প্রতি এপিসোডে 1 লাখ টাকা আয় সিরিয়ালের এই অভিনেত্রীর। কে এই কোটিপতি নায়িকা জানেন?

যে কোনো কাজ হোক সেটা সাফল্যের (TV Actress) সাথে করতে পারলেই জীবন সুন্দর। আর ভালো ভাবে থাকতে কে না বা চায়? তবে তার জন্য দরকার অর্থের। জীবনে সাফল্য আসে খুব সহজে নয় তারজন্য দরকার কঠোর পরিশ্রম ও দৃঢ় সংকল্প। তবে কিছু কাজ রয়েছে শুধু অর্থ উপার্জন নয় তার সাথে মেলে পরিচিতি এবং জনপ্রিয়তা। তেমনই একটি ক্ষেত্রের কাজ হলো বিনোদন জগৎ।

Advertisement

Divyanka Tripathi is the Highest Paid TV Actress in India

এই জগতে একবার নাম করতে পারলে তাকে খুব একটা পিছনে ফিরে তাকাতে হয়না। তবে কাজ ভালো করে চালিয়ে যেতে হবে। দর্শকের মন জয় করতে হবে অভিনয়ের মাধ্যমে। অনেকে আছেন যারা প্রথম প্রথম বাধার মুখে পড়েই পিছিয়ে আসেন লক্ষ্যের থেকে৷ তবে অনেকে রয়েছেন যাঁরা নিজেদের লক্ষ্যে বদ্ধ পরিকর থাকেন।

শেষ পর্যন্ত লড়ে যান৷ বিনোদন জগতে বা TV Actress এমন অনেক অনুপ্রেরণাদায়ী সেলিব্রিটি রয়েছেন যাঁদের সাফল্যের কাহিনি গায়ে কাঁটা দেবে। অনেক কষ্ট করে আজকের নামকরা জায়গায় দাড়িয়ে।
আজকের প্রতিবেদন তেমনি একজন অভিনেত্রীর জীবন কাহিনী নিয়ে।

Ads

এই TV Actress বা অভিনেত্রীর জীবনেও প্রথম দিক ততটা মসৃণ ছিলনা। অনেকটাই পথ পাড়ি দিয়ে আজকের এই খ্যাতি এবং টাকা অর্জন করেছেন তিনি। বর্তমানে তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া টিভি অভিনেত্রী৷ জানা যায়, একটা সময় খুবই অর্থকষ্ট ও খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে কাটিয়েছেন এই সুন্দরী অভিনেত্রী।

Advertisement

তবে তিনি হাল ছেড়ে দেননি। এখন তিনি একেকটা সিরিয়াল করে আয় করেন ১ লক্ষ টাকা। এই সুন্দরী অভিনেত্রীর নাম দিব্যাঙ্কা। তার করা প্রথম ধারাবাহিক ছিল “বানু ম্যায় তেরি দুলহান”। গত কয়েক বছর ধরে অভিনয় করছেন তিনি। সিরিয়াল থেকেই তাঁর জনপ্রিয়তা শুরু। তারপর থেকে তাকে ফিরে তাকাতে হয়নি।

Advertisement

দিব্যাঙ্কা একটি সাক্ষাৎকারে জানান অভিনয় জগতে আসার আগে তাকে অনেকটাই আর্থিক কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়েছে। একটা ধারাবাহিক (TV Actress)শেষ হলে চিন্তায় থাকতেন আবার কি করে টাকা ইনকাম হবে। তারজন্য পরিবর্তী ধারাবাহিকের জন্য মুখিয়ে থাকতেন। কারণ ধারাবাহিক না থাকা মানে কোনো ইনকাম না থাকা।

Ads

তাই সেই সময় জীবনের আনুষঙ্গিক খরচ যেমন বিভিন্ন বিল ও ই এম আই মেটানো দুষ্কর ছিল। স্ট্রাগল এর প্রথম দিকে তিনি অর্থের জন্য আবর্জনা বিক্রি করেও অর্থ নিয়েছেন। তার কাছে কোনো কাজই ছোট নয়। তিনি কখনো ২ হাজার কিংবা ৫ হাজার টাকাও ইনকাম করেছেন। আজকের দিনে দাড়িয়ে সেইদিন গুলোকে তিনি ভুলতে পারেননি।

মাসের শুরুতে সোনার দামে ধাক্কা! 10 গ্রাম সোনার দাম শুনলে অবাক হবেন।

সেই দিনগুলোর কষ্টের জন্য আজকের এই ভাল দিনের খোঁজ তিনি পেয়েছেন। কখনো ভেঙে পড়েননি। তবে যেটুকু আয় করতেন সব খরচ করতেন না। বেশিরভাগ সঞ্চয় করে রেখেছিলেন। যাতে কঠিন সময় সেই অর্থে চালাতে পারেন। এমন করতে করতে একটা সময় ইয়ে হ্যায় মোহাব্বতেন সিরিয়ালটি অফার পান, যেটা তার জীবনকে মোড়কে ঘুরিয়ে দেয়।

Google Photomath - গুগুল ফটোম্যাথ

কারণ এটি ছিল সুপার ডুপার হিট! এরপর থেকে তাকে কাজের জন্য বসে থাকতে হয়নি। এরপর থেকে তিনি কাজের থেকেই তিনি অনেক বেশি পারিশ্রমিক পেতে শুরু করেন৷ জানা গেছে এখন এই TV Actress বা নায়িকা প্রতি এপিসোড ১ থেকে ১.৫ লক্ষ টাকা পান। দিব্যাঙ্কা শুধু সিরিয়ালেই নয়, টিভি শো এবং সিনেমাতেও অভিনয় করছেন।

লোন নিয়ে ধনী হবার গোপন সুত্র। ব্যাংক ঋণ নিয়ে এইভাবে নিজের সম্পদ বৃদ্ধি করুন।

ওটিটি-তেও তাঁর উপস্থিতি নজর কেড়েছেন। মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গেও কাজ করেছেন দিব্যাঙ্কা। একটি বিজ্ঞাপনে দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। ভবিষ্যতে আরও অনেক ভাল কাজের অফার আছে। বর্তমানে তিনি একজন প্রতিভাময়ী অভিনেত্রী। দর্শকের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। ভবিষ্যতে আরও অনেক দূর এগিয়ে যাবে দর্শকরা সেই ভাবনায় বিশ্বাসী।
Written by Shampa Debnath

সম্পাদক

Leave a Comment

Advertisement