Jio Recharge Plan – মাত্র 61 টাকার ধামাকা অফার জিও এর, কি কি সুবিধা পাবেন, দেখুন।

জোর টক্কর চলছে টেলিকম দুনিয়ায়। 5G Network চালু হওয়ার পর থেকেই Jio Recharge Plan 5G তে ফ্রি করে দেওয়ায় প্রতিটি কোম্পানি একে অপরকে প্রতিযোগিতায় ফেলে এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। সেই জায়গায় ইতিমধ্যে রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য নিত্যনতুন রিচার্জ প্ল‍্যানের অফার দিচ্ছে। 5G Upgrade প্ল‍্যানের অফার দিচ্ছে জিও।

Advertisement

5G Jio Recharge Plan:

রিলায়েন্স জিওর তরফে গ্রাহকদের 239 টাকার কম মূল্যের প্রিপেড প্ল্যান রিচার্জ করলে তাদের 5G Welcome Offer এর আওতায় আনার জন্য সংস্থার তরফে 61 টাকার নতুন প্ল্যান লঞ্চ করা হয়েছে। বর্তমানে জিওর তরফে এই প্ল‍্যানের বেশ কিছুটা বদল আনা হয়েছে। এখন Jio User রা 61 টাকার 5G Upgrade Plan-এ বেশি পরিমাণে ডেটা পাবেন।

Reliance Jio 5G Upgrade Plan এ 61 টাকায় আগে মাত্র 6GB Data পাওয়া যেত। এখন ইউজাররা 10GB 5G Data ব্যবহার করতে পারবেন। তবে এই সুবিধা, রিলায়েন্স জিওর Prepaid Plan- এর সমস্ত ইউজারদের জন্য নয়। যারা 209 টাকা, 199 টাকা, 169 টাকা, 149 টাকা এবং 119 টাকার কম্বো প্ল্যান রিচার্জ করেন, তারাই এই সুবিধা পাবেন। Reliance Jio 5G Upgrade Plan-এ প্রতিদিন Data, Unlimited Calling এবং SMS সহ সমস্ত সুবিধা একই রকম থাকবে।

Ads

35 হাজার কোটি দাবিহীন টাকা দেশবাসীর একাউন্টে বিলিয়ে দিচ্ছে রিজার্ভ ব্যাংক

এবার দেখে নেওয়া যাক, 5G Jio Recharge Plan প্রিপেড প্ল্যানের সুবিধাগুলি:

299 Jio Recharge Plan:
এই প্ল‍্যানে জিওর গ্রাহকরা রিচার্জ করলে 28 দিনের বৈধতা পাবেন। তার সঙ্গে Unlimited 5G Data, Unlimited Calling-এর সুবিধা পাবেন।

Advertisement
40 GB Jio Free Data (জিও রিচার্জ অফার)

Jio 259 টাকার Prepaid Plan:
এই প্ল‍্যানের মেয়াদ 1 মাস। এই প্ল‍্যানে প্রতিদিন 1.5 GB Internet Data, আনলিমিটেড কলিং এবং 100 টি SMS-এর সুবিধা পাবেন গ্রাহকরা। তার সঙ্গে Jio TV, Jio Cinema সহ জিওর সমস্ত অ্যাপগুলি ব্যবহার করা যাবে।

Advertisement

Jio 239 টাকার প্রিপেড প্ল্যান:
জিও 239 টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করলে Unlimited 5G Data সহ প্রতিদিন 100 টি এসএমএস এবং আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। 1.5 জিবি ডেটা দৈনিক পাওয়া যাবে। জিও সিনেমা জিও টিভি সহ Jio Apps-এর Free Subscription পাওয়া যাবে।

Ads

রেশন গ্রাহকদের জন্য খুশির খবর, জুন মাসে বিনামূল্যে এই অতিরিক্ত সামগ্রী পাবেন।

তবে গ্রাহকদের জেনে রাখা প্রয়োজন, যে আপনি 5G Jio Recharge Plan করলেও আপনার ফোন বা সিম যদি 5G সাপোর্ট না করে তবে তবে আপনি 5G নেটওয়ার্ক এর সুবিধা পাবেন না। 5G Sim আপগ্রেড করতে হলে আপনাকে জিও স্টোরে যেতে হবে। আর 5G এনাবেল মোবাইল ফোন ব্যবহার করতে হবে। আরও বিস্তারিত তথ্যের জন্য নিচে এখানে ক্লিক করুন। আপনার কোনও প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন।

সুখবর বাংলা

1 thought on “Jio Recharge Plan – মাত্র 61 টাকার ধামাকা অফার জিও এর, কি কি সুবিধা পাবেন, দেখুন।”

Leave a Comment

Advertisement