Weekly Horoscope – সাপ্তাহিক রাশিফল (10-16ই এপ্রিল, 2023) – মেষ থেকে মীন, পার্ট-1 দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 10th April to 16th April, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

সাপ্তাহিক রাশিফলে (Weekly Horoscope) মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), এর ভাগ্যলেখা।

মেষ (Aries):- Weekly Horoscope
মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে, এই রাশির জাতক জাতিকাদের ছোটখাটো বিষয়ে উত্তেজিত হওয়া এড়িয়ে চলা উচিত। কারো সাথে সম্পর্কে জড়ানোর চেষ্টা করবেন না,। এই সপ্তাহে, পেশা এবং ব্যবসা সংক্রান্ত সমস্যা এড়াতে, মানুষের সাথে একসাথে হাঁটা ভাল হবে। সপ্তাহের মধ্যভাগে আপনার মন কিছুটা বিক্ষিপ্ত থাকতে পারে। এই সময়ে, আপনি বাড়ি এবং পরিবার সম্পর্কিত বিষয়ে সিদ্ধান্ত নিতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

সপ্তাহের দ্বিতীয়ার্ধে অর্থ লেনদেন করার সময় ব্যবসায়ীদের সতর্কতা অবলম্বন করতে হবে। যত্ন এবং প্রেমের সঙ্গীর সাথে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে একধাপ এগিয়ে যান এর অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন বিবাহিত জীবনে স্ত্রীর স্বাস্থ্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। মৌসুমি রোগ থেকে দূরে থাকুন এবং খাবার ও পানীয়ের প্রতি মনোযোগ দিন।

Ads

বৃষ (Taurus):- Weekly Horoscope
বৃষ রাশির জাতকদের এই সপ্তাহে তাদের অর্থ এবং সময় পরিচালনা করতে হবে। এই সপ্তাহে আপনার সমস্ত উত্স থেকে অর্থের আগমন হবে, তবে ব্যয়ের আধিক্য তার চেয়ে বেশি থাকবে। সপ্তাহের শুরুতে, আপনাকে আপনার বাড়ির সাজসজ্জা, শিশুদের চাহিদা এবং পর্যটন ইত্যাদির জন্য প্রচুর পরিমাণে ব্যয় করতে হতে পারে। চাকরিজীবীরা কাজের চাপে ভুগতে পারেন।

Advertisement

র্মজীবী ​​মহিলাদের জন্য এই সপ্তাহটি অত্যন্ত ভাগ্যবান প্রমাণিত হবে। এই সময়ে, মৌসুমী রোগ সম্পর্কে সতর্ক থাকুন এবং সাবধানে গাড়ি চালান। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল। আপনার প্রেমিক সঙ্গীর সাথে আপনার সম্পর্ক মধুর থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ পাবেন।

Advertisement

মিথুন (Gemini):- Weekly Horoscope
মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ও সৌভাগ্যের। সপ্তাহের প্রথমার্ধে আপনার বড় কোনো ইচ্ছা পূরণ হলে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা সপ্তাহের শুরুতেই ব্যবসায় প্রচুর লাভ পাবেন। বাজারে আটকে থাকা অর্থও অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। এই সপ্তাহে আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে আরও ভাল সমন্বয় দেখতে পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Ads

যদি আপনি দীর্ঘ অবতরণ করেন, আপনি যদি কোনও বিল্ডিং বা গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। কর্মজীবী ​​মহিলাদের জন্য এই সপ্তাহটি অত্যন্ত ভাগ্যবান প্রমাণিত হবে। চাকরিতে অগ্রগতি শুধু কর্মক্ষেত্রেই নয়, গৃহ ও পরিবারে সম্মানও বাড়বে। অতীতে যে কোনও স্কিমে বিনিয়োগ করা অর্থ থেকে আপনি সুবিধা পাবেন।

কর্কট (Cancer):- Weekly Horoscope
কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যপূর্ণ। এই সপ্তাহে আপনি আপনার পেশা-ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। আপনি যদি আপনার কাঙ্খিত জায়গায় আপনার পদোন্নতি বা বদলির জন্য দীর্ঘ সময়ের জন্য অপেক্ষা করে থাকেন, তবে এটি শেষ হবে এবং আপনি আপনার কর্মক্ষেত্রে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। আপনি যে ক্ষেত্রে চেষ্টা করবেন, সেখানে আপনার ইচ্ছা অনুযায়ী সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

চাকরি মানুষের জন্য অতিরিক্ত আয়ের উৎস হয়ে উঠবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনি হঠাৎ কোথাও থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে ভালো টিউনিং দেখা যাবে। আত্মীয়স্বজন আপনার প্রেমকে মেনে নিতে পারে এবং তাতে বিয়ের সিলমোহর দিতে পারে। আপনি আপনার স্ত্রীর সাথে আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

সিংহ রাশি (Leo):- Weekly Horoscope
সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি তাদের ইচ্ছা পূরণ হতে চলেছে। সপ্তাহের শুরুতে পেশা-ব্যবসা সংক্রান্ত ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ সুখকর ও ফলপ্রসূ হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছিলেন, তবে এই সপ্তাহে আপনি একটি বড় সুযোগ পাবেন। চাকরি পরিবর্তনের ইচ্ছাও পূরণ হতে পারে।

কৃষক বন্ধু প্রকল্পের টাকা দেওয়া শুরু হলো কবে ও কারা পাবেন তালিকা দেখুন।

কর্ম এবং ভাগ্যের ভাল সমন্বয়ের কারণে, আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে এবং কাঙ্ক্ষিত লাভ পেতে সক্ষম হবেন। সঞ্চিত সম্পদ বৃদ্ধির কারণে আপনার আর্থিক অবস্থান মজবুত হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনার মন সামাজিক-ধর্মীয় কাজে ব্যস্ত থাকবে। এ সময় যেকোনো তীর্থস্থানে ভ্রমণও সম্ভব। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক যাচ্ছে। প্রেমের সম্পর্কের মধ্যে উদ্ভূত ভুল বোঝাবুঝি দূর হবে এবং প্রেম সঙ্গীর সাথে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (Virgo):- Weekly Horoscope
কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি কিছুটা অস্থির হতে চলেছে। সপ্তাহের শুরুতে, গুরুত্বপূর্ণ কাজগুলি সামলাতে আপনাকে একটু বেশি দৌড়াতে হতে পারে। সপ্তাহের শুরুতে, কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের কারণে, আপনাকে অতিরিক্ত পরিশ্রম এবং তা পরিষ্কার করার জন্য প্রচেষ্টা করতে হতে পারে। চাকরিজীবী মহিলারা কাজ এবং বাড়ির ভারসাম্য বজায় রাখতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

এই সমস্ত প্রকল্পে আধার লিঙ্ক না করলে সরকারি পরিষেবা পাবেন না, নতুন তালিকা প্রকাশ করলো সরকার।

আপনি যদি বিদেশে ক্যারিয়ার এবং ব্যবসার জন্য চেষ্টা করেন তবে আপনাকে এর জন্য আরও কিছুটা অপেক্ষা করতে হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে পারিবারিক বিবাদের কারণে উত্তেজনা বাড়তে পারে। এই সময়, আপনার কথাবার্তা এবং আচরণে মনোযোগ দেওয়া উচিত। নিয়ন্ত্রণে রাখতে হবে অনেক কিছু। প্রেমের সম্পর্কে সতর্কতার সাথে এক ধাপ এগিয়ে যান, অন্যথায় জিনিসগুলি নষ্ট হয়ে যেতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য উদ্বেগ নিয়ে মন চিন্তিত থাকবে।

Weekly Horoscope অনুসারে ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement