Weekly Horoscope – সাপ্তাহিক রাশিফল (27শে ফেব্রুয়ারি থেকে 5ই মার্চ) – মেষ থেকে মীন, পার্ট-1 দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 27th February to 5th March, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

সাপ্তাহিক রাশিফলে (Weekly Horoscope) মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), এর ভাগ্যলেখা।

মেষ (Aries): (২১শে মার্চ থেকে ১৯শে এপ্রিল) – Weekly Horoscope
শুরুতেই কিছু সুখবর বা কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। এর ফলে পরিবারে সুখের পরিবেশ থাকবে। এই সময়ে, কেরিয়ার-ব্যবসা সংক্রান্ত যাত্রা শুভ এবং উপকারী প্রমাণিত হবে। মেষ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে অর্থ পাবেন, তবে ব্যয়ের আধিক্যও থাকবে। আয়ের চেয়ে ব্যয় বেশি হওয়ায় বাজেট কিছুটা বিঘ্নিত হতে পারে।

এমন পরিস্থিতিতে বুদ্ধিমানের সাথে অর্থ ব্যয় করা উপকারী হবে। অন্যথায়, মাসের শেষে ধার নেওয়ার প্রয়োজন হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে ঋণ ও রোগ উভয়ই এড়িয়ে চলতে হবে। এ সময় মৌসুমি রোগ থেকে দূরে থাকুন। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ আসবে।

Ads

বৃষ (Taurus): (২০শে এপ্রিল থেকে ২০শে মে) – Weekly Horoscope
বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সাধারনত সমৃদ্ধ হবে। ব্যবসায়ীদের বাজারে আটকে থাকা টাকা অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসবে। অতীতে করা বিনিয়োগ থেকেও আপনি সুবিধা পাবেন। যাইহোক, বর্তমানে, আপনার ব্যবসায় বা যেকোন পরিকল্পনায় অর্থ বিনিয়োগ করার সময় খুব সতর্কতা অবলম্বন করুন এবং এমন সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার শুভাকাঙ্ক্ষী বা বিশেষজ্ঞদের সাথে পরামর্শ করতে ভুলবেন না।

Advertisement

জমি-বাড়ি সংক্রান্ত বিবাদে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। পৈতৃক সম্পত্তি লাভ হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, বিদেশে কর্মজীবন-ব্যবসা করার চেষ্টা করা লোকদের পথে আসা বাধাগুলি দূর হবে। এই সময়ে, ধর্ম বা সমাজ সম্পর্কিত কাজে অংশগ্রহণের সুযোগ থাকবে। সমাজে সম্মান বাড়বে। একক মানুষ বিয়ে ঠিক করা যায়। প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। প্রেমের সম্পর্ক বিয়েতে পরিণত হতে পারে। জীবনসঙ্গীর সাথে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব।

Advertisement

মিথুন (Gemini): (২১শে মে থেকে ২০শে জুন) – Weekly Horoscope
এই সপ্তাহটি মিথুন রাশির জন্য কিছুটা ব্যস্ত হতে চলেছে। সপ্তাহের শুরু থেকে আপনি কাজের দায়িত্বে ভারাক্রান্ত হবেন। এ কারণে মানসিক চাপ থাকতে পারে। এমতাবস্থায়, যে কোনও কাজ পরিচালনা করার সময় ধৈর্য বজায় রাখা উপযুক্ত হবে। এই সপ্তাহে, আপনার কথাবার্তা এবং আচরণের উপর নিয়ন্ত্রণ রাখুন এবং কোনও পরিস্থিতিতে আপনার মেজাজ হারাবেন না।

Ads

ব্যবসায়ীদের জন্য সপ্তাহের দ্বিতীয়ার্ধটি প্রথমার্ধের তুলনায় অনেক বেশি শুভ ও সুবিধা নিয়ে আসতে চলেছে। এই সময়ে আপনি ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ পাবেন। ব্যবসার জন্য করা ভ্রমণ শুভ প্রমাণিত হবে। অর্থনৈতিক ক্ষেত্রে, ধীরে ধীরে তবে নিশ্চিতভাবে অগ্রগতি হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। প্রেমের সম্পর্ক শক্তিশালী হবে এবং আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

কর্কট (Cancer): (২১ শে জুন থেকে ২২ শে জুলাই) – Weekly Horoscope
কর্কটরাশিদের এই সপ্তাহের শুরুতে কিছু পারিবারিক সমস্যায় পড়তে হতে পারে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ আপনার সমস্যার প্রধান কারণ হতে পারে। এ ধরনের বিরোধ আদালতে না নিয়ে পারস্পরিক আলোচনার মাধ্যমে সমাধান করাই ভালো। পৈতৃক সম্পত্তি পেতে বাধা আসতে পারে। হঠাৎ কোনো কাজে বাধার কারণে মন খারাপ থাকবে। এমন সময়ে, বিভ্রান্তিতে বড় কোনো সিদ্ধান্ত নেবেন না।

সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। এই সময়ে আপনি ঋতু বা কোনো দীর্ঘস্থায়ী রোগের উদ্ভব দ্বারা বিচলিত হতে পারেন। তবে চাকরিজীবীদের জন্য এই সময় কিছুটা স্বস্তির হতে চলেছে। প্রেমের সম্পর্ক ভালো রাখতে প্রেমিক সঙ্গীর অনুভূতি ও বাধ্যবাধকতা উপেক্ষা করবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন কিছুটা চিন্তিত থাকতে পারে।

আগামী মাসে ব্যাংক বন্ধ থাকছে 12 দিন, নিজের কাজ মেটাতে এখুনি দেখুন।

সিংহ রাশি (Leo): (২৩ শে জুলাই থেকে ২২ শে আগস্ট) – Weekly Horoscope
এই সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। যারা দীর্ঘদিন ধরে একটি বড় প্রকল্পে যোগদানের অপেক্ষায় ছিলেন, তাদের ইচ্ছা এই সপ্তাহে পূরণ হবে। কার্যকরী ব্যক্তির সহায়তায় দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। যার কারণে আপনি পাবেন দারুণ স্বস্তি। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসাকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা বাস্তবায়িত হতে দেখা যাবে।

আপনি যদি কিছু সময়ের জন্য স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যার মুখোমুখি হন তবে আপনি এতে অনেক উন্নতি দেখতে পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, ধীরে ধীরে তবে নিশ্চিতভাবে অগ্রগতি দেখা যাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনো ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনা থাকবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় থাকবে। আপনি আপনার স্ত্রীর সাথে আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।

কন্যা রাশি (Virgo): (২৩ শে আগস্ট থেকে ২২ শে সেপ্টেম্বর) – Weekly Horoscope
কন্যা রাশির জাতকরা এই সপ্তাহের শুরুতে তাদের জীবনে বড় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। দীর্ঘদিনের, কাঙ্ক্ষিত স্থানে স্থানান্তরের ইচ্ছা পূরণ হবে। চাকরিজীবীরা অপ্রত্যাশিতভাবে গুরুত্বপূর্ণ কোনো দায়িত্ব পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি কেরিয়ার-ব্যবসায়িক যাত্রা অত্যন্ত শুভ এবং ফলপ্রসূ হবে।

চাকরি মানুষের জন্য অতিরিক্ত আয়ের উৎস হয়ে উঠবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। বিদেশে কর্মরতরা কাঙ্খিত সুবিধা পাবেন। কাজের সূত্রে বিদেশ ভ্রমণও সম্ভব। ছোটখাটো সমস্যা বাদ দিলে স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীদের কাঙ্ক্ষিত সাফল্য পেতে আরও কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। প্রেমের সম্পর্ক স্বাভাবিক থাকবে। জীবন সংক্রান্ত সমস্যার সমাধান খুঁজতে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা থাকবে।

ATM কার্ড ছাড়াই, এবার ATM থেকে টাকা তোলা যাবে, বড় ঘোষণা, নিয়ম জেনে নিন।

ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement