দোল হলির সপ্তাহে সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 6th to 12th March, 2023. Weekly Horoscope for মেষ রাশি (Aries), বৃষ রাশি (Taurus), মিথুন রাশি (Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

Weekly Horoscope – তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces), এর ভাগ্যলেখা।

তুলা রাশি (Libra):- Weekly Horoscope
সপ্তাহের গুরুত্বপূর্ণ কাজ আগে থেকে সেরে ফেলতে হবে। যাইহোক, আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সাথে সমস্ত সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। যে সকল কর্মরত ব্যক্তিরা তাদের পদোন্নতি বা বদলির অপেক্ষায় ছিলেন, এর সাথে সম্পর্কিত সুখবর পেতে তাদের আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে।

ভাই বা বোনের সহায়তায় কাজের অসুবিধা দূর হবে। এই সময়ে, নতুন এবং পুরানো বন্ধুদের সাথে আলাপচারিতা হবে। এই সময়টা আপনার সম্পর্কের জন্য ভালো কিন্তু স্বাস্থ্যের দিক থেকে ভালো বলা যাবে না। আপনি যদি জমি এবং বিল্ডিং কেনা-বেচা করার চেষ্টা করছেন, আপনি একটি ভাল চুক্তি পেতে পারেন। আপনি আপনার পরিবার এবং সন্তানদের সাথে একটি আনন্দদায়ক সময় কাটাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি নারী বন্ধুর সাহায্যে দূর হবে।

Ads

বৃশ্চিক রাশি (Scorpio):- Weekly Horoscope
বড় স্বস্তি পেতে পারেন সপ্তাহের শুরুতেই। আপনার ব্যবসার কোনো বড় বাধা দূর হয়ে যাবে। ক্ষমতাসীন সরকারের সহযোগিতায় দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে। জমি-বাড়ি সংক্রান্ত বিরোধ আদালত-আদালতের পরিবর্তে পারস্পরিক চুক্তির মাধ্যমে মীমাংসা হলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। এই সময়ে আপনি যে কোনও নতুন এবং বড় পরিকল্পনা নিয়ে কাজ করতে পারেন।

Advertisement

চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস থাকবে। আপনি যদি বিদেশে সম্পর্কিত ব্যবসা করেন তবে এই সময়ে আপনি একটি বড় চুক্তি পেতে পারেন। ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা ফলপ্রসূ হতে দেখা যাবে। এই সময়ে, আপনি একটি বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। সমাজ সেবার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সম্মান বাড়বে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius):- Weekly Horoscope
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি কিছুটা ব্যস্ত হতে চলেছে। আপনি যদি এটি করতে সফল হন তবে আপনি প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য এবং লাভ পেতে পারেন। যার কারণে কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্যে নতুন কর্ম পরিকল্পনায় যোগদানের সুযোগ পাবেন। ক্ষমতা-সরকার সংক্রান্ত বিষয়াদি নিষ্পত্তি হবে।

Ads

সপ্তাহের দ্বিতীয়ার্ধে, কর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব হবে। যাত্রা আনন্দদায়ক হবে এবং সফল হবে। উচ্চতর কারো কাছ থেকে যোগাযোগ থাকবে। এই সময়ে, আপনার পক্ষে যানবাহনের আনন্দ পাওয়াও সম্ভব। আদালতে আপনার কোনো মামলা চলমান থাকলে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। প্রেমিক সঙ্গীর সঙ্গে মানসম্মত সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

মকর রাশি (Capricorn):- Weekly Horoscope
মকর রাশির জাতকদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে, আপনি আপনার আত্মীয়দের সাথে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। এই সময়ে, প্রিয় ব্যক্তির আগমনের কারণে, বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা কাঙ্ক্ষিত সুবিধা পেতে পারেন। বাজারের বুম দ্বারা তারা ব্যাপকভাবে উপকৃত হবে।

যারা দীর্ঘদিন ধরে জীবিকার জন্য ঘুরে বেড়াচ্ছেন, তারা এই সপ্তাহের শেষের দিকে কিছু সুখবর পেতে পারেন। চাকরিজীবীদের কাজের চাপ বাড়তে পারে। তবে, আপনার সিনিয়র এবং জুনিয়রদের সহায়তায় আপনি এটি মোকাবেলা করতে সক্ষম হবেন। এই সময়ে কর্মজীবী ​​মহিলারা বাড়ি এবং কর্মক্ষেত্রের মধ্যে ভারসাম্য বজায় রাখতে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

কুম্ভ রাশি (Aquarius):- Weekly Horoscope
সপ্তাহের শুরুটা বেশ ব্যস্ত হতে পারে। এই সময়ে, চাকরিজীবীদের মাথায় কাজের অতিরিক্ত বোঝা থাকতে পারে, যার জন্য তাদের অতিরিক্ত সময় এবং কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। বাড়ির একজন বয়স্ক সদস্যের স্বাস্থ্যও এই সময়ের মধ্যে আপনার উদ্বেগের একটি প্রধান কারণ হবে। যাইহোক, এই সমস্ত সমস্যার মধ্যে, আপনাকে আপনার স্বাস্থ্য এবং সম্পর্কের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

অসুস্থতার কারণে শারীরিক ব্যথা ভোগ করতে পারেন। পুরানো রোগের পুনরাবির্ভাব হলে আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। যাইহোক, এই সমস্ত বাধা এবং প্রতিবন্ধকতা সত্ত্বেও, সপ্তাহের দ্বিতীয়ার্ধে অর্থ প্রাপ্তির উপায় বৃদ্ধি পাবে। তবে সে তুলনায় অতিরিক্ত ব্যয় হবে। পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীদের কাঙ্ক্ষিত সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রম করতে হবে। বিবাহিত জীবনে কোনো বিষয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে।

সরকারি ভর্তুকিতে স্বল্প পুঁজির ব্যবসা শুরু করতে পারলেই মালামাল! পদ্ধতি জেনে শুরু করুন তাড়াতাড়ি।

মীন রাশি (Pisces):- Weekly Horoscope
পরিশ্রমের তুলনায় কম সাফল্যের কারণে মন একটু খারাপ থাকবে। চাকরিজীবীরা অতিরিক্ত কাজের চাপের সম্মুখীন হতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বাজারে আটকে থাকা টাকা তুলতে আরও বেশি কষ্ট করতে হতে পারে। প্রথমার্ধের তুলনায় সপ্তাহের দ্বিতীয়ার্ধ কিছুটা স্বস্তিদায়ক হতে চলেছে। এই সময়ে, কর্মজীবন এবং ব্যবসার সাথে সম্পর্কিত যাত্রা সফল প্রমাণিত হবে।

জমি ও ভবন ক্রয়-বিক্রয়ের ইচ্ছা পূরণ হবে এবং এর মাধ্যমে আপনি কাঙ্খিত মুনাফা পেতে সক্ষম হবেন। এই সময়ে, তরুণদের বেশিরভাগ সময় তাদের বন্ধু এবং আত্মীয়দের সাথে কাটবে। ছোটখাটো সমস্যা সত্ত্বেও ব্যবসায়ী ব্যবসায় কাঙ্খিত লাভ পেতে সক্ষম হবেন। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস থাকবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। প্রেমিক সঙ্গীর সঙ্গে মানসম্মত সময় কাটাবেন। পারিবারিক জীবন সুখের হবে।

ভারতে নিষিদ্ধ হলো KDM লোকাল সোনা, হলমার্ক ছাড়া সোনা কেনাবেচা করা যাবে না।

Weekly Horoscope অনুসারে ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *