Weekly Horoscope – সাপ্তাহিক রাশিফল (16-22শে জানুয়ারি, 2023) – এই সপ্তাহ কেমন যাবে, দেখে নিন, পার্ট-২।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 16th to 22nd January, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

Weekly Horoscope হিসেবে তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces) রাশির রাশিফল।

তুলা রাশি
Weekly Horoscope অনুসারে তুলা রাশির জাতকদের জন্য সপ্তাহটি অত্যন্ত শুভ। আপনি যদি বিদেশে কর্মজীবন এবং ব্যবসার জন্য চেষ্টা করছেন তবে এই সপ্তাহে আপনি ভাল খবর শুনতে পেতে পারেন। চাকরি মানুষের জন্য অতিরিক্ত আয়ের উৎস হয়ে উঠবে। আপনি যদি দীর্ঘদিন ধরে জমি এবং ভবন কেনা বেচা করার পরিকল্পনা করে থাকেন তবে এই সপ্তাহে আপনি এতে সাফল্য পেতে পারেন।

এই সপ্তাহটি ডাক্তার, ডাক্তার, আইনজীবী, পরামর্শদাতা, পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুত ব্যক্তিদের জন্য শুভ হতে চলেছে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। আপনি যদি প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার কথা ভাবছিলেন, তবে এতে আসা সমস্ত বাধা দূর হয়ে যাবে। Weekly Horoscope অনুসারে পরিবারের সদস্যরা আপনার প্রেমে বিয়ের সিলমোহর দিতে রাজি হবেন।

Ads

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতকদের Weekly Horoscope অনুসারে এই সপ্তাহে কাছাকাছি লাভের পক্ষে দূরের ক্ষতি করা এড়িয়ে চলা উচিত। সপ্তাহের শুরুতে কেরিয়ার-ব্যবসায় বেশি ভিড় হবে। এই সময়ে, আপনাকে কর্মক্ষেত্রে বিরোধীদের সাথে খুব সতর্ক থাকতে হবে। তারা আপনার কাজে বাধা সৃষ্টি করার চেষ্টা করতে পারে।

Advertisement

এই সময়ে, কারও বিরুদ্ধে মিথ্যা অভিযোগ বা অপবাদ দেওয়া থেকে বিরত থাকুন। অন্যথায় এটি আপনার সুনামের ক্ষতি করতে পারে।সপ্তাহের দ্বিতীয়ার্ধে, ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। Weekly Horoscope অনুসারে, যাত্রা সুখকর এবং উপকারী প্রমাণিত হবে। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। বিবাহিত জীবনে, জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকবে।

Advertisement

ধনু রাশি
সপ্তাহটি অনেক সুখ ও সুবিধা নিয়ে এসেছে। সপ্তাহের শুরুতে, আপনি আপনার কর্মজীবন-ব্যবসায়িক প্রচেষ্টায় দুর্দান্ত সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। সপ্তাহের শেষে আপনি একটি ভাল অফার পেতে পারেন।

Ads

সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধির ইচ্ছা পূরণ হতে পারে। Weekly Horoscope অনুসারে, বিশেষ বিষয় হল এতে আপনি আপনার আত্মীয়-স্বজনের পূর্ণ সহযোগিতা পাবেন। সমাজে রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের সম্মান বাড়বে। তারা কাঙ্ক্ষিত পদ বা বড় কোনো দায়িত্ব পেতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনো ধর্মীয়-সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ আসবে।

মকর রাশি
মকর রাশি এই সপ্তাহটি মকর রাশির জন্য সুখ ও সমৃদ্ধি নিয়ে এসেছে। Weekly Horoscope অনুসারে, সপ্তাহের শুরু থেকে, আপনার পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হতে দেখা যাবে। যার কারণে আপনি আশ্চর্যজনক উত্সাহ এবং আত্মবিশ্বাসও দেখতে পাবেন। অতীতে আপনার দ্বারা করা কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা এই সপ্তাহে আনন্দদায়ক ফলাফল দেবে।

এই সপ্তাহে আপনার জীবনে এগিয়ে যাওয়ার জন্য নতুন ধারণা এবং প্রস্তাব আপনার কাছে আসবে। ব্যবসায় বৃদ্ধি হবে, যার কারণে আপনার মন ব্যবসায় ব্যস্ত থাকবে। Weekly Horoscope অনুসারে, আপনি যদি কোন প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিয়ে ব্যস্ত থাকেন, তবে কঠোর পরিশ্রম করে আপনি তার পূর্ণ ফলাফল পাবেন।

সাপ্তাহিক রাশিফল (16-22শে জানুয়ারি, 2023) – এই সপ্তাহ কেমন কাটবে, দেখে নিন।

কুম্ভ রাশি
আগের সপ্তাহের তুলনায়, এই সপ্তাহটি কুম্ভ রাশির জন্য আরও বেশি শুভ ও সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহে, আপনার জীবনের দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান পাওয়া যেতে পারে। ক্যারিয়ার-ব্যবসা সংক্রান্ত আপনার নেওয়া সিদ্ধান্তগুলি সঠিক বলে প্রমাণিত হবে এবং আপনি সেগুলি থেকে প্রচুর উপকৃত হবেন। এই সপ্তাহে আপনার সম্মানের উল্লেখযোগ্য বৃদ্ধি হবে।

পৈতৃক সম্পত্তি লাভ হবে। Weekly Horoscope অনুসারে, সপ্তাহের দ্বিতীয়ার্ধে সরকারের সঙ্গে যুক্ত কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে বৈঠক হবে। ভবিষ্যতে একটি লাভজনক প্রকল্পে যোগদানের সুযোগ পাবেন। শিক্ষার্থীদের জন্যও এই সপ্তাহটি শুভ প্রমাণিত হবে। উচ্চশিক্ষা অর্জনে আসা বাধা দূর হবে। কেউ একা মানুষের জীবনে প্রবেশ করতে পারে।

লটারি কাটার সঠিক পদ্ধতি, একবার শিখুন, বারবার জিতুন, এতদিন এইভাবে টিকিট কাটলে লটারি লেগে যেত।

মীন রাশি
অর্থ ও উন্নতির দিক থেকে Weekly Horoscope অনুসারে, এই সপ্তাহটি মীন রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। আপনি যদি ব্যবসার সাথে জড়িত থাকেন এবং আপনার অর্থ বাজারে আটকে থাকে তবে এই সপ্তাহে এটি অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হতে দেখা যাবে। চাকরিজীবীরাও তাদের কর্মজীবনে অগ্রসর হওয়ার সুযোগ পাবেন।

Weekly Horoscope অনুসারে, পরিবারের ব্যাপারে আপনার নেওয়া সিদ্ধান্তের প্রশংসা করতে দেখা যাবে সবাই। আপনার প্রতি মানুষের আস্থা বাড়বে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে হঠাৎ একটি দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। এ সময় ক্ষমতা-সরকারের সঙ্গে যুক্ত কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সম্পর্ক তৈরি হবে।

ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement