2023 সালে মোবাইল রিচার্জের খরচ হল অর্ধেক! হূড়মুড়িয়ে বাড়ছে BSNL গ্রাহক। বিস্তারিত দেখুন।

নতুন বছরে BSNL গ্রাহকদের জন্য বিরাট সুখবর। মোবাইল রিচার্জের খরচ বেশ কমিয়ে গ্রাহকদের স্বস্তি দিল BSNL কোম্পানি। নতুন বছরে নতুন প্ল্যান নিয়ে উৎসাহ থাকে গ্রাহকদের মাঝে। এবারে এই নতুন প্ল্যানের রিচার্জ করলেই বেশ অর্থের সাশ্রয় করতে পারবেন BSNL গ্রাহকেরা। আসুন, বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement

BSNL গ্রাহকদের মাসে মাসে মোবাইল রিচার্জের চিন্তা দূর হল।

BSNL এর ইন্টারনেট পরিষেবা যেমনই হোক না কেন, ভ্যালিডিটি আর কলিং এর জবাব নেই। তবে সারা রাজ্যে BSNL এর 4G নেটওয়ার্ক আপডেটের কাজ এগোচ্ছে দ্রুত গতিতে। এই পরিষেবার চালু হবার সাথে সাথেই সারা দেশ জুড়ে BSNL গ্রাহকেরা নিশ্চিন্তে উচ্চ গতির ইন্টারনেট পরিষেবা গ্রহণ করে নিজেদের কাজ করতে পারবেন। কোম্পানির পপুলার কিছু রিচার্জ প্ল্যান দেখে নেওয়া যাক।

প্রথম মোবাইল রিচার্জ প্ল্যানটি হল 180 দিনের ভ্যালিডিটি প্ল্যান। অবাক করা এই প্ল্যান পাওয়া সম্ভব মাত্র 397 টাকায়। এই প্ল্যানে সুবিধা থাকছে 60 দিনের জন্য Unlimited Calling করার দারুণ সুযোগ। এছাড়াও মিলবে 100 টি ফ্রি SMS এর সুবিধা। প্রতিদিন পাওয়া যাবে 2 জিবি করে ইন্টারনেট সার্ফিং এর সুবিধা। লোকধুন+PBRT ব্যবহার করতে পারবেন 60 দিনের জন্য।

Ads

এরপর যে প্ল্যানের কথা বলা হচ্ছে, সেটি হল 365 দিনের একটি ধামাকাদার প্ল্যান। এই প্ল্যান পাওয়া যাবে মাত্র 1198 টাকায়। এক্ষেত্রে মিলছে 300 মিনিটের কলিং এর সুবিধা। এছাড়া SMS পাওয়া যাবে প্রতি মাসে 30 টি করে। আর ইন্টারনেট সার্ফিং ডেটা মিলবে 3GB করে আর তাও আবার প্রতি মাসে। এই নজরকাড়া অফারের সুবিধা নিতে গ্রাহকদের মধ্যে বেশ উৎসাহ সৃষ্টি হয়েছে।

Advertisement

Jio লঞ্চ করলো 2023 সালের সেরা Recharge Plan! আজ থেকেই চালু। দেখলে মন ভরে যাবে।

এরপর রয়েছে BSNL এর 336 দিনের আর একটি মনকাড়া রিচার্জ প্ল্যান। এই প্ল্যান পাওয়া যাবে মাত্র 1499 তাকার বিনিময়ে। এক্ষেত্রে মিলবে Unlimited Calling এর সুবিধা। এছাড়া প্রতিদিন পাওয়া যাবে 100 টি করে SMS করার ফ্রি সুবিধা। আর 24GB ফ্রি ডেটা পাওয়া যাবে একসাথেই। এই ডেটা ব্যবহারের সময়সীমা হল 336 দিন।

Advertisement

এছাড়া 365 দিনের জন্য রয়েছে আর একটি প্ল্যান যার মূল্য 1999 টাকা। এক্ষেত্রে মিলবে 24 ঘণ্টা ফ্রি কলিং এর দারুণ সুবিধা। রোজ 100 টি করে ফ্রি SMS এর সুবিধা। এছাড়া একসাথে পাওয়া যাবে বিশাল পরিমাণ ইন্টারনেট সার্ফিং ডেটা। এক্ষেত্রে পাওয়া যাবে 600GB ফ্রি ডেটা। এছাড়াও থাকছে আর অনেক সুবিধা।

Ads

জিও তে একজনের রিচার্জে চলবে পরিবারের সকলের, জলের দামে মোবাইল রিচার্জ।

মোবাইল রিচার্জ সংক্রান্ত নানা অফারের সন্ধান পেতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে। অন্যান্য টেলিকম কোম্পানির আকর্ষণীয় প্ল্যানের খোঁজ পেতে ভিজিট করে নিন আমাদের ওয়েবসাইট। আপনার সুচিন্তিত মতামত আমাদের জানান কমেন্ট বক্সে। প্রতিবেদন ভালো লাগলে একটু কষ্ট করে হলেও শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

3 thoughts on “2023 সালে মোবাইল রিচার্জের খরচ হল অর্ধেক! হূড়মুড়িয়ে বাড়ছে BSNL গ্রাহক। বিস্তারিত দেখুন।”

Leave a Comment

Advertisement