Weekly Horoscope

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 14th to 20th November, 2022. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

সমস্ত রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহের রাশিফল। Weekly Horoscope for all. Weekly Horoscope Part-2. তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces) – এই 6 টি রাশিফল আমাদের এই প্রতিবেদনে তথা Part-2 তে দেওয়া হলো। আমাদের আগের প্রতিবেদনে দেওয়া আছে মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo) – এই 6 রাশির Weekly Horoscope.

Weekly Horoscope হিসেবে তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces) রাশির রাশিফল।

তুলা রাশি (Libra): (২৩ শে সেপ্টেম্বর থেকে ২২ শে অক্টোবর) – Weekly Horoscope
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য বছরের এই শেষ সপ্তাহটি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশ আনন্দের সাথেই কাটবে। সপ্তাহের শুরুতেই নিজের মানসিকতািব্তনের নিমিত্তে পরিবারের সাথে কোনও পর্যটন বা ধর্মীয় স্থান দেখার জন্য একটি প্রোগ্রাম তৈরি করা যেতে পারে।

Ads

চাকুরিজীবীরা নতুন এবং আরও ভাল কাজের সুযোগ পাবেন। পদোন্নতি বা বদলির থমকে থাকা যেকোনো সমস্যার সমাধান হবে। চাকুরিজীবীরা আয়ের অতিরিক্ত উৎস পেতে পারেন। সমাজসেবার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সম্মান পাবেন। সৌভাগ্যের সহায়তায়, আপনার চিন্তার কাজগুলি সম্পন্ন হবে। অতীতে কোনও প্রকল্পে বিনিয়োগের সুবিধা মিলবে।

Advertisement

Weekly Horoscope অনুসারে, ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা ফলপ্রসূ হবে। জমি বা ভবন কেনা-বেচার স্বপ্ন সত্যি হবে। সপ্তাহের দ্বিতীয় ভাগে কিছু কিনে আনলে বাড়িতে বেশ আনন্দের পরিবেশ বজায় থাকবে। প্রেমের সম্পর্ক আরও দৃঢ় হবে। বিবাহিত জীবনে দূর হবে সব রকম বাঁধা বিপত্তি।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio): (২৩ শে অক্টোবর থেকে ২১ শে নভেম্বর) – Weekly Horoscope
এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটু মিশ্র রকমের বলেই প্রমাণিত হবে। সপ্তাহের প্রথম দিকে কোনও বিষয়ে আপনার মন একটু  খারাপ থাকতে পারে। তবে পরবর্তী সময়ে তার উন্নতি ঘটবে। যার প্রভাব বেশি দেখা যায় বৃশ্চিক রাশির চাকুরিজীবী এবং পড়ুয়াদের উপরে।

Ads

সপ্তাহের শুরুতে, এই পরিস্থিতিতে, আপনাকে অতিরিক্ত কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার কাজ শেষ করার চেষ্টা করতে হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, সন্তানের সাথে সম্পর্কিত যে কোনও সমস্যা আপনার উদ্বেগের একটি প্রধান কারণ হয়ে উঠতে পারে। আপনি অবশেষে এটি সমাধান করতে সক্ষম হবেন। ব্যবসার জন্য এই সময়টি আপনার পক্ষে খুব একটা ভালো যাবে না।

Weekly Horoscope অনুসারে, এমন অবস্থায় ব্যবসার সঙ্গে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত এই সময় ভেবেচিন্তে নিন। এই সময়ে, ব্যবসায়িক পরিকল্পনা আরও প্রচেষ্টার পরেই সফল হবে। তবে সঠিকভাবে চেষ্টা করতে পারলে ভালো ফল পাবেন। প্রেমের সম্পর্কে কোনও বিভ্রান্তির সমাধান করতে নিজেদের মধ্যে আলোচনা করে সমাধান করে নিন। একটি সুখী বিবাহিত জীবনের জন্য স্ত্রীর অনুভূতি উপেক্ষা করবেন না। তাকে গুরুত্ব দিলেই সংসারে শান্তি আসবে।

ধনু রাশি (Sagittarius): (২২ শে নভেম্বর থেকে ২১ শে ডিসেম্বর) – Weekly Horoscope
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য বছরের শেষ সপ্তাহ শুভ ও দারুণ সৌভাগ্য নিয়ে আসে। এই সপ্তাহে আপনি আপনার নিজস্ব মতামত প্রকাশ এবং বিবেকের কারণে আপনার জীবনের সবচেয়ে বড় কাজটি সম্পন্ন করতে সক্ষম হবেন।

চাকুরিজীবীরা সপ্তাহের শুরুতে কিছু দুর্দান্ত সাফল্য বা সম্মান পেতে পারেন। আপনার নিস্থার সাথে করা যেকোনো কাজ সিনিয়রদের দ্বারা প্রশংসিত হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, গৃহস্থালী সজ্জা বা সুযোগ-সুবিধার জন্য অর্থ ব্যয় করা হবে। যারা শেয়ারবাজারের সঙ্গে যুক্ত তারা হঠাৎ করে বড় ধরনের মুনাফা করতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ব্যবসায় কাঙ্খিত সুবিধা পাবেন।

Weekly Horoscope অনুসারে, কাজের ব্যস্ততার মধ্যে শরীরের দিকে বিশেষ যত্ন নিতে হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, স্বাস্থ্য সমস্যা সম্পর্কে ভুলবেন না এবং আপনার রুটিন এবং দৈনন্দিন খাবার ঠিক রাখুন। কোনও মহিলা বন্ধুর সাহায্যে প্রেমের সম্পর্কের ভুল বোঝাবুঝি দূর হবে এবং প্রেমের সঙ্গীর সঙ্গে সুখের মুহূর্ত কাটানোর বেশ ভালো সুযোগ আসবে। বিবাহিত জীবন বেশ সুখের থাকবে।

মকর রাশি (Capricorn): (২২ শে ডিসেম্বর থেকে ১৯ শে জানুয়ারি) – Weekly Horoscope
বছরের শেষ সপ্তাহ মকর রাশির জন্য মিশ্র বলেই প্রমাণিত হবে। সপ্তাহের শুরুটি বেশ শুভ হবে, তবে দ্বিতীয়ার্ধে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে, হতে পারে। সপ্তাহের প্রথমার্ধে, আপনাকে হঠাৎ করে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণে যেতে হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনার মন, কোনও বিশেষ কিছু নিয়ে চিন্তিত হতে পারে।

Weekly Horoscope অনুসারে, এই সময়ে, কোনও তাড়াহুড়ো বা বিভ্রান্তির ক্ষেত্রে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। গার্হস্থ্য বিরোধ আপনার উদ্বেগের একটি বড় কারণ হবে। বিশেষ করে যখন তা সমাধানে আশানুরূপ আত্মীয়-স্বজনের সমর্থন পাওয়া যাবে না। পরীক্ষা-প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের কাঙ্খিত সাফল্যের জন্য বেশ মন দিয়ে পড়াশোনা করতে হবে। এই সময়ে ঝুঁকিপূর্ণ স্কিমে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। ভেবেচিন্তে প্রেমের সম্পর্কে কষ্ট বৃদ্ধি। একটি সুখী বিবাহিত জীবনের জন্য স্ত্রীর অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি (Aquarius): (২০ শে জানুয়ারি থেকে ১৮ ই ফেব্রুয়ারি) – Weekly Horoscope
কুম্ভ রাশির জাতক জাতিকাদের বছরের শেষ সপ্তাহে কোনও কাজে সাফল্য পেতে প্রচুর ধৈর্য ও বুদ্ধির প্রয়োজন হবে। আপনি যদি সম্প্রতি কোনও কাজ শুরু করে থাকেন তবে তাতে সাফল্য বা কাঙ্ক্ষিত সুবিধা পেতে আপনাকে ধৈর্য ধরে কাজ করতে হবে।

অন্যথায় সাফল্য বা সুযোগ আপনার হাত থেকে বেরিয়ে যেতে পারে। সপ্তাহের মধ্যভাগে অপ্রয়োজনীয় কাজে ব্যস্ত থাকতে পারেন। এই সময়ের মধ্যে আপনাকে একটি ছোট কাজ করার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করতে হতে পারে। ব্যবসায়ের সাথে যুক্ত ব্যক্তিদের তাদের প্রতিযোগীদের সাথে কঠোর প্রতিযোগীতা করতে হতে পারে।

Weekly Horoscope অনুসারে, বিনিয়োগের দিক থেকে এই সপাহকে অনুকূল বলা যাবে না। এই অবস্থায় যেকোনো ভাগ্য পরীক্ষক খেলা যেমন লটারি কাটা এড়িয়ে চলুন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের সপ্তাহের দ্বিতীয় ভাগে অর্থ লেনদেনের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সময় স্বাভাবিক হতে চলেছে। কঠিন সময়ে ভালোবাসার সঙ্গীর থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। বিবাহিত জীবন বেশ সুখের থাকবে।

সাপ্তাহিক রাশিফল (26-31শে ডিসেম্বর, 2022) – বছরের শেষ সপ্তাহের ভাগ্যলেখা। দেখে নিন।

মীন রাশি (Pisces): (১৯ শে ফেব্রুয়ারি থেকে ২০ শে মার্চ) – Weekly Horoscope
মীন রাশির জাতক জাতিকারা বছরের শেষ সপ্তাহে দীর্ঘদিন ধরে যে সুখের চেষ্টা করে আসছেন তা পেতে পারেন। এই সপ্তাহটি আপনাকে ব্যবসায় ক্ষেত্রে কাঙ্ক্ষিত দারুণ রকম সাফল্য দেবে। আপনি যদি বিদেশে আপনার ব্যবসা করার চেষ্টা করে থাকেন, তবে আপনি এই ক্ষেত্রে কিছু দুর্দান্ত সাফল্য পেতে পারেন।

Weekly Horoscope অনুসারে, কর্মজীবী মহিলাদের বাড়ি ও অফিসে সম্মান বাড়বে। সপ্তাহের মাঝদিকে বাড়িতে প্রিয়জনের আগমনে খুশির পরিবেশ বজায় থাকবে। এ সময় আত্মীয়-স্বজনদের নিয়ে পিকনিক বা যেকোনো দলীয় কর্মসূচি পালন করা হবে। সমাজসেবার ক্ষেত্রের সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের কাজের জন্য সম্মান জানানো যেতে পারে।

31 ডিসেম্বরের আগে মাত্র 1 টাকা জিও রিচার্জেই পাবেন বিরাট সুবিধা।

আপনি যদি ছোট ছোট সমস্যাগুলি উপেক্ষা করেন তবে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিক হতে চলেছে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনও কার্যকর ব্যক্তির সাথে দেখা করা সম্ভব, যার সাহায্যে আপনি ভবিষ্যতে বেশ ভালো রকমের বেনিফিট প্ল্যানগুলির সাথে সংযোগ স্থাপনের সুযোগ পেতে পারেন। প্রেমের সম্পর্কে পারস্পরিক বিশ্বাস ও ঘনিষ্ঠতা বাড়বে। বিবাহিত জীবন সুখের থাকবে। নতুন বছরের জন্য অপেক্ষা করলে পড়ে থাকা কাজগুলি আরও ভালো ভাবে সম্পন্ন করে ফেলতে পারবেন।

ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *