Lifetime Validity Sim – Airtel-Jio অতীত, এই টেলিকম সংস্থা দিচ্ছে মাত্র 225 টাকায় লাইফটাইম সুবিধা।

Lifetime Validity Sim – কত টাকার রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে সুবিধা? জেনে নিন।

গ্রাহকদের জন্য দারুন খবর (Lifetime Validity Sim)। সাধারণ মানুষকে মোবাইল রিচার্জের জন্য প্রতি মাসে খরচ করতে হয় মোটা অঙ্কের টাকা। আর তার অন্যতম কারণ গত বছর টেলিকম সংস্থাগুলির মোবাইল রিচার্জে মূল্যবৃদ্ধি। তবে গ্রাহকদের সুবিধা দিতে MTNL নিয়ে এলো লাইফটাইম ভ্যালিডিটি প্ল্যান।

Advertisement

অন্যান্য টেলিকম সংস্থাগুলির তুলনায় MTNL তার গ্রাহকদের দেবে স্বল্প মূল্যে অত্যধিক সুবিধা। কি সেই অফার? কত টাকার অফার দেওয়া হচ্ছে? চলুন জেনে নেওয়া যাক। (Lifetime Validity Sim)

সামান্য পুঁজিতে বাড়িতে বসে এই ব্যবসা করে মাসিক আয় করুন 3 লাখ টাকা

MTNL এর 225 প্ল্যান-
MTNL এর এই প্ল্যানে গ্রাহকেরা পাবেন ১০০ মিনিট ভয়েস কলিং এর সুবিধা। প্রতি সেকেন্ডে ২ পয়সা নেওয়া হবে। ভিডিও কলিং এর ক্ষেত্রে মিনিট প্রতি দিতে হবে ৬০ পয়সা। স্থানীয় এসএমএসের জন্য গুনতে হবে ৫০ পয়সা করে। অন্যদিকে প্রতি ন্যাশনাল এসএমএস হিসেবে দিতে হবে ১.৫০ টাকা। ইন্টারনেটের সুবিধা হিসেবে প্রতি এমবিতে দিতে হবে ৩ পয়সা চার্জ। এছাড়া সিম ও অ্যাকাউন্টের বৈধতা থাকবে সারাজীবন। (Lifetime Validity Sim)

Ads

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের গ্রাহকদের জরুরী নির্দেশ, 7 দিনের মধ্যে এই কাজটি না করলে একাউন্ট বন্ধ হয়ে যাবে

MTNL এর এই প্ল্যানের সুবিধা আর অন্য কোনো সংস্থার ক্ষেত্রে এখনও মেলেনি। শুধুমাত্র ডেটা নয় ভয়েস কলিং এবং SMS এও মিলবে সুবিধা। রিচার্জ সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

Advertisement

সকল স্টুডেন্টদের জন্যে বিশাল বড় সুখবর! চলতি মাসেই চালু হচ্ছে সেরা 5 টি স্কলারশিপ, আজই আবেদন করুন

সম্পাদক

Leave a Comment

Advertisement