সাপ্তাহিক রাশিফল অনুযায়ী ফেব্রুয়ারি, 2023 সালের প্রথম সপ্তাহের ভাগ্যলেখা দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 14th to 20th November, 2022. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces). সমস্ত রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহের রাশিফল।

Advertisement

সাপ্তাহিক রাশিফলের পার্ট-1 এর প্রতিবেদনে (Weekly Horoscope) মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), এর ভাগ্যলেখা।

মেষ (Aries):- সাপ্তাহিক রাশিফল
এই সপ্তাহে আপনি ব্যক্তিগত সমস্যায় বন্ধুর সাহায্য পেতে পারেন। আপনার নিজের কাজের জন্য খুব ভালো সময়। বাড়িতে নিজের অতিথির জন্য খরচ সামান্য বাড়বে। সাংসারিক শান্তি বজায় থাকবে। এই সপ্তাহে অন্যান্য লোকের সাথে একটু বুঝে শুনে কথা বলুন।

বৃষ (Taurus):- সাপ্তাহিক রাশিফল
এই সপ্তাহ আপনাকে বেশ সাবধানতার সাথেই কাটাতে হবে। নিজের পরিবারের সম্পত্তি সংক্রান্ত যেকোনো ঝামেলা এড়িয়ে চলুন। নিজের কাজের জায়গাতে বেশ সাবধানতা রেখে চলুন। নাহলে সামান্য কারণে বিবাদ হতে পারে। নিজের পরিবারের লোকের সাথে বিবাদ হলে তা সাথে সাথেই মিটিয়ে ফেলুন। নিজের স্বাস্থ্যের দিকে যত্নশীল থাকা খুব দরকারী। দাম্পত্য জীবন বেশি ভাবাবে না।

Ads

মিথুন (Gemini):- সাপ্তাহিক রাশিফল
এই সপ্তাহে হঠাৎ করেই আপনি কোন ভালো খবর পেতে পারেন। নিজের ক্যারিয়ারের দিকে একটু নজর দিন। ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহ বেশ লাভজনক হতে চলেছে। তবে টাকা পয়সা লেনদেন বিষয়ে সতর্ক থাকুন। প্রেম সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। সামান্য ভুল বোঝাবুঝি বড় আকার নিতে পারে।

Advertisement

কর্কট (Cancer):- সাপ্তাহিক রাশিফল
নিজের আশানুরূপ ফল পেতে চলেছেন এই রাশির জাতক জাতিকারা। নিজের চেষ্টাকে বিফলে দেবেন না। নিজে বুঝে শুনে সমস্ত খরচ করুন। নাহলে মাসের শেষ অবধি খরচ চালাতে অসুবিধা হবে। এই সপ্তাহে আপনার দূর ভ্রমণের যোগ আছে। নিজের স্বাস্থ্যের দিকে অবশ্যই খেয়াল রাখুন। ঋতু পরিবর্তনগত সামান্য সমস্যা দেখা দিতে পারে।

Advertisement

ধর্মঘট শেষ হলেই, ব্যাংক বন্ধ আরও 10 দিন। তালিকা দেখে কাজ সেরে ফেলুন।

সিংহ রাশি (Leo):- সাপ্তাহিক রাশিফল
আপনার জন্য এই সপ্তাহ বেশ ভালো যাবে। সপ্তাহের শুরুতেই আপনি কোন বড় ধরণের সুযোগ পেতে পারেন। নিজের কাজের জন্য শুভফল অপেক্ষা করে আছে। ব্যবসায় ভালো ফলাফল পাবেন। প্রেমের বিষয়ে ভালো যোগ আছে। নিজের মনের বাসনা পূর্ণ হবার সম্ভাবনা রয়েছে এই সপ্তাহে।

Ads

কন্যা রাশি (Virgo):- সাপ্তাহিক রাশিফল
এই সপ্তাহ আপনার জন্য মিশ্র হতে চলেছে। নিজের কর্মক্ষেত্রে ভালো প্রচেষ্টা করতে হবে। তাহলেই সুফল মিলবে। যারা শিক্ষার সাথে যুক্ত আছে, তাদের ভালো কিছু অপেক্ষা করে আছে। পরিবারের মধ্যে সামান্য কিছু বিবাদ আসার সম্ভাবনা আছে। তবে সর্বদা সাবধান থাকাই শ্রেয়। চাকরীর চেষ্টা করতে থাকলে তাদের জন্য সুফল আসার সম্ভাবনা আছে।

বিনামূল্যে মোবাইল ফোন ও 1 বছরের ভ্যালিডিটি দিচ্ছে Jio, কিভাবে পাবেন জেনে নিন।

বাকি অংশ পরের প্রতিবেদনে।
ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement