Weekly Horoscope – কেরিয়ার সংক্রান্ত সাপ্তাহিক রাশিফল (23-29শে জানুয়ারি, 2023) শিক্ষা চাকরী, ব্যবসা।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 16th to 22nd January, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

Weekly Horoscope – মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo) – এই 6টি রাশিফল আমাদের প্রতিবেদন Part-1 এ দেওয়া হলো।

মেষ (Aries):- মেষ রাশির জাতক জাতিকারা Weekly Horoscope অনুসারে, এই সপ্তাহে দারুণ সৌভাগ্যের অধিকারী হবেন। আটকে থাকা কোনো কাজ হয়ে যাবে খুব দ্রুত। সপ্তাহের শুরু থেকে আপনার কাজে আসবে দারুণ গতি। যদি কেউ আপনার ঋণ শোধ না করে, তাই এ সপ্তাহে চেষ্টা করলে আটকে থাকা টাকা বেরিয়ে আসতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে শুভ কাজে যুক্ত হওয়ার সুযোগ আসবে।

সপ্তাহের দ্বিতীয়ার্ধে, ব্যবসা বা চাকরির ক্ষেত্রে দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণের সম্ভাবনা থাকবে। যাত্রা সুখকর এবং উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে, আবার অবিবাহিতদের জীবনে কারও প্রবেশ হতে পারে। অতীতে চলমান প্রেমের সম্পর্ক বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে সুখে সময় কাটানোর সুযোগ আসবে।

Ads

বৃষ (Taurus):- এই সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকাদের Weekly Horoscope অনুসারে, কর্মজীবন ও ব্যবসার জন্য খুবই শুভ হতে চলেছে। কঠোর পরিশ্রম করেন তবে আপনি অবশ্যই সফলতা পাবেন। তবে এটি করার সময় আপনার স্বাস্থ্যকে অবহেলা করা উচিত নয়। অন্যথায়, আপনাকে অকারণে শারীরিক ও মানসিকভাবে কষ্ট পেতে হতে পারে।

Advertisement

সপ্তাহের মাঝামাঝি সময়ে, বিলাসিতা সম্পর্কিত কারণে অর্থ ব্যয় হতে পারে। এই সময়ে কর্মজীবী ​​মহিলারা বাড়ি এবং কর্মক্ষেত্রের মধ্যে ভারসাম্য বজায় রাখতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, ব্যবসায়ীদের অতি উৎসাহী হয়ে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়াতে হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি অনুকূল প্রমাণিত হবে।

Advertisement

মিথুন (Gemini):- মিথুন রাশির Weekly Horoscope অনুসারে, জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি কিছুটা ব্যস্ত থাকতে হবে। সপ্তাহের শুরু ভালো থাকবে কাজের চাপ। তবে এই সময়ে ব্যবসায় এগিয়ে যাওয়ার ভালো সুযোগ পাবেন। ব্যবসায় তারা কাঙ্খিত মুনাফা পাবেন। অন্যদিকে, চাকরিজীবীদের জন্য সময়টা মোটামুটি ধরণের যাবে।

Ads

সপ্তাহের দ্বিতীয়ার্ধে, যে সমস্ত ছাত্র-ছাত্রীরা অধ্যয়নরত, তারা কঠোর পরিশ্রমের মাধ্যমেই তাদের কাঙ্খিত সাফল্য অর্জন করতে সক্ষম হবে। আপনি যদি কারও সামনে আপনার ভালবাসা প্রকাশ করার কথা ভাবছেন, তবে তা করা আপনার বক্তব্য তুলে ধরতে পারে। একই সময়ে, প্রেম বিয়েতেও পরিণত হতে পারে। বিবাহিত জীবন সুখেই থাকবে।

কর্কট (Cancer):- Weekly Horoscope অনুসারে, কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। সপ্তাহের শুরুতে, আপনার বেশিরভাগ সময় অপ্রয়োজনীয় কাজে ব্যয় হবে। অনর্থক দৌড়াদৌড়ির কারণে মন কিছুটা হতাশ থাকবে। এই সপ্তাহে কাউকে এমন কোনও প্রতিশ্রুতি দেবেন না, যা পূরণ করতে আপনার অসুবিধা হবে।

সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনার কর্মজীবন বা ব্যবসায়ের জন্য আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। পরিবার সম্পর্কিত কোনো সমস্যা সমাধানের সময়, আপনার আত্মীয়দের অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

সিংহ রাশি (Leo):-এই সপ্তাহটি Weekly Horoscope অনুসারে, সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। সপ্তাহের শুরু থেকে আপনার পূর্ব পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হতে দেখা যাবে। এই সময় আপনার খাদ্য এবং স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন হবে। ভ্রমণ অর্থনৈতিক দিক থেকে লাভজনক হবে।

মাত্র একবার টাকা জমিয়ে সারা জীবন পান 20000 টাকা।

সপ্তাহের দ্বিতীয়ার্ধে আর্থিক লাভের বিশেষ সম্ভাবনা থাকবে। চাকরিজীবীরা কাঙ্খিত পদোন্নতি বা বদলি পেতে পারেন। ব্যবসার দিক থেকেও এই সময়টা ভালো বলা হবে। এই সময়, আপনি সেরা সুবিধা পেতে সক্ষম হবে। যারা বিদেশে যেতে চাচ্ছেন বা সেখানে চাকরিতে যোগ দিতে চাইছেন, তাদের পথে আসা বাধা দূর হবে।

কন্যা রাশি (Virgo):-কন্যা রাশির জন্য Weekly Horoscope অনুসারে, এই সপ্তাহটি ভালো মন্দ মিশিয়ে হবে। এই সপ্তাহে আপনাকে কাঙ্ক্ষিত সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা করতে হবে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি মাঝারি ফলদায়ক হবে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের অর্থ লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে।

বদলে গেল ট্রেনে চড়ার নিয়ম। না মানলেই বেফালতু ফাইন দিতে হবে।

সপ্তাহের দ্বিতীয়ার্ধে পরিস্থিতি কিছুটা অনুকূল থাকবে। তবে এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। পুরনো কোনো রোগের আবির্ভাবের কারণে মনটা একটু অস্থির থাকবে। তাড়াহুড়ো করে প্রেম সংক্রান্ত কোনো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Leave a Comment

Advertisement