সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 27th February to 5th March, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces) রাশির Weekly Horoscope.

তুলা রাশি (Libra): (২৩ শে সেপ্টেম্বর থেকে ২২ শে অক্টোবর) – Weekly Horoscope
এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। সপ্তাহের শুরুতে স্বাস্থ্য সংক্রান্ত কোনো সমস্যার কারণে আপনার কাজে প্রভাব পড়তে পারে। এ সময় মৌসুমি রোগ সম্পর্কে সচেতন হন। এর পাশাপাশি এই সময়ে খাবার ও পানীয়ের খুব যত্ন নিন। যে সকল ছাত্র-ছাত্রীরা লেখা-পড়া করে তারা পড়াশুনা থেকে বিক্ষিপ্ত হতে পারে।

কঠোর পরিশ্রমই হবে কাঙ্ক্ষিত সাফল্যের শেষ বিকল্প। ব্যবসায়ীদের তাদের প্রতিযোগীদের কাছ থেকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। নিযুক্ত ব্যক্তিদের তাদের কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের সাথে আরও ভাল সমন্বয় বজায় রাখতে হবে। প্রেমের সম্পর্ক ভালো রাখতে তাড়াহুড়ো পরিহার করে চিন্তা করে এগিয়ে যান। জীবনসঙ্গী কঠিন সময়ে আপনার সহায় হবেন।

Ads

বৃশ্চিক রাশি (Scorpio): (২৩ শে অক্টোবর থেকে ২১ শে নভেম্বর) – Weekly Horoscope
এই সপ্তাহটি মিশ্র হবে। সপ্তাহের শুরুতে কোনও বিশেষ কাজ সামলাতে আর্থিক সমস্যা হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি যদি হঠাৎ অর্থ পান তবে আপনার এই সমস্যাটি সহজেই সমাধান হয়ে যাবে। যাইহোক, এই সপ্তাহে আপনাকে আপনার অর্থ খুব সাবধানে ব্যয় করতে হবে। এই সময়ে, কোনও প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা ভবিষ্যতে যে কোনও লাভের পরিকল্পনায় যোগদানের একটি বড় কারণ হয়ে উঠবে।

Advertisement

কর্মক্ষেত্রে পরিকল্পিতভাবে কাজ করলে লাভ হবে। আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তাহলে আপনার সামর্থ্য অনুযায়ী তা প্রসারিত করার চেষ্টা করুন। টক-মিষ্টি বিবাদ ও প্রেম সঙ্গীর সঙ্গে প্রেমের সম্পর্ক বজায় থাকবে একসাথে আনন্দময় সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius): (২২ শে নভেম্বর থেকে ২১ শে ডিসেম্বর) – Weekly Horoscope
জীবন সংক্রান্ত সমস্যাগুলি এই সপ্তাহে সহজ হতে দেখা যাবে। সপ্তাহের শুরুতে বন্ধুর সাহায্যে দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। সপ্তাহের শুরুতে, সন্তানের সাথে সম্পর্কিত কোনও ভাল খবর আপনার এবং আপনার পরিবারের সুখের একটি বড় কারণ হয়ে উঠবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, কেরিয়ার-ব্যবসা বা ব্যক্তিগত কাজের জন্য আপনাকে দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে।

Ads

এই সময়ে, বাড়ির সাজসজ্জা বা মেরামতের জন্য আপনাকে আপনার পকেট থেকে আরও অর্থ ব্যয় করতে হতে পারে, যার কারণে আপনার বাজেট এলোমেলো হয়ে যেতে পারে। যাইহোক, বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের সাহায্যে, আপনি আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। ধনু রাশির লোকেরা যারা এখনও অবিবাহিত, তার জীবনে কারো প্রবেশ হতে পারে।

মকর রাশি (Capricorn): (২২ শে ডিসেম্বর থেকে ১৯ শে জানুয়ারি) – Weekly Horoscope
দীর্ঘদিন ধরে চাকরির জন্য ঘুরে বেড়াচ্ছেন তাদের জন্য সপ্তাহের শুরুটা শুভ হবে। বন্ধুর সাহায্যে কর্মজীবন-ব্যবসা সংক্রান্ত অসুবিধা দূর হবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি আগের চেয়ে ভালো হবে। সিনিয়রদের আশীর্বাদ বর্ষিত হবে এবং জুনিয়রদের সমর্থন প্রাপ্ত হবে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তি যাদের টাকা বাজারে আটকে আছে, এই সপ্তাহে তিনি অপ্রত্যাশিতভাবে চলে যেতে পারেন।

আপনি অতীতে যে কোনও স্কিমে বিনিয়োগের সুবিধা পেতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনো ধর্মীয় বা শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ আসবে। কোনো তীর্থস্থানে যাওয়ার ঘটনাও ঘটতে পারে। প্রেমের সম্পর্ক একে অপরকে সন্দেহ না করে কথাবার্তার মাধ্যমে মতভেদ ও শঙ্কা দূর করার চেষ্টা করুন। স্বামী-স্ত্রীর মধ্যে মানসিক সংযুক্তি বৃদ্ধির কারণে দাম্পত্য জীবন সুখী হবে।

কুম্ভ রাশি (Aquarius): (২০ শে জানুয়ারি থেকে ১৮ ই ফেব্রুয়ারি) – Weekly Horoscope
এই সপ্তাহে অলসতা ও অহংকার পরিহার করতে হবে। যেকোনো কাজ আগামীকাল পর্যন্ত স্থগিত রাখার অভ্যাস আপনার জন্য বড় ক্ষতির কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার সমস্ত কাজ সময়মতো শেষ করার চেষ্টা করুন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কুম্ভ রাশির জাতক জাতিকারা হঠাৎ করে কোনো বড় দায়িত্ব পেতে পারেন।

পরীক্ষা-প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা সপ্তাহের শেষে কিছু সুখবর পেতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনার স্বাস্থ্য এবং সম্পর্ক উভয়েরই যত্ন নিন। এই সময়ে, আপনার পরিবারের সিনিয়র সদস্যদের পরামর্শ এবং অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্কে সৃষ্ট ভুল বোঝাবুঝি বিবাদের পরিবর্তে আলোচনার মাধ্যমে দূর করুন।

ঋণ দিয়ে এই ব্যাংকের শাখা বন্ধ হয়ে যাচ্ছে মার্চেই, আপনার একাউন্ট নেই তো! বিস্তারিত দেখুন।

মীন রাশি (Pisces): (১৯ শে ফেব্রুয়ারি থেকে ২০ শে মার্চ) – Weekly Horoscope
মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহে, তাদের পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন করতে আরও কঠোর পরিশ্রম ও দৌড়ঝাঁপ করতে হবে। পদোন্নতির অপেক্ষার অবসান হবে। সপ্তাহের মধ্যভাগে চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস থাকবে। তবে আয়ের পাশাপাশি ব্যয়ের আধিক্য থাকবে।

এই ধরনের কোনো চুক্তি করার সময়, আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে পরিবারের সাথে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ আসবে। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুবই অনুকূল। থেকে যাচ্ছি প্রেমের সঙ্গীর কাছ থেকে সারপ্রাইজ উপহার পেয়ে মন খুশি হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

পশ্চিমবঙ্গে বদলে গেল রেশন তোলার নিয়ম, হাতের ছাপ লাগবে না, দোকানে যাওয়ার আগে জেনে নিন।

ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *