Jio Airtel VI – পাল্লা দিয়ে ফ্রি ডেটা দিচ্ছে সবাই, দেখুন কে বেশি সস্তায় দিচ্ছে?

Jio Airtel VI – তিনটি কোম্পানীর বেস্ট প্লানের তুলনা।

ইন্টারনেট আমাদের সকলের জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারন বর্তমান সময়ে সমস্ত প্রকারের কাজ আমরা ইন্টারনেটের (Jio Airtel VI) মাধ্যমে করে থাকি তা সেটা অফিসিয়াল কাজ হোক বা সাধারন কোন কাজ ইন্টারনেট ছাড়া বেশিরভাগ কাজ করা যায় না।

Advertisement

এই সমস্ত কারন গুলির জন্য আমরা প্রতিমাসে সিম কোম্পানি গুলিকে (Jio Airtel VI) টাকা প্রদান করি। কিন্তু সম্প্রতি দেখা গেছে যে ইন্টারনেটের বাজারে এককছত্র অধিপত্ত বিস্তার করতে মরিয়া হয়ে উঠেছে সিম কোম্পানি গুলি। যার দরুন তারা ক্রমশ ইন্টারনেটের দারুন দারুন অফার তো দিচ্ছেই তা ছারাও ফ্রী OTT প্ল্যাটফরম গুলি ব্যাবহার করার সুবিধাও প্রদান করছে।

সেই প্রসঙ্গের ওপর ভিত্তি করে আজকে আমাদের এই প্রতিবেদন, যা জিও এয়ারটেল এবং ভোডাফোনের (Jio Airtel VI) ইন্টারনেট প্যাকেজ এবং ফ্রী OTT প্ল্যাটফরম গুলি নিয়ে আলোচনা করতে চলেছে। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক কে কত সস্তায় ফ্রী সুবিধা গুলি দিচ্ছে।

Ads

Jio এর মোবাইল প্ল্যান

যখন কথা আসে গ্রাহকদের খুশি করার তখন জিওকে টেক্কা কিন্তু দেওয়া সহজ নয়। তাই পুরো ইন্টারনেটের জগতে অধিপত্ত বিস্তার করতে জিও এনেছে ধামাক অফার যা কিন্তু একেবারেই মন্দ নয়। তাহলে চলুন দেখে নেওয়া যাক কি এমন আছে এই অফারে। আর কত টাকায় কি কি ফ্রী সুবিধা পাওয়া যাচ্ছে। (Jio Airtel VI)

Advertisement

লাগে টাকা দেবে গৌরি সেন তেমনই লাগে ডেটা দেবে জিও, শুরু হচ্ছে জিওর ফ্রি ইন্টারনেট পরিষেব।

৪৯৯ টাকার এই প্ল্যানে  আছে আপনাদের জন্য আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি করে SMS তো থাকছেই, এছাড়াও ২ জিবি করে তো ইন্টারনেট প্রতিদিন আপনারা পাচ্ছেন। যার ভ্যালিডিটি ২৮ দিন পর্যন্ত। আর এরপর আছে ৬০১  টাকার  ধামাকা অফার। এই রিচার্জে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি করে SMS আর সাথে থাকে ৩ জিবি ইন্টারনেট প্রতিদিন। (Jio Airtel VI)

Advertisement

এখানেই শেষ না, এছাড়াও থাকছে  ৬ জিবি ইন্টারনেট  যার ভ্যালিডিটি ২৮ দিন। ৭৯৯ টাকা – এই প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি SMS, ২ জিবি দৈনিক ডেটা দেওয়া হয় এবং এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিনে। ১০৬৬ টাকা – এই প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ SMS, ২ জিবি দৈনিক ডেটা + ৫ জিবি ডেটা দেওয়া হয়, এবং এই প্ল্যানের ভ্যালিডিটি ৮৫ দিন। (Jio Airtel VI)

Ads

৩১৯৯ টাকা – এই রিচার্জে, আপনি প্রতিদিন ১০০টি SMS, ২ জিবি দৈনিক ডেটা + ১০ জিবি আনলিমিটেড ভয়েস কল পাবেন।এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি এক বছর। ৬৫৯ টাকা – এই প্ল্যানে শুধুমাত্র ১.৫ জিবি দৈনিক ডেটা পাওয়া যায়, যার ভ্যালিডিটি ৫৬ দিন। (Jio Airtel VI)

Airtel এর মোবাইল প্ল্যান

৫৯৯ টাকা – এই প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি করে SMS, ৩ জিবি দৈনিক ডেটার সুবিধা দেওয়া হয়, যার ভ্যালিডিটি 28 দিন। ৮৩৮ টাকা – Airtel-এর এই রিচার্জে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি SMS, প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। (Jio Airtel VI)

VI এর মোবাইল প্ল্যান

VI দিচ্ছে ৫০১ টাকার মধ্যে ১০০ টি করে SMS এবং ২ জিবি ডেটা ২৮ দিনের জন্য যা কিন্তু এই ক্রমাগত বৃদ্ধি পাওয়া দামের কাছে কিছুই না। এছাড়াও ৯০১ টাকায় আপনারা পেয়ে যাবেন ১০০ টি SMS এবং ২ জিবি ডেটা ৭০ দিনের জন্য। (Jio Airtel VI)

আপনাদের কি মনেহয় কোন কোম্পানি বেস্ট অফার দিচ্ছে? মতামত জানাতে হলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন। এই সম্পর্কিত আরও নতুন নতুন খবর পেতে হলে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইট।

সম্পাদক

Leave a Comment

Advertisement