Mamata Banerjee – এক্সিডেন্টের পর এখন কেমন আছেন মমতা ব্যানার্জি।

Mamata Banerjee : সম্প্রতি আবারও দুর্যোগের সম্মুখীন হয় মমতা ব্যানার্জি, এবার বিমান বিভ্রাট।

সাম্প্রতিককালে রাজ্য সরকারের দেওয়া ফ্যালকন বিমানে প্রয়োজনীয় কাজে যাতায়াত করছিলেন তিনি(Mamata Banerjee)। তবে এইদিন যে বিমানটিতে করে তিনি বারাণসী থেকে কলকাতার উদ্দেশ্যে সফর করেছিলেন তাতে তিনি আগে ওঠেননি বলেই জানা যাচ্ছে।

Advertisement

বিমানটির চালক ছিলেন বাবা এবং মেয়ে। বিমানটি হঠাৎ ৭ হাজার ফুট উচ্চতা থেকে ২ হাজার ফুট নিচে নেমে আসে(Mamata Banerjee)। সেই সঙ্গে টালমাটাল এবং ঝাঁকুনি ও হয় যার ফলে কোমরে ব্যাথা পান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রে জানা যায়, আগামী ৫ই মার্চ, ২০২২ বারাণসী থেকে কলকাতা ফেরার পথে মধ্য আকাশে দুর্বিপাকে পরে বিমানটি । তবে কোনো প্রাকৃতিক বিপর্যয় নয়। জানা যায় সামনে একটি বড় প্লেন এসে পড়ায় আকস্মিক ভাবেই নামিয়ে নিতে হয় বিমানটিকে।

Ads

তবে মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) ও তার সহযাত্রীরা জানতে পেরেছিলেন যে সামনে বড় বিমান এসে পড়ার কথা। এ বিষয়ে যথেষ্ট খুঁটিয়ে তদন্ত করা হবে বলে জানানো হয়েছে নবান্নের পক্ষ থেকে।

Advertisement

সাধারণত এই ধরনের বিশেষ অভিযোগের ক্ষেত্রে দেশের আকাশের বিমান চলাচলের নিয়ন্ত্রক সংস্থা ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশন (ডিজিসিএ) তদন্ত করে। বিমানটি কলকাতার মাটি ছোঁয়ার পরে পাইলট লিখিত যে রিপোর্ট জমা দেন তা গুরুত্বপূর্ণ নথি হিসেবে গণ্য (Mamata Banerjee)।

Advertisement

বিমানবন্দর সূত্রের খবর, এ দিনটিতেও পাইলট রিপোর্ট জমা দিয়েছিলেন। তিনি আরও নিজের মুখে জানিয়েছেন, কলকাতা বিমানবন্দর থেকে ৫০ কিলোমিটার উত্তর পশ্চিম আকাশে বিমানটিকে যখন সাত হাজার ফুট উচ্চতা থেকে ছ’হাজার ফুটে নামিয়ে ছিলেন, আচমকাই সামনে ঝঞ্ঝাপূর্ণ মেঘ তিনি দেখতে পান এবং সে কথা তিনি কলকাতা বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোল (এটিসি)-কে জানান (Mamata Banerjee)।

Ads

এটিসি তাঁকে দু’হাজার ফুট উচ্চতায় নেমে আসতে বলে। তিনি সেই মতো নেমে আসেন। বিমানবন্দরের একটি সূত্র জানিয়েছে, পাইলটের রিপোর্টের ভিত্তিতে তদন্তে নামবে ডিজিসিএ। তবে চিন্তার কোন কারন নেই মমতা বন্দ্যোপাধ্যায় সহ বিমানে থাকা সকলেই এখন পরপুরি সুস্থ।
আশা করি আমাদের এই প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকবে আর এই সম্পর্কিত আরও নতুন নতুন খবর জানতে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে।

আরও দেখুন : কোর্ট প্যান্ট পরে, বার এ ড্যান্স করছেন ভুবন বাদ্যকর, দেখুন লাইভ।

সম্পাদক

Leave a Comment

Advertisement