Weekly Horoscope – সাপ্তাহিক রাশিফল (9-15 জানুয়ারি, 2023) – মেষ থেকে মীন, একবারে দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 14th to 20th November, 2022. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

Weekly Horoscope অনুসারে মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo) – এই 6টি রাশিফল আমাদের প্রতিবেদন Part-1 এ দেওয়া হলো।

মেষ রাশি Weekly Horoscope
মেষ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে ভাগ্যের পরিবর্তে কর্মের উপর বিশেষ ভাবে জোড় দিতেই হবে। আবেগের বশে কোনো বড় ধরণের সিদ্ধান্ত নেওয়া যাবে না। সপ্তাহের শুরুতে, আপনি কাজ করার অনেক সুযোগ পাবেন। সম্পূর্ণ সদ্ব্যবহার করা উচিত। দারুণ সফলতা পেতে পারেন। যারা দীর্ঘদিন জীবিকার সন্ধানে ঘুরে বেড়াচ্ছিলেন তাদের ভালো খবর আসবে। ব্যবসায় কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন।

ব্যবসার ক্ষেত্রে, সপ্তাহের মাঝামাঝি দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ কাঙ্ক্ষিত সুবিধা নিয়ে আসবে। তবে এই পুরো সপ্তাহে আপনার ব্যবসায় ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়ানো উচিত। যারা কিছুদিন ধরে অসুস্থ ছিলেন তারা এই সপ্তাহের শেষে তাদের স্বাস্থ্যের ভালো উন্নতি দেখতে পাবেন। যাইহোক, আপনাকে আপনার খাদ্য এবং রুটিন বজায় রাখতে হবে। ছোট বিবাদেও আপনার প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Ads

বৃষ রাশি Weekly Horoscope
বৃষ রাশির জন্য এই সপ্তাহটি মিশ্র প্রকৃতির হতে চলেছে। সপ্তাহের শুরুতে হঠাৎ করে কিছু বড় খরচ হতে পারে, যার কারণে আপনার বাজেট এলোমেলো হয়ে যেতে পারে। এই সময়ে আপনাকে আপনার অধিকার পেতে আপনার প্রিয়জনের সাথে একটু বিবাদ করতে হতে পারে। তবে, নিজেদের মধ্যে ঝামেলা মিটে যাবে। শিক্ষার্থীদের মন পড়াশোনা থেকে সামান্য বিক্ষিপ্ত হতে পারে।

Advertisement

তবে পরীক্ষা-প্রতিযোগিতায় কাঙ্ক্ষিত সাফল্য পেতে কঠোর পরিশ্রমই তাদের জন্য শেষ বিকল্প। সপ্তাহের দ্বিতীয়ার্ধটি ব্যবসায়ীদের জন্য শুভ হতে চলেছে। এই সময়ে, আপনি বাজারে ভালো সুবিধা নিতে সক্ষম হবেন এবং বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা তৈরি হবে। এই সপ্তাহে প্রেমের সম্পর্কে সতর্কতা কাম্য। এমন পরিস্থিতিতে চিন্তা-ভাবনা করেই এ দিকে যে কোনো পদক্ষেপ নিন। দাম্পত্য জীবন স্বাভাবিক থাকবে। মায়ের স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকবে।

Advertisement

মিথুন রাশি Weekly Horoscope
মিথুন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় খুব সতর্ক থাকতে হবে। এই সপ্তাহে, আপনার একটি সিদ্ধান্ত আপনার বড় অনুশোচনার কারণ হতে পারে। এই সপ্তাহে, অন্যের সাথে বিবাদে জড়াবেন না। মনে রাখবেন যে একটি বিতর্কিত বিষয়ে হালকা আলোচনা আপনাকে সমস্যায় ফেলতে পারে।

Ads

যাইহোক, সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনি জীবনের সাথে সম্পর্কিত সমস্ত সমস্যার সমাধান দেখতে পাবেন এবং এই সময়ে আপনি আপনার সেরা বন্ধু এবং সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়, আপনাকে আপনার পকেটের কথা মাথায় রেখে ব্যয় করতে হবে। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। দাম্পত্য জীবনে স্ত্রীর পরামর্শ অনুযায়ী চলতে পারলে সুফল নিশ্চিত।

কর্কট রাশি Weekly Horoscope
কর্কট রাশির জাতকদের এই সপ্তাহে পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন করতে আরও কঠোর পরিশ্রম ও প্রচেষ্টা করতে হবে। আত্মীয়স্বজনের কাছ থেকে প্রত্যাশিত সহযোগিতা না পাওয়ার জন্য মনটা একটু খারাপ থাকবে। কাঙ্খিত কর্মসংস্থানের সন্ধানে বিচরণকারী মানুষকে আরও কিছুদিন চেষ্টা চালিয়ে যেতে হবে। অন্যদিকে, চাকুরীজীবীদের জন্য এই সপ্তাহে তাদের কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়কে মেশানো উপযুক্ত হবে। পরীক্ষা-প্রতিযোগীতার সাথে জড়িত শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম করলেই কাঙ্খিত ফলাফল পাবে।

এ সময় কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় ক্ষমতা ও সরকার সংক্রান্ত বিষয়গুলো সমাধানে সহায়তা করবে। ব্যবসায়িক লেনদেন করার সময় সতর্ক থাকুন এবং ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্কের ভুল বোঝাবুঝি বিবাদের পরিবর্তে আলাপ-আলোচনার মাধ্যমে দূর করুন। কঠিন সময়ে আপনার জীবন সঙ্গী ছায়ার মতো আপনার পাশে দাঁড়াবে এবং আপনার বড়ো সমর্থন হয়ে উঠবে।

নতুন বছরে সমস্ত ব্যাংকের গ্রাহকদের নতুন করে এই সব ডকুমেন্টস জমা করতে হবে, কি কি জেনে নিন।

সিংহ রাশি Weekly Horoscope
এই সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বেশ সৌভাগ্যের হতে চলেছে। এই সপ্তাহে কর্মজীবন এবং ব্যবসার জন্য আপনার প্রচেষ্টা সম্পূর্ণরূপে সফল হবে। আপনি আপনার বিচক্ষণতা এবং বুদ্ধিমত্তা দিয়ে জীবনের সাথে সম্পর্কিত যে কোনও বড় অসুবিধা কাটিয়ে উঠবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে জমি এবং বাড়ি কেনা-বেচা করার পরিকল্পনা করে থাকেন, তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হবে। কর্মক্ষেত্রে আপনার সিনিয়রদের আশীর্বাদ পাবেন।

এটা সম্ভব যে আপনি একটি বড় প্রকল্পের দায়িত্ব পাবেন। আপনি পছন্দসই পদোন্নতি বা স্থানান্তর পেতে পারেন। কমিশন বা চুক্তিতে কর্মরতদের জন্য সময়টি শুভ। ব্যবসার সাথে যুক্ত সিংহ রাশির ব্যক্তিরা এই সপ্তাহে বিশেষ সুবিধা পাবেন। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। প্রেমের সঙ্গীর সঙ্গে প্রেম ও সম্প্রীতি বাড়বে। বিবাহিত জীবন সুখী থাকবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে হাসি-খুশির মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

কন্যা রাশি Weekly Horoscope
কন্যা রাশির জাতকদের জন্য বড় দুশ্চিন্তা দূর হবে। সপ্তাহের শুরুতে, আপনার কোনও ভাল বন্ধু বা শুভাকাঙ্ক্ষীর সহায়তায় আপনি পারিবারিক বা ব্যবসায়ের কোনও বড় সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা যাদের অর্থ বাজারে আটকে আছে, তারা এই সপ্তাহে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। তবে আপনার ব্যবসা সম্প্রসারণ বা নতুন কোনো স্কিমে খুব সাবধানে অর্থ বিনিয়োগ করুন।

প্রতিদিন মাত্র ২ টাকার মোবাইল রিচার্জে অফুরন্ত ইন্টারনেট ও আনলিমিটেড Free কলিং।

সপ্তাহের মাঝামাঝি সময়ে সন্তান সংক্রান্ত কোনো শুভ তথ্য পাওয়া যাবে। এই সময়ে আপনাকে আপনার কর্মজীবন-ব্যবসায়ের জন্য দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। আপনি যদি কারও সামনে আপনার প্রেমের প্রস্তাব দেওয়ার কথা ভাবছিলেন, তবে আপনার বক্তব্য তৈরি হবে। একই সাথে, ইতিমধ্যে যে প্রেমের সম্পর্ক চলছে তা তীব্র হবে। দাম্পত্য জীবন বেশ সুখের হবে।

ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের Weekly Horoscope তথা রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

Leave a Comment

Advertisement