Weekly Horoscope december

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 14th to 20th November, 2022. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces). সমস্ত রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহের রাশিফল। Weekly Horoscope for all. Weekly Horoscope.

Advertisement

মেষ রাশি (Aries), বৃষ রাশি (Taurus), মিথুন রাশি (Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo) – এই 6টি রাশিফল Weekly Horoscope দেখে নিন।

মেষ (Aries): (২১শে মার্চ থেকে ১৯শে এপ্রিল) – Weekly Horoscope
এই সপ্তাহে মেষ রাশির জাতক জাতিকারা তাদের যোগ্যতা ও শক্তি প্রমাণ দিতে সক্ষম হবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য পেতে আপনারা নিজ ভাগ্যের সহায়তা পাবেন। মনের কোন রকম দুশ্চিন্তা থাকলে তাঁরা এই সপ্তাহে তাঁদের দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন।

চাকরিজীবীরা এই সপ্তাহের শুরুতে পছন্দসই স্থানে পদোন্নতি বা বদলির মতো কিছু সুখবর পেলেও পেতে পারেন। বেকারদের জন্য এই সপ্তাহ বেশ সুখবর দেবে। তাদের মিলবে নতুন কাজের সুযোগ। ব্যবসায় অর্থ ও লাভের সম্ভাবনা থাকবে।

Ads

Weekly Horoscope অনুসারে, আপনার অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে এবং সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। পৈতৃক সম্পত্তি পাওয়ার সমস্ত বাধা দূর হয়ে যাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধটি স্বাস্থ্যের দিকে বিশেষ যত্নশীল হতে হবে। এই সময়ে, আপনাকে মৌসুমী রোগ সম্পর্কে সচেতন হতে হবে। প্রেমের জন্য সপ্তাহটি বেশ শুভ। আপনি আপনার সঙ্গীর সাথে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন বেশ সুখের হবে।

Advertisement

বৃষ (Taurus) : (২০শে এপ্রিল থেকে ২০শে মে) – Weekly Horoscope
বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহটিতে জীবনের যেকোনো পদক্ষেপ খুব সাবধানে নিতে হবে। এই সপ্তাহে আপনি অন্যের দ্বারা বিভ্রান্ত হতে পারেন। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে সাবধান থাকুন। তারা আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে।

Advertisement

সপ্তাহের মাঝামাঝি কোনো বিষয়ে নিজেদের লোকের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। এই সময়ে, আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে কাঙ্ক্ষিত সহযোগিতা পাবেন না। এই সময়ে আপনাকে আপনার মনের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ রাখতে হবে।

Ads

খুব সাবধানে গাড়ি চালাতে হবে, অন্যথায় আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো দীর্ঘস্থায়ী রোগ দেখা দিলে তা উপেক্ষা করবেন না, অন্যথায় আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। ব্যবসার দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য মিশ্র হতে চলেছে।

Weekly Horoscope অনুসারে, কাঙ্খিত লাভ পেতে আপনাকে আপনার প্রতিযোগীদের সাথে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করতে হতে পারে। কর্মজীবী ​​মহিলারা তাদের কাজ এবং বাড়ির মধ্যে ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। প্রেমের সম্পর্কে তাড়াহুড়ো এড়িয়ে চলুন, অন্যথায় জিনিসগুলি নষ্ট হয়ে যেতে পারে। বিবাহিত জীবনে স্ত্রীর স্বাস্থ্য নিয়ে মন উদ্বিগ্ন থাকবে।

মিথুন (Gemini): (২১শে মে থেকে ২০শে জুন) – Weekly Horoscope
মিথুনরাশি মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি স্বাস্থ্য এবং পারিবারিক ও অন্যান্য সম্পর্কের দিক থেকে কিছু সমস্যা নিয়ে আসতে চলেছে। সপ্তাহের শুরুতেই মৌসুমি বা কোনো দীর্ঘস্থায়ী রোগের আবির্ভাবের কারণে আপনাকে শুধু শারীরিক নয় মানসিক সমস্যারও সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্যের পাশাপাশি, বাড়ি এবং পরিবার সম্পর্কিত সমস্যাগুলিও আপনার উদ্বেগের কারণ হবে। শিশু সমস্যার সমাধান খুঁজতে আপনাকে আরও ঘুরতে হতে পারে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে তা করার আগে আপনাকে অনেক চিন্তা করতে হবে।

Weekly Horoscope অনুসারে, চাকরি বা ব্যবসার সাথে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নিয়ে সাবধানে চিন্তা করুন, অন্যথায় আপনাকে হাল ছেড়ে দিতে হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, জমি-বাড়ি সংক্রান্ত কোনও বিবাদ হঠাৎ আপনার সামনে আসতে পারে। প্রেমের সম্পর্ককে মজবুত রাখতে, আপনার প্রেমিক সঙ্গীর ব্যক্তিগত জীবনে অতিরিক্ত হস্তক্ষেপ এড়িয়ে চলুন। তার অনুভূতি ও বাধ্যবাধকতা বোঝার চেষ্টা করুন। দাম্পত্য জীবনে টক-মিষ্টি বিবাদ চলবে।

কর্কট (Cancer): (২১ শে জুন থেকে ২২ শে জুলাই) – Weekly Horoscope
কর্কটরাশিরা স্বস্তির নিঃশ্বাস ফেলবেন যখন কোনও বড় সমস্যা সপ্তাহের শুরুতেই সমাধান হয়ে যাবে। আদালতে আপনার কোনো বিরোধ চলমান থাকলে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে বা আপনার বিরোধীরা আপনার সাথে আলোচনার উদ্যোগ নিতে পারে।

আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ পাবেন। যারা দীর্ঘদিন ধরে ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছিলেন, তাদের ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে দেখা যাবে।

সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি কোনো ধর্মীয় বা শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। এই সময়ে পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত ব্যক্তিরা কিছু সুখবর পেতে পারেন। সমাজসেবা বা রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে।

Weekly Horoscope অনুসারে, কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ই সদয় হবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনি যদি কারো সামনে নিজের মনের কথা তুলে ধরার কথা ভাবছেন, তাহলে আপনার কথা আপনি বলতেই পারেন। বিবাহিত জীবন সুখী হবে এবং পরিবারের সাথে আনন্দের মুহূর্ত কাটানোর অনেক সুযোগ থাকবে।

সিংহ: (২৩ শে জুলাই থেকে ২২ শে আগস্ট) – Weekly Horoscope
সিংহ রাশির জাতকরা এই সপ্তাহে জীবনে এগিয়ে যাওয়ার এবং কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের অনেক সুযোগ পাবেন। তবে তাদের অলসতা এবং অহংকারের কারণে অনেক ক্ষতি হতে পারে। তাই এই বসয়ে সাবধান হন।

বেকাররা সপ্তাহের শুরুতে নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন। চাকরিজীবীরা কোনো দায়িত্ব পেতে পারেন। যে কোনও বড় প্রকল্প সম্পূর্ণ করতে, আপনাকে এই সপ্তাহে আপনার অহংকার ত্যাগ করতে হবে এবং মানুষের সাথে একসাথে কাজ করতে হবে।

সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনার স্বাস্থ্য আপনার স্বপ্ন পূরণে বাধা হিসাবে কাজ করতে পারে। এমতাবস্থায়, মৌসুমী বা দীর্ঘস্থায়ী রোগের উদ্ভব সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসার দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে।

Weekly Horoscope অনুসারে, সপ্তাহের শুরুতে আপনি কিছু বড় অর্জন পাবেন। এই সপ্তাহে আপনি ব্যবসার সাথে সম্পর্কিত একটি বড় চুক্তি করতে সক্ষম হবেন। যাইহোক, আপনাকে সাবধানে এবং ভেবেচিন্তে অর্থের সাথে মোকাবিলা করতে হবে। আপনার অহংকার এই সপ্তাহে প্রেমের পথে আসতে পারে। আপনার প্রেম জীবন উন্নত করতে, সম্প্রীতি চলুন. দাম্পত্য জীবন সুখের হবে।

কন্যাঃ (২৩ শে আগস্ট থেকে ২২ শে সেপ্টেম্বর) – Weekly Horoscope
এই সপ্তাহটি কন্যা রাশির জাতকদের জন্য শুভ ও কাঙ্ক্ষিত সাফল্য নিয়ে এসেছে। সপ্তাহের শুরু থেকে, আপনার পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হতে দেখা যাবে, যার কারণে আপনি প্রচণ্ড উদ্দীপনা দেখতে পাবেন।

রাশিফল বিচারে ডিসেম্বরে কাদের বাড়বে খরচ? বিশদে জেনে নিন। ভালো থাকুন।

কর্মরত ব্যক্তিরা ক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের পূর্ণ সমর্থন পাবেন। কমিশন, চুক্তি, সম্পত্তি ইত্যাদিতে কর্মরতদের জন্য এই সপ্তাহটি শুভ। যাদের জমি বা দালান সংক্রান্ত মামলা আদালতে চলছে, তাদের পক্ষে রায় আসতে পারে। পৈতৃক সম্পত্তি লাভে আসা বাধা দূর হবে।

সপ্তাহের দ্বিতীয়ার্ধটি ক্ষমতা বা শাসনের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে আপনি প্রভাবশালী ব্যক্তির মাধ্যমে সরকারের সাথে সম্পর্কিত বিষয়গুলি সমাধান করতে সক্ষম হবেন। যারা বিদেশে ব্যবসা করছেন তাদের জন্যও এই সময়টি শুভ হবে।

Weekly Horoscope অনুসারে, প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। প্রেম সঙ্গীর সাথে পারস্পরিক বিশ্বাস ও ঘনিষ্ঠতা বাড়বে। সম্পর্ক হতে চলেছে আরও সুমধুর। আপনি যদি আপনার প্রেমকে বিয়েতে রূপান্তর করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে এতে আসা বাধাগুলি দূর হতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

পকেট হবে গড়ের মাঠ, রিজার্ভ ব্যাংকের (RBI) নতুন সিদ্ধান্তে দুর্ভোগ বাড়ছে দেশবাসীর।

ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের Weekly Horoscope অনুসারে তথা সাপ্তাহিক রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *