রাশিফল horoscope for december

সাপ্তাহিক রাশিফল দেখুন। Weekly Horoscope. From 5th to 11th December, 2022. Weekly Horoscope for Aries, Taurus, Gemini, Cancer, Leo and Virgo in Part-1. সমস্ত রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহের রাশিফল। Weekly Horoscope for all. Weekly Horoscope Part-1. পরবর্তী পার্টে থাকবে বাকি 6 টি রাশির সাপ্তাহিক রাশিফল।

Advertisement

Horoscope তথা রাশিফল মানতে পারলে জীবন সুখের।

কোন রাশির জাতক-জাতিকার কেমন কাটবে এই সপ্তাহ? এই ডিসেম্বরের প্রথম সপ্তাহের রাশিফল তথা Horoscope দেখুন। From 4th to 11th December, 2022. রাশিফল অনুসারে প্রথম সপ্তাহে প্রথম 6 টি রাশির Horoscope তথা মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo). পরবর্তী প্রতিবেদনে থাকবে তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces). ডিসেম্বরের রাশিফল। Weekly Horoscope for all Zodiac Sign for First Week in December – 2023.

মেষ রাশি(Aries) – এর সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল অনুসারে এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য শুভ ও সৌভাগ্য নিয়ে আসছে। এই সপ্তাহে আপনি আপনার মধ্যে অসাধারণ উদ্দীপনা এবং আত্মবিশ্বাস দেখতে পাবেন। এই সময়ে আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সাহায্যে জীবনের সবচেয়ে কঠিন কাজটি করতে সক্ষম হবেন।

Ads

সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনার পিতার বিশেষ সহায়তায়, আপনি একটি বড় পারিবারিক সমস্যার সমাধান পাবেন। এটি করার সময়, আপনাকে আপনার আত্মীয়দের অনুভূতিকে অবহেলা করা এড়াতে হবে। এই সময়ে, দীর্ঘ দূরত্ব ভ্রমণের সম্ভাবনা থাকবে। যাত্রা সুখকর এবং উপকারী প্রমাণিত হবে।

Advertisement

চাকরির ক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য পেলে মন খুশি হবে। অবিবাহিতদের বিয়ে এই সপ্তাহে ঠিক হতে পারে। কারো সাথে বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। একই সময়ে, যারা ইতিমধ্যে প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের পারস্পরিক বিশ্বাস বৃদ্ধি পাবে। প্রেমের বিয়েতে আসা বাধা দূর হবে। দাম্পত্য জীবন সুখের হবে। সপ্তাহের শেষে পরিবার-পরিজন নিয়ে কোনো পর্যটন স্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

Advertisement

বৃষ রাশি(Taurus) – সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল অনুসারে বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই সপ্তাহে, কখনও কখনও আপনার কাজ দ্রুত হয়ে যাবে এবং কখনও কখনও আপনাকে হঠাৎ আটকে যেতে দেখা যাবে। সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্র সম্পর্কিত কিছু সমস্যা আপনার জন্য উদ্বেগের কারণ হতে পারে।

Ads

এগুলি কাটিয়ে উঠতে, আপনাকে ধৈর্য এবং বিচক্ষণতার সাথে নিজের সময়কে পরিচালনা করতে হবে। এই সময়ে আপনার বিরোধীরা আপনার কাজে বাধা সৃষ্টি করার চেষ্টা করতে পারে, কিন্তু আপনি তাদের প্রতিটি পদক্ষেপকে ব্যর্থ করতে সক্ষম হবেন।

সপ্তাহের মধ্যভাগে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। এই সময়ে আপনি ঋতু বা কোনো পুরানো রোগের পুনঃ আবির্ভাবের কারণে সমস্যায় পড়তে পারেন। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় বিভ্রান্ত হতে পারে।

সপ্তাহের দ্বিতীয়ার্ধটি কর্মজীবন ও ব্যবসার দিক থেকে শুভ বলা যেতে পারে। কারণ এই সময়ে আপনি এই উভয় ক্ষেত্রেই দুর্দান্ত সাফল্য পেতে পারেন। এই সপ্তাহে আপনার প্রেমের ক্ষেত্রে সাহস নিয়ে এক ধাপ এগিয়ে যান। সাফল্য নিশ্চিত।

প্রেমের সঙ্গীর সাথে যদি কোনো ভুল বোঝাবুঝি হয়, তাহলে একজন নারী বন্ধু তা দূর করতে সহায়ক হতে পারে। উত্থান-পতনে পূর্ণ জীবনে জীবনসঙ্গী আপনাকে শক্তি জোগাবে। প্রতিকার হিসেবে আপনি প্রতিদিন দেবী দুর্গার পূজা করুন এবং তার চালিসা পাঠ করুন। বিশেষ কাজে সাফল্যের জন্য ঘর থেকে বের হওয়ার সময় মায়ের আশীর্বাদ নিন।

মিথুন রাশি(Gemini) – সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল অনুসারে মিথুন রাশির লোকেরা যদি এই সপ্তাহে তাদের সময় এবং শক্তি পরিচালনা করতে সক্ষম হয় তবে তারা তাদের কর্মজীবন, ব্যবসায় ইত্যাদিতে অপ্রত্যাশিত সাফল্য পেতে পারে। ক্ষেত্র সংক্রান্ত যে কোনো লক্ষ্য পূরণ করতে হলে ছোটখাটো বিষয় উপেক্ষা করে সবাইকে নিয়ে একসঙ্গে পথ চলাই সঙ্গত হবে।

সপ্তাহের শুরুতে বন্ধুর সাহায্যে আয়ের নতুন উৎস তৈরি হবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনার স্বপ্ন পূরণ হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনো ধর্মীয় বা শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ আসবে। যারা বিদেশে কর্মরত তাদের জন্য এই সময়টি খুব শুভ হবে।

চুক্তি বা কমিশনে কর্মরতরা বিশেষ সুবিধা পাবেন। পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা কিছু সুখবর পাবেন। পরিবারের কোনো সদস্যের বড় অর্জনের কারণে আনন্দের পরিবেশ থাকবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। প্রতিকার: প্রতিদিন দূর্বা নিবেদন করে ভগবান শ্রী গণেশের পূজা করুন এবং গণপতি অথর্বশীর্ষ পাঠ করুন।

কর্কট রাশি (Cancer) – সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল অনুসারে কর্কট রাশির জাতকদের এই সপ্তাহে কাছাকাছি লাভের পক্ষে দূরবর্তী ক্ষতি এড়াতে হবে। অন্যদের সাথে আপনার কথোপকথনে খুব সতর্কতা অবলম্বন করুন এবং মিথ্যা এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে প্রকাশ পেতে লজ্জার সম্মুখীন হতে হতে পারে। সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

হঠাৎ কাজের চাপ বৃদ্ধি এবং সহকর্মীদের সাহায্যের অভাবের কারণে মানসিক চাপ থাকবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে অর্থ সম্পর্কিত বিষয়গুলি পরিষ্কার করে এগিয়ে যাওয়া আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে আপনার কোনো ঝুঁকিপূর্ণ স্কিম বা বাজি, লটারি, শেয়ার ইত্যাদিতে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত।

এই সপ্তাহে, পরিস্থিতির সাথে মন খারাপ না করে, এটির সাথে তাল মিলিয়ে চলাই উপযুক্ত হবে। পরিবারে প্রেম ও সম্প্রীতি বজায় রাখতে ছোটখাটো বিষয় উপেক্ষা করাই ভালো হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনাকে হঠাৎ জমি এবং ভবন সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে হতে পারে। পৈতৃক সম্পত্তি পেতে বাধা আসতে পারে।

প্রেমের সম্পর্ক মজবুত করতে প্রেমিক সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন। সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার ব্যস্ত সময়সূচীতে আপনার স্ত্রীর জন্য কিছু সময় বের করুন। প্রতিকার: একটি প্যাগোডায় প্রতিদিন ভগবান শিবকে দুধ, জল এবং বেলপত্র নিবেদন করুন। রুদ্রাক্ষের জপমালা দিয়ে মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করুন।

সিংহ রাশি (Leo) – সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল অনুসারে সিংহ রাশির জাতকদের ভাগ্য এই সপ্তাহে সূর্যের মতো উজ্জ্বল হতে দেখা যাবে। কর্মজীবন এবং ব্যবসার দিকে করা প্রচেষ্টা সফল হবে, যার কারণে আপনার মন খুশি হবে। সারা সপ্তাহে আপনাকে আত্মবিশ্বাসে পরিপূর্ণ দেখাবে। এই সপ্তাহটি আইটি সেক্টর এবং বিদেশের ব্যবসায়ীদের জন্য শুভ।

ডিসেম্বর মাসের রাশিফল। মেষ-মীন রাশির জাতক-জাতিকারা মাসের এই দিনগুলি সাবধান থাকুন।

আপনি যদি বিদেশে আপনার ক্যারিয়ার গড়ার কথা ভাবছেন, তবে এই সপ্তাহে আপনার পথে আসা বাধাগুলি দূর হয়ে যাবে। যারা বিদেশে ব্যবসা করছেন তারা বড় চুক্তি পেতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি আরাম বা বাড়ির সাজসজ্জা সম্পর্কিত জিনিসগুলিতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। এই সময়ে, তরুণদের বেশিরভাগ সময় সেরা বন্ধুদের সাথে মজা করে কাটবে।

পরিবারের কোনো শুভ কর্মসূচীতে অংশ নেওয়ার এবং আত্মীয়স্বজনের সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ আসবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি ভ্রমণ বা তীর্থযাত্রায় যেতে পারেন। এই সপ্তাহটি প্রেমের জন্য অনুকূল। প্রেমের সঙ্গীর সঙ্গে আরও ভালো বন্ধন দেখা যাবে। দাম্পত্য জীবন সুখের হবে।

কন্যা রাশি (Virgo) – সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল অনুসারে কন্যা রাশির জাতকদের জন্য, এই সপ্তাহটি জীবনের সাথে সম্পর্কিত সমস্ত সমস্যা দূর করে এবং তাদের ইচ্ছা পূরণের জন্য হবে। সপ্তাহের শুরুতে, কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্যে কোনো বড় সমস্যার সমাধান হলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। এই সময়ে, আপনি আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন।

আরাম এবং সুবিধার সাথে সম্পর্কিত যে জিনিসটি আপনি দীর্ঘদিন ধরে কামনা করেছিলেন, এই সপ্তাহে তা পেলে আপনার মন খুশি হবে। চাকরিজীবীরা তাদের কাঙ্খিত স্থানে বদলি বা পদোন্নতির সুসংবাদ পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, সন্তানদের সাথে সম্পর্কিত কিছু ভাল খবর আসতে পারে, যা কেবল ঘরে সুখের পরিবেশ তৈরি করবে না, সমাজে আপনার সম্মানও বাড়িয়ে দেবে।

ব্যাংকের Fixed Deposit এর নিয়মে বিশাল পরিবর্তন, জনগনের মাথায় হাত, এবার শুধু লসই লস।

এই সময়ে, ব্যবসার সাথে সম্পর্কিত যাত্রা সুখকর এবং উপকারী প্রমাণিত হবে। আপনার যদি প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার ইচ্ছা থাকে তবে আপনার এই ইচ্ছা পূরণ হতে পারে। আত্মীয়স্বজন আপনার বিয়ের জন্য সবুজ সংকেত দেখাতে পারে। বিবাহিত ব্যক্তিরা তাদের জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে একটু চিন্তিত থাকতে পারেন, যদিও তাদের নিজেদের স্বাস্থ্যের প্রতি অবহেলা এড়াতে হবে।

আমাদের পরের প্রতিবেদনে থাকবে বাকি 6 টি রাশির রাশিফল। সেই সাপ্তাহিক রাশিফল জেনে নিয়ে অবশ্যই আমাদের ওয়েবসাইটে সাবস্ক্রাইব করুন। আর আপনার মতামত থাকলে অবশ্যই জানান কমেন্ট বক্সে। এছাড়া আরও অন্যান্য বিষয়ে খবর পেতে ওয়েবসাইটে নজর রাখতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *