ভারত সরকারের তরফ থেকে Online Earning করুন। এবং দিনে আয় করুন 2500 টাকা।

দিন দিন যে হারে বেকার সমস্যা বাড়ছে তাতে প্রত্যেকেরই উপার্জন করার প্রয়োজন আছে, তাই বাড়ছে Online Earning এর ঝোঁক। সকলেই প্রায় হন্তদন্ত হয়ে চাকরি খুঁজছেন। শুধু মাত্র বেকার যুবক যুবতীরাই নয়, স্কুল কলেজের পড়ুয়ারা, গৃহিণী এরাও একটি চাকরির আশায় থাকেন। এমন কাজ যা তারা অল্প সময়ের ঘরের সমস্ত কাজ সেরে করে ফেলতে পারবে। এবং তার পাশপাশি তাদের বেশ খানিকটা উপার্জনও হবে।

Advertisement

Online Earning with Flexibench for Freelancers

আজকের প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের এমন এক Online Earning এর হদিশ দেবো যেখানে আপনার যোগ্যতা, বয়সসীমা কোনো কিছুই বাধা হয়ে দাঁড়াবে না। তবে দেরি না করে শীঘ্রই জেনে নিন কোন ওয়েবসাইটে কাজ করতে হবে? কিভাবে নিজের প্রোফাইল তৈরি করবেন? কোথায় কাজ করতে হবে? কিসের কাজ করতে হবে? কিভাবে সিলেক্টেড হবেন? আবেদন ফি বাবদ কত টাকা করে দিতে হবে ? ইত্যাদি ইত্যাদি।

ভারতীয় সরকারের তরফ Online Earning থেকে মাত্র ১ ঘণ্টা কাজ করেই আপনারা অনেক টাকা উপার্জন করতে পারবেন। এখানে একটি ওয়েবসাইটের মাধ্যমে আপনাদেরকে কাজ করতে দেওয়া হবে। যেখানে আপনারা দিনে মাত্র কিছুটা সময় কাজ করেই কমতে পারবেন ২ হাজার টাকা থেকে ৩ হাজার টাকা পর্যন্ত।

Ads

কেন্দ্রীয় সরকারের এই অনলাইন ওয়েবসাইটিতে আপনাকে যেতে হবে। এটি কেন্দ্রীয় সরকার দ্বারা অ্যাপ্রুভড পোর্টাল। বাকি সমস্ত ওয়েবসাইটগুলোর মতোই এই ওয়েবসাইটটিতেও পার্সোনাল ডিটেলস দিয়ে আইডি তৈরি করতে হবে। কি কাজ করতে হবে? আপনি ওয়েবসাইটে প্রোফাইল ক্রিয়েট করার পর বিভিন্ন ধরনের জব অপশন দেখতে পাবেন। সেই অনুযায়ী আপনারা আপনদের পছন্দ মতো জব সিলেক্ট করে নিতে পারবেন।

Advertisement

 স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার তরফ থেকে ইন্টার্ভিউয়ের মাধ্যমে মোটা বেতনের চাকরির সুযোগ।

তবে আজকে আমরা যে কাজটির কথা আলোচনা করব সেটি হলো Translation job বা অনুবাদ করার কাজের। যেকোনো ভারতীয় ভাষায় আপনার দক্ষতা থাকলেই চাকরিপ্রার্থী এই কাজের জন্য আবেদন জানাতে পারবেন। সেটা বাংলা, হিন্দি, নেপালি, মারাঠি, গুজরাটি যেকোনো ভাষায় হতে পারে। কাজটি হবে সম্পূর্ণ ঘরে বসে মনে ওয়ার্ক ফ্রম হোম।

Advertisement

এছাড়া আপনি অন্য দেশের জন্য কাজ করতে চাইলে সেই কাজের সুবিধাও এখানে পাবেন। সেক্ষেত্রে আপনাকে সেই ভাষায় দক্ষ হতে হবে। অর্থাৎ ভালো ইংরেজি জানতে হবে। এই কাজের জন্য আপনারা কিভাবে আবেদন করবেন? সর্বপ্রথম ক্রোম থেকে আপনাদের ওয়েবসাইটটিতে যেতে হবে। তারপর নিজের তৈরি করা প্রোফাইল দেওয়া জব অপশনে আপনি যে কাজ করতে ইচ্ছুক বা যে ভাষায় ট্রান্সলেট করতে চাইছেন সেটি বাছাই করুন।

Ads

তারপর খুব সহজ কয়েকটি অ্যাসেসমেন্ট টেস্টে পাশ করলেই আপনি কাজের জন্য সিলেক্টেড হয়ে যাবেন। আবেদন ফি বাবদ এই কাজগুলির জন্য কোনো টাকা নেওয়া হবেনা। সম্পূর্ণ বিনামূল্যে কাজটি সম্পন্ন হবে। সুতরাং আর দেরি না করে শীঘ্রই এই সুযোগটির সুবিধা নিন এবং দিনে কামান হাজার হাজার টাকা।
Written by Sathi Roy.

সম্পাদক

Leave a Comment

Advertisement