Weekly Horoscope – সাপ্তাহিক রাশিফল (20-26ই মার্চ, 2023) – মেষ থেকে মীন, পার্ট-2 দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 20th March to 26th March, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

Weekly Horoscope হিসেবে তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces), এর ভাগ্যলেখা।

তুলা রাশি (Libra):- Weekly Horoscope
তুলা রাশির জাতকদের এই সপ্তাহে অলসতা এবং অহংকার উভয়ই এড়িয়ে চলতে হবে। এই কর্মজীবন-ব্যবসা সংক্রান্ত কাজ আগামীকালের জন্য স্থগিত করা এড়িয়ে চলুন, অন্যথায় সময় শেষ হলে আপনাকে পরে অনুতপ্ত হতে হতে পারে। সপ্তাহের শুরুতে জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ আপনার চিন্তার কারণ হবে। শত্রুরা আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে। কর্মক্ষেত্রে লোকেদের কথাবার্তায় জড়ানোর পরিবর্তে তাদের ছোট ছোট বিষয়গুলিকে উপেক্ষা করাই উপযুক্ত হবে।

এই সময়ে এটির কার্যকারিতা অনুযায়ী কাজ প্রসারিত করা উপযুক্ত হবে। প্রেমের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব একটা অনুকূল বলা যাবে না। অতএব, আপনাকে সাবধানে এই দিকে যে কোনও পদক্ষেপ নিতে হবে। প্রেমিক সঙ্গীর সঙ্গে কোনো বিবাদ চললে বা পরিবারে কোনো বিবাদ থাকলে তা দূর করতে বিবাদের পরিবর্তে আলাপ-আলোচনার সাহায্য নিন। জীবনের কঠিন সময়ে জীবনসঙ্গী আপনার সহায় হবেন।

Ads

বৃশ্চিক রাশি (Scorpio):- Weekly Horoscope
সপ্তাহের শুরুতে, কোনও গুরুত্বপূর্ণ কাজে হঠাৎ বড় বাধার কারণে আপনি বিচলিত হবেন। যাইহোক, অলসভাবে বসে থাকার পরিবর্তে, আপনার তাকে দূরে ঠেলে দেওয়ার চেষ্টা করা উচিত। যাই হোক না কেন, আপনার সমস্যা আরও বাড়তে দেবেন না, তবে আপনার সেরা বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে এটি কাটিয়ে উঠতে চেষ্টা করুন।

Advertisement

সপ্তাহের দ্বিতীয়ার্ধে অর্থনৈতিক সমস্যা বাড়তে পারে। ব্যবসায়ীদের টাকা বাজারে আটকে যেতে পারে। এই সময়ে খুব সাবধানে যে কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করুন। কর্মক্ষেত্রে আপনার সিনিয়র এবং জুনিয়রদের সাথে তাল মিলিয়ে চলা উপকারী হবে। প্রেমের সম্পর্কে সতর্কতার সাথে একধাপ এগিয়ে যান। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius):- Weekly Horoscope
ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ইতিবাচক হতে চলেছে। সপ্তাহের শুরুতে, কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে দীর্ঘ সময়ের জন্য আপনার একটি বড় সমস্যার সমাধান হতে পারে। আদালতে চলমান মামলায়, সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে বা আপনার বিরোধীরা নিজেরাই চুক্তিতে সম্মত হতে পারে। পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত ব্যক্তিরা কিছু সুখবর পেতে পারেন। গৃহস্থ নারীদের বেশির ভাগ সময়ই কাটবে পূজায়। এ সপ্তাহে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার সম্ভাবনাও থাকবে। সমাজসেবার সাথে যুক্ত ব্যক্তিরা তাদের কাজের জন্য সম্মানিত হতে পারেন।

Ads

চাকরিজীবীদের জন্য সপ্তাহের দ্বিতীয়ার্ধটি খুব শুভ যাচ্ছে। এই সময়ে, তিনি একটি বড় পদ বা একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো কাঙ্ক্ষিত স্থানে বদলি বা পদোন্নতির জন্য অপেক্ষা করে থাকেন। আপনি যদি বেঁচে থাকেন তবে এই সপ্তাহে আপনার এই ইচ্ছা পূরণ হতে পারে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে সুখে সময় কাটানোর সুযোগ আসবে।

মকর রাশি (Capricorn):- Weekly Horoscope
মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি প্রত্যাশার চেয়ে কিছুটা কম ফলদায়ক হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার কাজ সময়মতো সম্পন্ন করার জন্য আপনার সিনিয়র এবং জুনিয়রদের সাথে তাল মিলিয়ে চলা আপনার পক্ষে উপযুক্ত হবে। এই সময়ে আপনার বিরোধীরা সক্রিয় থাকতে পারে, তাই সতর্ক থাকুন এবং আপনার কাজ অন্যের হাতে ছেড়ে দেওয়ার ভুল করবেন না। সপ্তাহের মধ্যভাগ আপনার স্বাস্থ্যের জন্য শুভ নয়।

এই সময়কালে আয়ের তুলনায় ব্যয়ের আধিক্যের কারণে আপনার বাজেট এলোমেলো হয়ে যেতে পারে। কর্মজীবন-ব্যবসা সংক্রান্ত যাত্রা প্রত্যাশার চেয়ে কম ফলপ্রসূ হবে। কর্মরত মহিলারা তাদের কাজ এবং বাড়ির ভারসাম্য বজায় রাখতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সতর্কতার সাথে এক ধাপ এগিয়ে যান এবং আপনার প্রেমিক সঙ্গী সম্পর্কে নেতিবাচক চিন্তাভাবনা এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্ক বা বিবাহিত জীবনে সন্দেহ করার পরিবর্তে, এটির ব্যাখ্যা খোঁজা ভাল হবে।

সাপ্তাহিক রাশিফল (20-26শে মার্চ, 2023) – মেষ থেকে মীন, পার্ট-1 দেখে নিন।

কুম্ভ রাশি (Aquarius):- Weekly Horoscope
এই দিনে, কর্মক্ষেত্রে আপনার বিরোধীরা আপনার কাজ এবং সুনাম নষ্ট করার চেষ্টা করতে পারে। এমতাবস্থায় তাদের প্রতি খুব সতর্ক থাকুন এবং ভুল করেও আপনার লক্ষ্য থেকে বিচ্যুত হবেন না। এই সময়, সঠিকভাবে না পড়ে কোন কাগজে স্বাক্ষর করবেন না। সপ্তাহের শুরুতে ব্যবসায়িক ক্ষেত্রে দূর যাত্রার সম্ভাবনা থাকবে। যাত্রা ক্লান্তিকর এবং প্রত্যাশার চেয়ে কম লাভজনক হবে, যদিও এই সময়ে আপনি অনেক প্রভাবশালী ব্যক্তির সাথে সংযোগ স্থাপন করবেন।

পরিবর্তনশীল ঋতুতে আপনার স্বাস্থ্যের বিষয়ে খুব সতর্ক থাকতে হবে। Weekly Horoscope অনুসারে্‌, প্রেমের সম্পর্কের কিছু প্রতিবন্ধকতা আপনার চিন্তার বড় কারণ হয়ে উঠতে পারে। আপনার প্রেমের গল্পে তৃতীয় ব্যক্তির প্রবেশ বা হস্তক্ষেপের কারণে আপনার মন খারাপ হবে। এমন পরিস্থিতিতে বিবাদের পরিবর্তে আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আলোচনার মাধ্যমে যেকোনো সমস্যা সমাধান করুন। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকতে পারে।

এই 8 টি প্রশ্নের সঠিক উত্তর জানলেই সরকারি চাকরি আপনার নিশ্চিত।

মীন রাশি (Pisces):- Weekly Horoscope
মীন রাশির জাতকদের চিন্তার কাজ করতে তাদের স্বাস্থ্য বাধা হয়ে দাঁড়াতে পারে। সপ্তাহের শুরুতে, মৌসুমি অসুস্থতা বা কোনও দীর্ঘস্থায়ী রোগের আবির্ভাবের কারণে, আপনাকে কেবল শারীরিক কষ্টই নয়, আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে ছোট ভাই বা বোনের সাথে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। যা নিয়ে আপনার মন খারাপ হয়ে যাবে।

ব্যবসায়ীদের তাদের কাগজ সংক্রান্ত কাজ সময়মতো শেষ করতে হবে, অন্যথায় তাদের অপ্রয়োজনীয় সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ে, সন্তানদের সাথে সম্পর্কিত যে কোনও বড় অর্জন আপনার সম্মান বৃদ্ধি করবে এবং বাড়িতে সুখের পরিবেশ থাকবে। কোনো ধর্মীয়-মাঙ্গলিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। প্রেমের সম্পর্কের মধ্যে উদ্ভূত ভুল বোঝাবুঝি দূর হবে এবং জীবনের অসুবিধা দূর করতে প্রেমের সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে

Weekly Horoscope অনুসারে ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement