Jio Free Data – জিও গ্রাহকদের 40GB ডেটা ফ্রি, হাতছাড়া করবেন না, আজই উপভোগ করুন আনলিমিটেড ইন্টারনেট।

ভাবতে পারছেন? 40 GB Jio Free Data দিচ্ছে রিলায়েন্স জিও, হাতছাড়া করবেন না, এক্ষুনি রিচার্জ করুন।

রিচার্জ করার আগে অধিকাংশ গ্রাহকরাই দেখে নেন, সেই প্ল্যানে নির্দিষ্ট টেলিকম কোম্পানি কতখানি ডেটা দিচ্ছে। আর এই মুহুর্তে 40 GB Jio Free Data পাওয়ার সুযোগ। কিভাবে এই সুবিধা পাবেন। কত রিচার্জ করবেন। এই সুযোগ কতদিন রয়েছে, জানতে হলে পুরো প্রতিবেদন পড়ুন।

Advertisement

বর্তমানে ইন্টারনেটের ব্যবহার প্রচুর পরিমাণে বেড়ে যাওয়ায় ডেটারও প্রয়োজন হচ্ছে বেশি। আর তাই বেশি ডেটা যুক্ত যেকোনো রিচার্জ প্ল্যান গ্রাহকদের কাছে যথেষ্ট আকর্ষণীয়। আবার বিশেষ করে যারা প্রচুর পরিমাণে ইন্টারনেট ব্যবহার করেন, বিভিন্ন কাজের কারণে প্রয়োজন হয়, তাদের কাছে এই ধরনের রিচার্জ প্ল্যান যথেষ্ট আকর্ষণীয়।
IPL Cricket Tournament প্রায় শেষ হওয়ার মুখে। এই আইপিএল টুর্নামেন্টকে কেন্দ্র করে এই Reliance Jio-র তরফে ইউজারদের জন্য চমকপ্রদ রিচার্জ প্ল্যান এর 40 GB Jio Free Data অফার নিয়ে আসা হয়েছিল।

আর এই সুযোগ প্রায় শেষের পথে। তবে আপনি চাইলেই এখনও এই সুযোগ নিতে পারেন। যেখানে গ্রাহকেরা আনলিমিটেড কলিং এর সাথে প্রতিদিন ৩ জিবি করে ডেটার সুবিধা পাচ্ছিলেন। তার সঙ্গে যদি কোনো গ্রাহকের 5G ফিচারের স্মার্টফোন থাকে এবং তিনি যেখানে বসবাস করেন সেখানে যদি ৫জি নেটওয়ার্কের পরিষেবা পাওয়া যায়, তাহলে তিনি এই রিচার্জ প্ল্যান নিলে Unlimited 5G High Speed Data ব্যবহার করতে পারবেন। জিওর তরফে ২১৯ টাকা থেকে শুরু হচ্ছে এই ধরনের প্ল্যান।

Ads

বিভিন্ন দামের রিচার্জ প্ল্যান রয়েছে। এমনকি 40 GB Jio Free Data পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে এই সমস্ত প্ল‍্যানে। IPL ক্রিকেটকে কেন্দ্র করে ইউজারদের জন্য এই ধরনের প্ল্যান নিয়ে আসা হয়েছিল। তবে এখনো পর্যন্ত সেই সুবিধা গ্রাহকরা পাচ্ছেন। এবার জেনে নেওয়া যাক, Reliance Jio-র তরফে এই ধরনের Cricket Plan-এ কি কি সুবিধা রয়েছে:

Advertisement

40 GB Jio Free Data offer:

১. রিলায়েন্স জিওর ২১৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
এই প্ল‍্যানের Validity ১৪ দিনের। এতে প্রতিদিন আনলিমিটেড কলিং, ১০০ টি করে SMS এবং ৩ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। এর সঙ্গে Jio Free Data 2 GB Data Add-on Voucher সম্পূর্ণ বিনামূল্যে পাবেন ইউজাররা।

Advertisement

২. জিও ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
Jio App Free Subscription সমেত প্রতিদিন ১০০ টি এসএমএস, আনলিমিটেড কলিং এবং 3 GB Data পাবেন ইউজাররা। এই প্ল‍্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এর সঙ্গে 6 GB Data Add-on Voucher সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে।

Ads

৩. জিওর ৯৯৯ টাকা রিচার্জ প্ল্যানঃ
এই প্ল‍্যানে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং তার সঙ্গে ৩ জিবি করে ডেটা পাবেন ইউজাররা। এর ভ্যালিডিটি ৮৪ দিন। শুধু তাই নয়, ইউজাররা এই Recharge Plan-এ 40 GB Free Data Add-on Voucher-এর সুবিধা পাবেন। যার মূল্য ২৪১ টাকা।

click here png 1

এছাড়াও জিওর বিভিন্ন ধরনের ক্রিকেট ডেটা অ্যাড অন প্ল্যান রয়েছে। যেখানে ২২২ টাকার রিচার্জে ৫০ জিবি ডেটা পাবেন, ৪৪৪ টাকার রিচার্জে ১০০ জিবি ডেটা পাওয়া যাবে। এই ধরনের বহু রিচার্জ প্ল্যান রয়েছে রিলায়েন্স জিওর।
টেলিকম ও বিভিন্ন মোবাইল রিচার্জ সম্পর্কে জানতে সুখবর বাংলা ফলো করুন।

আরও পড়ুন, কম খরচে আনলিমিটেড কলিং ও ইন্টারনেট সুবিধাযুক্ত 5 টি সেরা রিচার্জ প্ল্যান।

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement