JIO IPL Plan – জিওর অনবদ্য রিচার্জ প্ল্যান, 3 জিবি আনলিমিটেড ইন্টারনেট এর সঙ্গে পেয়ে যান 241 টাকার অতিরিক্ত সুবিধা সম্পূর্ণ বিনামূল্যে।

গ্রাহকদের জন্য দারুন প্ল্যান নিয়ে এসেছে রিলায়েন্স JIO. আইপিএল ক্রিকেট যাতে জিও গ্রাহকরা (JIO IPL Plan) দারুণ ভাবে দেখতে পারেন, সেই কারণে ৬টি JIO IPL Plan বা প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করছে জিও। তার সঙ্গে ৩টি এক্সক্লুসিভ ডেটা অ্যাড অন প্ল্যান নিয়ে এসেছে JIO এইসব প্ল্যানে True 5g Data পাবেন ইউজাররা। ক্রিকেটপ্রেমীদের জন্য দৈনিক ৩ জিবি ডেটা সহ নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করা হচ্ছে। তার পাশাপাশি ৩টি ডেটা অ্যাড অন প্ল্যান এ মোট 150 GB ডেটা অফার করছে মুকেশ আম্বানির সংস্থা।

Advertisement

ফাটাফাটি ক্রিকেট অফার, JIO IPL Plan 4K তে লাইভ ক্রিকেট এছাড়াও আরও অনেক কিছু।

এরফলে IPL Cricket দেখার ক্ষেত্রে জিও ইউজাররা নতুন অভিজ্ঞতা পাবেন। এই সমস্ত JIO IPL Plan এর মাধ্যমে JIO র গ্রাহকেরা 4K তে একাধিক ক্যামেরার মাধ্যমে Live IPL ক্রিকেট ম্যাচ দেখতে পারবেন। যা জিও গ্রাহকদের কাছে দারুন ব্যাপার। এমনিতেই টেলিকম দুনিয়ায় রিলায়েন্স জিও মাঝে মধ্যেই গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের প্ল্যান অফার করে।

কম দামে সাধারণ গ্রাহকদের হাতে মোবাইল পরিষেবা পৌঁছে দেওয়ার কর্মকাণ্ড করেছিল রিলায়েন্স JIO. যার ফলে দেশ জুড়ে একটা সময় মুকেশ আম্বানির সংস্থার প্রযুক্তিগত ক্ষেত্রের এই পদক্ষেপ একটা বিরাট আকার নেয়। এর ফলে অন্যান্য টেলিকম কোম্পানিগুলিও জিওর সঙ্গে প্রতিযোগিতায় নেমে পড়ে। আর তার ফলে একটু হলেও সাধারণ মানুষ উপকৃত হয়। বর্তমানে এক পরিসংখ্যান অনুসারে জিওর মোট গ্রাহক সংখ্যা ৪২ কোটির বেশি। এই নতুন JIO IPL Plan নিয়ে আসার জন্য উপকৃত হতে চলেছেন অনেকে।

Ads

এবার যে সমস্ত ক্রিকেট প্ল্যান JIO র তরফে নিয়ে আসা হয়েছে, তাতে নতুন অভিজ্ঞতা নিতে পারবেন গ্রাহকেরা। কোম্পানি ৯৯৯ টাকা, ৩৯৯ টাকা এবং ২১৯ টাকার রিচার্জ প্ল্যান এর সাথে ২২২ টাকা, ৪৪৪ টাকা এবং ৬৬৭ টাকার ডেটা অ্যাড অন প্যাক চালু করেছে। এবার এক নজরে দেখে নেওয়া যাক, Jio JIO IPL Plan গুলি দেখে নিনঃ-

Advertisement

১) ৯৯৯ টাকার প্ল‍্যান:- ৮৪ দিনের ভ্যালিডিটি পাবেন। প্রতিদিন 3GB করে Data পাবেন। ২৪১ টাকার একটি ফ্রি ভাউচার পাবেন।
2) ৩৯৯ টাকার প্ল‍্যান:- ভ্যালিডিটি ২৮ দিন। এতেও প্রতিদিন 3GB করে Data পাবেন গ্রাহকেরা। তাছাড়া একটি ৬১ টাকার ফ্রি ভাউচার পাবেন।

Advertisement

Link PAN Aadhaar – আধার প্যান লিংকের সময় বাড়লেও সমস্যা 1000 টাকাতেই, কি ভাবছেন!

3) ২১৯ টাকার প্ল‍্যান:- Validity ১৪ দিন। এতেও প্রতিদিন 3GB করে ডেটা পাবেন গ্রাহকেরা। এছাড়া ২৫ টাকার একটি ফ্রি ভাউচার পাবেন।
JIO র ডেটা অ্যাড অন প্যাক সম্পর্কে জেনে নিনঃ-
৬৬৭ টাকার ডেটা প্যাকে ৯০ দিনের Validity সহ 150 GB Data পাবেন গ্রাহকেরা। ৪৪৪ টাকার ডেটা প্যাকে ৬০ দিনের ভ্যালিডিটিসহ ১০০ জিবি ডেটা পাবেন গ্রাহকেরা। আবার ২২২ টাকার ডেটা প্যাকের ভ্যালিডিটি বেস প্ল্যানের মতোই থাকবে। সেক্ষেত্রে ৫০ জিবি ডেটা পাবেন ইউজাররা।

Ads

জিওর তরফে JIO IPL Plan নিয়ে আপনাদের মত নিচে কমেন্ট করে জানাবেন। পছন্দ হলে শেয়ার ও সাবস ক্রাইব করুন। সঙ্গে থাকুন এই ধরণের আরও খবরের আপডেট পাওয়ার জন্য। ধন্যবাদ।

Swasthya Sathi – স্বাস্থ্য সাথী কার্ড নিয়ে রাজ্য সরকারের নতুন সিদ্ধান্ত, এখন থেকে নতুন সুবিধা পাওয়া যাবে।

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement