Weekly Horoscope – সাপ্তাহিক রাশিফল (3-9ই এপ্রিল, 2023) – মেষ থেকে মীন, পার্ট-1 দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 3rd April to 9th April, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

সাপ্তাহিক রাশিফলে (Weekly Horoscope) মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), এর ভাগ্যলেখা।

মেষ (Aries):- Weekly Horoscope
এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য সুখ এবং সৌভাগ্য নিয়ে এসেছে। সপ্তাহের শুরু থেকে আপনি আপনার কাজে কাঙ্খিত সাফল্য দেখতে পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ই আপনার প্রতি সদয় হবেন। ব্যবসা সংক্রান্ত এই সময়ের মধ্যে আপনার নেওয়া সিদ্ধান্তগুলি গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। যা শুধু বর্তমান নয় ভবিষ্যতেও আপনার উপকারে আসবে। সপ্তাহের মধ্যভাগে আপনার মন সামাজিক-ধর্মীয় কাজে বেশি ব্যস্ত থাকবে।

এই সময়ে, আপনি একটি বড় প্ল্যাটফর্মে সম্মানিত হতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনো বড় পদ বা দায়িত্ব পেতে পারেন। যারা পরীক্ষা-প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কাঙ্খিত সাফল্য পাওয়ার পূর্ণ সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুবই অনুকূল। আপনার প্রেমের সঙ্গীর সাথে আপনার আরও ভাল সুর থাকবে। সুখী বিবাহিত জীবন থাকবে. স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Ads

বৃষ (Taurus):- Weekly Horoscope
বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের যেকোন কাজের ব্যাপারে খুব সাবধানে বড় সিদ্ধান্ত নিতে হবে। এই সময়ে, বাড়ি মেরামত বা সুযোগ-সুবিধা সম্পর্কিত কোনও জিনিস কেনার জন্য প্রচুর অর্থ ব্যয় করা যেতে পারে। যার কারণে আপনার বাজেট একটু গোলমাল হয়ে যেতে পারে। এই সময়ে ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের কারও দ্বারা বিভ্রান্ত হয়ে কোনও বড় চুক্তি করা এড়ানো উচিত।

Advertisement

ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন। অর্থ লেনদেন করার সময় খুব সতর্ক থাকুন। আপনি যদি আপনার প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার কথা ভাবছেন, তবে তা করার সময় তাড়াহুড়ো করে কোনও পদক্ষেপ নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে পরে অনুতপ্ত হতে হতে পারে। দাম্পত্য জীবনকে সুখী করতে, জীবনসঙ্গীর অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য ভাল যত্ন নিন.

Advertisement

মিথুন (Gemini):- Weekly Horoscope
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটা একটু বেশিই ব্যস্ত হতে পারে। এই সপ্তাহে আপনাকে বাড়ি এবং কাজের সাথে সম্পর্কিত দায়িত্বগুলি পালনের জন্য অতিরিক্ত কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা করতে হতে পারে। এ ধরনের যেকোনো বিষয় আদালতের বাইরে না গিয়ে আদালতের বাইরে পারস্পরিক আলোচনার মাধ্যমে সমাধান করা ভালো হবে। ব্যবসায়ীদের তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে।

Ads

কর্মরত ব্যক্তিদের সপ্তাহের দ্বিতীয়ার্ধে তাদের কর্মক্ষেত্রে বিরোধীদের থেকে খুব সতর্ক থাকতে হবে কারণ তারা আপনার কাজে বাধা দিতে বা আপনার ভাবমূর্তি নষ্ট করার ষড়যন্ত্র করতে পারে। এই সময়ে, আপনাকে আপনার স্বাস্থ্য এবং খাদ্যাভ্যাসের দিকেও মনোযোগ দিতে হবে। প্রয়োজন হবে। প্রেমের দিক থেকে সময় অনুকূল যাচ্ছে। আপনার প্রেমের সঙ্গী কঠিন সময়ে আপনার সমর্থন হয়ে উঠবে। দাম্পত্য জীবন সুখের হবে।

কর্কট (Cancer):- Weekly Horoscope
কর্কট রাশির জাতকদের জন্য সপ্তাহটি সৌভাগ্যপূর্ণ। এই সপ্তাহে আপনি পেশা-ব্যবসায় কাঙ্খিত অগ্রগতি দেখতে পাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করে থাকেন তবে এই সপ্তাহে আপনার পরিকল্পনাটি বাস্তবায়িত হবে। আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য এবং লাভ পাবেন। সরকার-প্রশাসনের সঙ্গে যুক্ত কোনো কার্যকরী ব্যক্তির সহায়তায় আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।

চাকরিজীবীদের পদোন্নতি সম্ভব। তাদের আয়ের বাড়তি উৎস তৈরি হবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে সন্তান সংক্রান্ত কিছু ভালো খবর পেতে পারেন। যার কারণে ঘরে থাকবে সুখের পরিবেশ। এই সপ্তাহটি প্রেমের সম্পর্কের জন্য অনুকূল হবে। একে অপরের প্রতি ভালবাসার আকর্ষণ বাড়বে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সাথে একটি পর্যটন গন্তব্য ভ্রমণ

সিংহ রাশি (Leo):- Weekly Horoscope
এই সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই চমৎকার হতে চলেছে। আপনি কিছু সময়ের জন্য অপেক্ষা করছেন সৌভাগ্য, এই সপ্তাহে তিনি আপনার জীবনে আসবেন। কর্মজীবী ​​মহিলাদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। তার জীবনের সাথে সম্পর্কিত অগ্রগতি কেবল কর্মক্ষেত্রে নয়, পরিবারেও সম্মান বৃদ্ধির কারণ হবে।

যদি আপনার প্রেমিক সঙ্গীর সাথে কোনো বিষয়ে বিবাদ হয়, তবে এই সপ্তাহে একজন বন্ধুর সাহায্যে সমস্ত ভুল বোঝাবুঝি দূর হয়ে যাবে এবং আপনার প্রেমের জীবন আবার ট্র্যাকে ফিরে আসবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। ঘটবে এবং আবার আপনার প্রেমের জীবন ট্র্যাকে ফিরে আসবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। ঘটবে এবং আবার আপনার প্রেমের জীবন ট্র্যাকে ফিরে আসবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

আধার প্যান লিংক করা সফল হয়েছে তো! কিভাবে চেক করবেন, জেনে নিন এখুনি।

কন্যা রাশি (Virgo):- Weekly Horoscope
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি একটু বেশি সংগ্রাম করলেই সফল হবে। আপনার পরিকল্পিত কাজ সম্পন্ন হবে তবে কিছু বাধা বা বিলম্বের সাথে। সপ্তাহের শুরুতে, কাজ বা ব্যবসার সাথে সম্পর্কিত যে কোনও বড় সিদ্ধান্ত সাবধানে নিন কারণ সেই অনুযায়ী আপনি আগামী দিনে ইতিবাচক বা নেতিবাচক প্রভাব দেখতে পাবেন।

সপ্তাহের মাঝামাঝি দীর্ঘ দূরত্ব ভ্রমণের সম্ভাবনা রয়েছে। যাত্রা কিছুটা ক্লান্তিকর প্রমাণিত হবে তবে কাঙ্ক্ষিত সাফল্য বয়ে আনবে। এ সময় আপনি প্রভাবশালী ব্যক্তিদের সংস্পর্শে আসবেন। যার সাহায্যে আপনি ভবিষ্যতে উপকারী প্রকল্পগুলিতে যোগদানের সুযোগ পাবেন। যৌবনের বেশিরভাগ সময় কাটবে মজা করে। সপ্তাহের শেষে বাড়ির কয়েকজন বড়রা সদস্যের স্বাস্থ্য নিয়ে মন একটু চিন্তিত থাকবে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য ও খাবারের ব্যাপারে অসতর্ক হওয়া থেকে বিরত থাকুন।

রমজান উপলক্ষ্যে এপ্রিল মাসে কোন রেশন কার্ডে কি কি মাল পাবেন, লিস্ট দেখে নিন।

Weekly Horoscope অনুসারে ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement