Weekly Horoscope – সাপ্তাহিক রাশিফল (13-19শে মার্চ, 2023) – মেষ থেকে মীন, পার্ট-1 দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 13th to 19th March, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

সাপ্তাহিক রাশিফলে (Weekly Horoscope) মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), এর ভাগ্যলেখা।

মেষ (Aries):- Weekly Horoscope
মেষ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে তাদের কথাবার্তা ও আচরণ দুটোই নিয়ন্ত্রণ করতে হবে। এই সপ্তাহে, অভিমান বা রাগে কাউকে ভুল কথা বলা এড়িয়ে চলুন, অন্যথায় বছরের পর বছর ধরে তৈরি সম্পর্ক ভেঙে যেতে পারে। সম্পর্কের পাশাপাশি, আপনাকে এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের সমান যত্ন নিতে হবে, কারণ সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনাকে কোনও মৌসুমী বা দীর্ঘস্থায়ী রোগের উদ্ভবের কারণে শারীরিক ব্যথার মুখোমুখি হতে হতে পারে।

চাকরিজীবীরা অতিরিক্ত কাজের চাপের সম্মুখীন হতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে হঠাৎ করে কিছু বড় খরচ হতে পারে, যার কারণে আপনার বাজেট কিছুটা বিঘ্নিত হতে পারে। এ সময়ে আয়ের বাড়তি উৎস তৈরি হলেও তার তুলনায় ব্যয়ের আধিক্য থাকবে। সপ্তাহের শেষে পরিবারের সাথে হঠাৎ করে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। প্রেমের সম্পর্কে সাবধানে পদক্ষেপ নিন, অন্যথায় আপনাকে দিতে এবং নিতে হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

Ads

বৃষ (Taurus):- Weekly Horoscope
এই সপ্তাহটি বৃষ রাশির জাতকদের জন্য শুভ ও সাফল্য নিয়ে এসেছে। সপ্তাহের শুরুতে কর্মজীবন-ব্যবসা সংক্রান্ত প্রচেষ্টা সফল হবে। এতে দারুণ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শুরুতে, আপনি আরামের সাথে সম্পর্কিত যে কোনও প্রিয় জিনিস কিনতে পারেন। এ সময় পরিবারে উৎসবমুখর পরিবেশ থাকবে। পৈতৃক সম্পত্তি পাওয়ার ক্ষেত্রে সমস্ত বাধা দূর হবে। জমি ও ভবন ক্রয়-বিক্রয় থেকে কাঙ্খিত মুনাফা পাবেন।

Advertisement

পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা কিছু সুখবর পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি আপনার পরিবারের কোনও সিনিয়র সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। এই সময়ে, হঠাৎ দীর্ঘ বা স্বল্প দূরত্ব ভ্রমণের সম্ভাবনা তৈরি হতে পারে। এই সময়ে, পারিবারিক সিদ্ধান্তে আপনার ভূমিকা গুরুত্বপূর্ণ হবে। আপনার সমস্ত সিদ্ধান্তে সমর্থন এবং সহযোগিতা করতে কারো সাথে সাম্প্রতিক বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement

মিথুন (Gemini):- Weekly Horoscope
মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ। এই সপ্তাহে, আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে, যার কারণে আপনার মধ্যে প্রবল উৎসাহ থাকবে। যাইহোক, এটি সত্ত্বেও, আপনি আপনার সাফল্যে সন্তুষ্ট দেখাবেন না এবং আপনার মধ্যে আরও কিছু অর্জনের আকাঙ্ক্ষা থাকবে। কর্মজীবী ​​নারীদের যেকোনো বড় অর্জন শুধু কর্মক্ষেত্রে নয়, পরিবারেও তাদের সম্মান বৃদ্ধি করবে।

Ads

বিশেষ করে কাছের সুবিধা, দূরের ক্ষতির বিপদ এড়াতে হয়। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনো বিষয়ে আত্মীয়দের সঙ্গে মতবিরোধ হতে পারে। আপনার প্রিয়জনের সাথে মতপার্থক্যকে মতের পার্থক্যে পরিণত না করার চেষ্টা করুন। প্রেমের দিক থেকে এই সপ্তাহটি খুবই শুভ। প্রেমের সঙ্গীর সঙ্গে আরও ভালো টিউনিং দেখা যাবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট (Cancer):- Weekly Horoscope
কর্কট রাশির জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে, আপনার পরিকল্পিত কাজ সম্পন্ন হবে, তবে কিছু মাঝে মাঝে। আপনি যদি ব্যবসার সাথে যুক্ত হন তবে এই সপ্তাহে আপনাকে ব্যবসার সাথে সম্পর্কিত সিদ্ধান্তগুলি খুব সাবধানে নিতে হবে। আপনার স্বাস্থ্য এবং সম্পর্কের দিক থেকে সপ্তাহের মধ্যভাগটিকে অনুকূল বলা যাবে না। এই সময়ে, যেখানে প্রিয় ব্যক্তির সাথে কোন বিষয়ে বিবাদ হতে পারে, তখন দুর্বল স্বাস্থ্য আপনার শারীরিক ব্যথার কারণ হবে।

আপনার খাদ্যাভ্যাস এবং রুটিন ঠিক রাখুন এবং কোনো দীর্ঘস্থায়ী রোগ দেখা দিলে উপেক্ষা করা এড়িয়ে চলুন। পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম করলেই কাঙ্ক্ষিত সাফল্য পাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সতর্কতার সাথে এক ধাপ এগিয়ে যান এবং আপনার প্রেমিক সঙ্গীর অনুভূতিকে উপেক্ষা করবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে কিন্তু মন উদ্বিগ্ন থাকবে। প্রেম সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে কিন্তু মন উদ্বিগ্ন থাকবে। প্রেম সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে কিন্তু মন উদ্বিগ্ন থাকবে।

সিংহ রাশি (Leo):- Weekly Horoscope
সিংহ রাশির জাতকদের এই সপ্তাহে রাগ ও অভিমান এড়িয়ে চলতে হবে, অন্যথায় আপনার তৈরি কাজ নষ্ট হয়ে যেতে পারে। এর পাশাপাশি স্বাস্থ্যের প্রতি একটু অসাবধানতাও আপনাকে হাসপাতালে যেতে বাধ্য করতে পারে। এমন পরিস্থিতিতে, এই পুরো সপ্তাহে আপনার স্বাস্থ্য এবং সম্পর্ক আরও ভাল রাখার চেষ্টা করুন। সপ্তাহের শুরুতে, কাজের ক্ষেত্রে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণের সম্ভাবনা থাকবে।

আবার জ্বালানী তেলের মূল্যবৃদ্ধি, পাম্পে গিয়ে মাথায় হাত! আপনার এলাকায় নতুন দাম জেনে রাখুন।

এই সময়ে আপনার বিরোধীরাও সক্রিয় থাকতে পারে। এমতাবস্থায়, আপনার কাজগুলি খুব সাবধানে করুন এবং মানুষের ছোট ছোট বিষয়গুলিকে উপেক্ষা করুন। এ সময় চাকরিজীবীদের আয়ের একটি বাড়তি উৎস থাকবে। এবং তাদের পুঞ্জীভূত সম্পদ বৃদ্ধি পাবে। এই সপ্তাহে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছু উত্থান-পতন হতে চলেছে। প্রেমিক সঙ্গীর সাথে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে, তবে সপ্তাহের শেষের দিকে বন্ধুর সাহায্যে আপনি তা দূর করতে সক্ষম হবেন।

কন্যা রাশি (Virgo):- Weekly Horoscope
কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহে, তাদের জেদ বা অহংকার বড় ক্ষতির কারণ হতে পারে। কর্মক্ষেত্র হোক বা ব্যক্তিগত জীবন, যেকোনো সমস্যার সমাধান খুঁজতে গিয়ে রাগ ও অভিমান এড়িয়ে চলুন। সপ্তাহের শুরুতে ছোট ভাই বোনের সাথে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। ছোট ছোট বিষয় উপেক্ষা করাই ভালো হবে।

আধার কার্ড, ভোটার কার্ড, ড্রাইভিং লাইসেন্স এবার বছর বছর আপডেট করতে হবে, নতুন নিয়ম কি ও কিভাবে করবেন?

সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি একটি অবাঞ্ছিত জায়গায় স্থানান্তরিত হতে পারেন বা আপনার মাথায় অবাঞ্ছিত দায়িত্বের বোঝা আসতে পারে। আপনি যদি ব্যবসার সাথে যুক্ত হন তবে এই সপ্তাহে আপনি বাজারে আটকে থাকা অর্থ বা ব্যবসা পাবেন। বৃদ্ধির পরিকল্পনা সম্পর্কে তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন এবং এই বিষয়ে সতর্ক সিদ্ধান্ত নিতে হবে। প্রেমের সম্পর্কে এগিয়ে যান, অন্যথায় আপনাকে দিতে এবং নিতে হতে পারে। জীবনসঙ্গীর চাহিদা এবং অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন।

Weekly Horoscope অনুসারে ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement