Work From Home – বাড়ি বসে বাংলা টাইপিং করে মাসে ৩০০০০ টাকা আয় করুন। কিভাবে আবেদন করবেন?

বর্তমান যুগে বাড়িতে বসে কাজ করার অর্থাৎ Work From Home এর চাহিদা তুঙ্গে। করোনা মহামারী সময় কাল থেকেই ওয়ার্ক ফ্রম হোমের বিষয়টি মানুষের কাছে আরো পরিচিতি লাভ করেছে। মানুষ তখন অফিস কাছারিতে না যেতে পারার দরুন বাড়িতে বসেই কাজ সারতো এবং ঠিক তখন থেকেই শুরু হয় বাড়িতে বসে কাজের চল। এখন প্রত্যেকে প্রায় নিজের ওপর নির্ভরশীল হতে চান। তারা চান তাদের হাত খরচা টুকু যেনো নিজেরাই নিজেদের জন্য উপার্জন করতে পারেন।

Advertisement

Bengali typing work from home jobs in india

এছাড়া গৃহবধূরা যারা সময়ের অভাবে বাইরে বেড়িয়ে কাজ করতে পারবেন না তাদের জন্যও Work From Home কাজ করাটা সবচেয়ে ভালো সুযোগ। তাই আজকের প্রতিবেদনের মাধ্যমে আমরা আপনাদের এমন একটি কাজের সন্ধান দেবো যেখানে আপনারা বাড়িতে বসে খুব সহজে ভালো টাকা ইনকাম করতে পারবেন।

আজকে আমরা যে কাজটির কথা বলছি সেখানে আপনারা নিজেদের ইচ্ছামত Freelancing করতে পারবেন। এই কাজটি আপনারা যেকোনো ভাষায় নিজেদের ইচ্ছা মতো ফ্লেক্সিবেল সময়ে করতে পারবেন। যেখানে কোনো স্পেসিফিক শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন নেই। বয়সের ক্ষেত্রেও প্রার্থীদের কোনো বিধি নিষেধ নেই।

Ads

অবশেষে গ্রাহকদের কথা মাথা রেখে রিচার্জের দাম কমালো Jio. সস্তার রিচার্জ প্ল্যান গুলো দেখে নিন।

নিম্ন, মধ্য এবং উচ্চ বয়সী যেকোনো কলেজ পড়ুয়া, গৃহবধূ বা যে কেউ কাজটি করতে পারেন। সবচেয়ে চমকের বিষয় সহজ এই কাজটি আপনারা আপনাদের প্রত্যেকের হাতে থাকা এন্ড্রোয়েড ফোন থেকেই করে ফেলতে পারেন। বিশেষ এই কাজটি হলো ট্রান্সলেশনের কাজ (Work From Home). আপনারা আপনাদের স্থায়ীও ভাষাতেই ট্রান্সলেটে কাজ করতে পারবেন। তবে ইংরেজি জানলে আপনি বিদেশি কোম্পানিগুলির সাথেও ভালো ভাবে কাজ করতে পারবেন।

Advertisement

সেক্ষেত্রে আপনারা টাকার পরিমাণটাও বেশি হবে। ট্রান্সলেটের জন্য বাজারে এখনও পর্যন্ত বেশ কয়েকটি ভালো ভালো টুলস বা অ্যাপস রয়েছে। যে সমস্ত অ্যাপসের সাহায্য নিয়ে আপনি অনায়াসেই ট্রান্সলেটের কাজটি করে ফেলতে পারবেন। এখানে ব্যাক্তিদের কোনো ফিক্সড বেতন নেই। যে ব্যাক্তি যেমন কাজ করবেন তার টাকার পরিমাণও তত বেশি। দিনে এখান থেকে প্রায় ৯০০, ১০০০ টাকা আপনারা অনায়াসেই কামিয়ে নিতে পারবেন।

Advertisement

আবেদনের পদ্ধতি

আবেদন করার জন্য আপনাদের প্রথমেই অথেনটিক ওয়েবসাইট বা পোর্টালে যেতে হবে। এমন ওনেক ওয়েবসাইট আছে যা ভুয়ো। সুতরাং যথেষ্ট সতর্কতার সাথে কাজ করতে হবে। এবং পেমেন্টের জন্য আপনাকে অবশ্যই সঠিক ইনভয়েস বানিয়ে রাখতে হবে। আপনারা পেপালের সাহায্যে টাকা তুলতে পারেন। অন্যথায় সরকারি প্রার্থীর দেওয়া ব্যাংক অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার হবে। এমনই চাকরি, নিয়োগ ব্যবসা ও আরো গুরুত্বপূর্ণ তথ্য জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইট সুখবর বাংলায়।
Written by Sathi Roy.

Ads

সম্পাদক

Leave a Comment

Advertisement