রাশিফল বিচারে কেমন কাটবে 2022 এর শেষটা! ভাগ্যলেখা দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 19th to 25th December, 2022. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces). সমস্ত রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহের রাশিফল। সাপ্তাহিক রাশিফল for all.

Advertisement

সাপ্তাহিক রাশিফলের Part-2. তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces)।

আজ দেখে নেওয়া যাক 6 রাশির রাশিফল। আমাদের আগের প্রতিবেদনে আগের 6 রাশির রাশিফল দেওয়া আছে। লিঙ্কে ক্লিক করে অথবা আমাদের ওয়েবসাইটে ক্লিক করে দেখে নিতেই পারেন।
তুলা রাশির সাপ্তাহিক রাশিফল (Libra)
এই সপ্তাহে, জীবন তুলা রাশির জাতক জাতিকাদের, তাদের স্বপ্ন পূরণের অনেক সুযোগ আসতে চলেছে।

যারা দীর্ঘদিন জীবিকার জন্য এদিকে ওদিকে খোঁজ করছিলেন, তারা এই সপ্তাহে সেরা বন্ধুদের সাহায্যে ভালো সুযোগ পাবেন। পরিকল্পিত কাজ সময়মতো সারতে পারলে হলে আপনার উতসাহ এবং দক্ষতা বৃদ্ধি পাবে। আপনি যে কাজে হাত দেবেন না কেন, আপনি তা সম্পূর্ণ নিষ্ঠার সাথে করবেন, যার ফলে আপনি শুভ ফল পাবেন।

Ads

ব্যবসায় অপ্রত্যাশিত লাভ হবে, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা তৈরি হবে এবং আপনি আপনার প্রতিযোগীদের পিছনে ফেলে দিতে সক্ষম হবেন। চাকরি মানুষের জন্য অতিরিক্ত আয়ের উৎস হয়ে উঠবে। আপনি যদি কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকেন তবে তা এই সপ্তাহে পরিশোধ করা যেতে পারে।

Advertisement

সপ্তাহের দ্বিতীয়ার্ধে কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তায় পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের সমাধান হতে পারে। কোর্ট-কাচারি সংক্রান্ত বিষয়ে বিরোধীরা নিজেরাই মীমাংসার উদ্যোগ নিতে পারেন। সপ্তাহের শেষে, সন্তানের সাথে সম্পর্কিত কিছু শুভ তথ্য পেতে পারে, যার কারণে বাড়িতে সুখের পরিবেশ থাকবে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। দাম্পত্য জীবন সুখের হবে। ছোটখাটো সমস্যা উপেক্ষা করলে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Advertisement

বৃশ্চিক রাশির সাপ্তাহিক রাশিফল (Scorpio)
সপ্তাহের শুরুতে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কর্মজীবন-ব্যবসা সংক্রান্ত যে যাত্রা শুরু হয়েছে তা অত্যন্ত শুভ ও কল্যাণকর প্রমাণিত হবে। ভ্রমণের সময়, আপনি প্রভাবশালী লোকদের সাথে দেখা করবেন, যাদের সাহায্যে আপনি ভবিষ্যতে কিছু বড় এবং লাভজনক প্রকল্পে যোগদানের সুযোগ পাবেন। যাঁদের টাকা বাজারে বা কোনও স্কিমে আটকে আছে, তাঁরা এই সপ্তাহে তা পেতে পারেন।

Ads

রাশিফল অনুসারে, পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে নিয়োজিত ব্যক্তিরা কিছু বড় সাফল্য পেতে পারেন। বৃশ্চিক রাশির জাতকদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের দিকে একটু নজর দিতে হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, ঋতুগত কারণে বা কোনও দীর্ঘস্থায়ী রোগের উদ্ভবের কারণে শারীরিক অস্বস্তি হতে পারে। এই সময়ে, খাবার এবং রুটিনের খুব যত্ন নিন, অন্যথায় রোগ বাড়লে আপনাকে হাসপাতালে যেতে হতে পারে।

অর্থনৈতিক দিক থেকে এই সময়টাকে ভালো বলা যাবে না। এই সময়ে, হঠাৎ আপনার সামনে কিছু বড় খরচ আসতে পারে। বাড়ির মেরামত বা সুযোগ-সুবিধা সম্পর্কিত জিনিসগুলিতে আপনাকে পকেট থেকে আরও বেশি ব্যয় করতে হতে পারে। তাড়াহুড়ো করে বা আবেগের বশে প্রেমের ব্যাপারে কোনো পদক্ষেপ নেওয়া থেকে বিরত থাকুন। জীবনের উত্থান-পতনের সময় আপনার জীবনসঙ্গী আপনাকে শক্তি জোগাবে।

ধনু রাশির সাপ্তাহিক রাশিফল (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকারা তাদের সেরা বন্ধুদের সাহায্যে পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। সপ্তাহের শুরুতে, কোনও মহিলা বন্ধুর সাহায্যে আপনি একটি বড় লাভজনক প্রকল্পে যোগদানের সুযোগ পেতে পারেন। ক্ষমতা ও সরকার সংক্রান্ত বিষয়ে কাঙ্খিত সাফল্য পাওয়ায় বাড়িতে সুখের পরিবেশ থাকবে।

রাশিফল অনুসারে, আর্থিকভাবে, এই সপ্তাহটি আপনার জন্য সৌভাগ্য নিয়ে এসেছে। কর্মরত ব্যক্তিরা নতুন কাজের জন্য আরও ভাল অফার পেতে পারেন, ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রসারিত করার সুযোগ পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনার বেশি সময় সমাজসেবা বা ধর্মীয় কাজে ব্যয় হবে। এই সময়ে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং লোকেরা আপনার প্রচেষ্টার প্রশংসা করবে।

যারা দীর্ঘদিন ধরে জমি ও ভবন কেনা-বেচা করার স্বপ্ন দেখছেন, তাদের স্বপ্ন এই সপ্তাহের শেষের দিকে পূরণ হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহের দ্বিতীয়ার্ধটি আপনার জন্য শুভ বলা যাবে না। এমন পরিস্থিতিতে, এই সময়ে, আপনার খাদ্য এবং রুটিন ঠিক রাখুন এবং স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি উপেক্ষা করবেন না। আত্মীয়স্বজন বিবাহের জন্য আপনার প্রেমের সম্পর্কে সবুজ সংকেত দিতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।

মকর রাশির সাপ্তাহিক রাশিফল (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ও উপকারী। এই সপ্তাহে, আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে আগের সপ্তাহের ক্ষতি পূরণ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য এবং সম্পর্ক দুটোই ভালো দেখাবে। ভাইবোনের সাহায্যে আপনি সহজেই পারিবারিক সমস্যার সমাধান করতে সক্ষম হবেন।

রাশিফল অনুসারে, এটি করার সময়, আপনার আত্মীয়দের অনুভূতি উপেক্ষা করা এড়ানো উচিত। সপ্তাহের মাঝামাঝি কেরিয়ার-ব্যবসায় দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। যাত্রা শুভ ও কল্যাণকর প্রমাণিত হবে। এই সপ্তাহে, আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে যদি আপনার বিভিন্ন উতস থেকে আয় থাকে। কর্মজীবী ​​মহিলাদের জন্য সপ্তাহের দ্বিতীয়ার্ধটি খুব শুভ যাচ্ছে।

এই সময়ে, আপনি যদি কোনও বড় অর্জন পান তবে আপনার কর্মক্ষেত্রে এবং আপনার পরিবারে আপনার সম্মান এবং সম্মান বৃদ্ধি পাবে। আপনি যদি ঋণের বোঝার নিচে থাকেন তবে এই সপ্তাহে আপনি তার বোঝা কমাতে সক্ষম হবেন। প্রেমের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে। প্রেমিক সঙ্গীর সাথে সৃষ্ট ভুল বোঝাবুঝি দূর হবে এবং সম্প্রীতি বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে।

কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল (Aquarius)
আগের সপ্তাহের মতো এই সপ্তাহটিও কুম্ভ রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে এসেছে। আগের সপ্তাহের মতো এই সপ্তাহেও আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে শুভ ফল পাবেন। সপ্তাহের শুরুতে, আপনি আপনার সেরা বন্ধু বা পরিবারের সদস্যদের সাথে দীর্ঘ দূরত্বের পর্যটন ভ্রমণে যেতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক এবং বিনোদনমূলক হবে।

রাশিফল অনুসারে, এই সময়ে, আপনি আপনার আত্মীয়দের সাথে সুখে সময় কাটানোর অনেক সুযোগ পাবেন। সমাজে আপনার জনপ্রিয়তা ও সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা এই সপ্তাহে কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে। চাকরিজীবীরা ক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন।

পরীক্ষা-প্রতিযোগিতার প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা আশানুরূপ সাফল্য পেলে মন খুশি হবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, স্বাচ্ছন্দ্য সম্পর্কিত নতুন কিছু কেনার মাধ্যমে আনন্দের পরিবেশ থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য সম্পূর্ণ অনুকূল। এই সপ্তাহে আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে আনন্দময় মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

সাপ্তাহিক রাশিফল (19-25শে ডিসেম্বর, 2022) – এ সপ্তাহের ভাগ্যলেখা। দেখে নিন।

মীন রাশির সাপ্তাহিক রাশিফল (Pisces)
মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি স্বপ্ন পূরণের মতো প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতেই কেরিয়ার বা ব্যবসা সংক্রান্ত কোনও শুভ তথ্য প্রাপ্ত হবে, যার কারণে বাড়িতে সুখের পরিবেশ থাকবে। যারা দীর্ঘদিন ধরে বিদেশে পড়াশোনা বা ব্যবসা করার চেষ্টা করছিলেন, তাদের পথে আসা বড় বাধা দূর হবে।

চাকরিজীবীরা আয়ের নতুন উৎস হয়ে উঠবেন। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্যও খুব শুভ হতে চলেছে। সপ্তাহের শুরু থেকেই ব্যবসায় কাঙ্খিত মুনাফা পেতে দেখা যাবে তাকে। যেকোনো ব্যবসায় বা পরিকল্পনায় বিনিয়োগের জন্য এটাই সেরা সময়। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, আপনাকে ব্যবসার জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে।

আদালত সংক্রান্ত কোনো বিষয়ে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে বা আপনার বিরোধীরা নিজেদের থেকে আলোচনার উদ্যোগ নিতে পারে। প্রেমের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল হবে। কারো সাথে সাম্প্রতিক বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। জীবনসঙ্গীর সাথে পর্যটন স্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ আনন্দদায়ক এবং বিনোদনমূলক হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

গ্রাহক টানতে Jio এর চমক, 100 টাকার কমে সবচেয়ে সস্তার মোবাইল রিচার্জ প্ল্যান বাজারে এলো।

ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement