Google Most Searched Words – বিয়ে ঠিক হলেই মেয়েরা গুগলে সর্বপ্রথম কি সার্চ করে! জানলে তাজ্জব হবেন আপনিও। google trends 2022.

Google Most Searched Words – সবই চলে লোক চক্ষুর আড়ালে।

কথায় বলে, বিয়ে হল সাত জন্মের সম্পর্কের বন্ধন। মেয়েদের জীবন বিয়ের পর (Google Most Searched Words) পুরোপুরি বদলে যায়, এ কথা হামেশাই শোনা যায়। কিন্তু কেন তা বলা হয় জানেন? বিয়ের পর প্রথমেই তাকে ছোটবেলা থেকে দেখায় চেনা পরিবেশ ছাড়িয়ে চলে যেতে হয় সম্পূর্ণ নতুন একটি জায়গায়। তাকে তার কমফোর্ট জোন থেকে বেরোতে হয়। এমত অবস্থায় মহিলারা সবচেয়ে বেশি কি করেন জানেন?

Advertisement

গুগল সার্চ করেন। হ্যাঁ ঠিকই শুনেছেন। কিন্তু কি সার্চ (Google Most Searched Words) করেন তা জানলে তাজ্জব বোনবেন আপনিও। সম্প্রতি গুগল সার্চ এর একটি রিপোর্ট প্রকাশে আসতেই অবাক হয়েছেন অনেকে। এয়ারপোর্টে প্রকাশিত হয়েছে বিয়ের পর মহিলারা ভূগোলে সবচেয়ে বেশি যেগুলি সার্চ করেন তা হলো,

১) স্বামীর পছন্দ এবং অপছন্দ- (Relationship Tips)
বিয়ের পর যার হাত ধরে পরিবেশে প্রবেশ করেন তাকে চিনে নেওয়া একান্ত জরুরী। হ্যাঁ চিনতে গেলে স্বামীর পছন্দ অপছন্দ অবশ্যই জানতে হবে। প্রতিটি নারী তখন ভাবেন কিভাবে তার স্বামীর মন জয় করা যায়। সেই কারণেই তৈরি হয় নানান আগ্রহ। আর সেই আগ্রহের বসে সার্চ করেন google. এমনটাই তথ্য উঠে এসেছে গুগলের রিপোর্ট (Google Most Searched Words) থেকে।

Ads

নববধু ও স্ত্রীয়ের মুখমণ্ডলে এই চিহ্ন থাকলে নিঃসন্দেহে আপনি অত্যন্ত ভাগ্যবান

২) স্বামীকে হাতের মুঠোয় রাখার উপায়-
বিয়ে নতুন হোক বা পুরোনো, নিজের স্বামীকে হাতের মুঠোয় রাখার উপায় বহু যুগ আগে থেকেই বেশ চাহিদাপূর্ণ ভারতীয় নারীদের মধ্যে। তবে এখনকার দিনে মানুষ এতটাই প্রযুক্তি নির্ভর হয়ে পড়েছে যে স্বামীকে নিজের বশে বা হাতের মুঠোয় (Google Most Searched Words) রাখার উপায় সার্চ করতে হচ্ছে গুগলে। তবে অন্যদিক থেকে এটিও দেখা গেছে স্বামীকে নিজের সঙ্গে একমত করানো যায় কিভাবে এবং তার খেয়াল রাখা যায় কিভাবে এটিও নববিবাহিতা মহিলারা সার্চ করে থাকেন।

Advertisement

৩) শ্বশুরবাড়ির সকলের প্রতি কেমন আচরণ করা যাবে-
যেহেতু স্বামীর সঙ্গে প্রবেশ করতে হয় নতুন একটি পরিবারের, নতুন একটি বাড়িতে (Google Most Searched Words)। তাই সেখানে আচরণের দিক থেকে একদিকে কিছুটা সাব্যস্ত হতে হয় মেয়েদের। অন্যদিকে সবাইকে খুশি করে চলতে হয়। আর বিশেষত তা জানতেই সার্চ করা হয় গুগল।

Advertisement

রেশন কার্ড থাকলেই বিনামূল্যে তিনটি করে গ্যাস সিলিন্ডার দিচ্ছে কেন্দ্র

৪) পরিবার পরিকল্পনা-
বিয়ে করার পর পরিবার পরিকল্পনা করা প্রতিটি পরিবারেরই জরুরী। ভারত পৃথিবীর অন্যান্য অনেক দেশে তুলনায় জনসংখ্যার দিক থেকে অনেক এগিয়ে রয়েছে (Google Most Searched Words)। অর্থাৎ এটি একটি উন্নয়নশীল এবং জনবহুল দেশ। এমন দেশে পরিবার নিয়ে সঠিকভাবে জীবন যাপন করতে হলে পরিবার পরিকল্পনা করা একান্ত প্রয়োজনীয়। তাই পরিবারের খেয়াল রাখার সাথে সাথে বিবাহিতা মহিলারা পরিবার পরিকল্পনার দিক দিয়ে গুগলে সার্চ (Google Most Searched Words) করে থাকেন।

Ads

নব বধু ও স্ত্রীয়ের মুখমণ্ডলে এই চিহ্ন থাকলে নিঃসন্দেহে আপনি অত্যন্ত ভাগ্যবান।

৫) স্বামী এবং সংসারের প্রতি বিশেষ খেয়াল রাখা-
বিয়ের পর মেয়েরা প্রায় সার্চ করে থাকেন কিভাবে স্বামী ও পরিবারের সকলের মন সহজে জয় করা যায় এবং তাদের শরীর-স্বাস্থ্য কিভাবে সুস্থ রাখা যায়। এগুলি পরিবারের বড় কোন কাছের সদস্যের সঙ্গে আলোচনা করা গেলেও প্রথমেই কিছু জানার ব্যাপারে মাথায় আসে Google এর কথা। কারণ নতুন পরিবেশে গিয়ে মানাতে কিছুটা সময় লাগে সকলেরই। আর তাই বিশেষ কিছু মুখ ফুটে বলতে পারেন না অনেকেই। (Relationship Tips)

প্রতিদিন এমন নিত্য নতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

দুর্দান্ত অফার, BSNL এ মাত্র ২ টাকায় মিলবে দৈনিক ২ জিবি ডেটা

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement