এই দিনটিও কোন কারণে ছুটি নিলে পাওয়া যাবে টানা পাঁচ দিন ছুটি। যদিও রাজ্য সরকারের ছুটির ক্যালেন্ডারে ১১ আগস্ট ছুটির উল্লেখ ছিল না৷ গত বছরও রাজ্য রাখী বন্ধনে ছুটি ঘোষণা করেনি৷ তবে এ বার সিদ্ধান্ত বদল করা হয়েছে। (WB Finance Department)

Ads

আগষ্ট মাসে পশ্চিমবঙ্গে স্কুল কলেজ, ব্যাংক, অফিস এক সপ্তাহের বেশি ছুটি ঘোষণা, দেখুন কোন কোন দিন

এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েব পোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

আন্দাজে লটারি টিকিট না কেটে, এই নিয়মে টিকিট কাটুন, ভাগ্য বদলে যাবে

সম্পাদক

1 thought on “WB Finance Department – পুজোর আগেই পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী কর্মী ও শিক্ষকদের জন্য সুখবর দিলো নবান্ন, আজ আবার প্রকাশিত হলো বিজ্ঞপ্তি, 2022 New Notification.”

  1. I think towards the employee govt. Has a servant like thinking , l mean there is no botheration to think about them , except all the chor , Gunda , bodmas , hell.

    Reply

Leave a Comment

Advertisement