Jio আনলো 10 mbps এর সেরা স্পিড সহ জিও রিচার্জ অফার, উপভোগ করুন IPL 2023.

আজ থেকে শুরু হচ্ছে IPL 2023, যা উপভোগ করার জন্য কোম্পানি নিয়ে এলো সেরা জিও রিচার্জ অফার। এবারে মিলবে আরও বেশি বেশি ইন্টারনেট। আরও বেশি আনন্দ উপভোগ করার সুবর্ণ সুযোগ। নতুন এই প্ল্যানের মাধ্যম মিলবে উচ্চ গতি সম্পন্ন ইন্টারনেট পাবার দারুণ সুযোগ। টেলিকম জগতে গ্রাহক ধরে রাখতে অন্যান্য টেলিকম কোম্পানি যেমন এয়ারটেল, ভোডাফোন কোম্পানির সাথে পাল্লা দিতে এবং গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখেই জিও এনেছে এই নতুন জিও রিচার্জ প্ল্যান। চলুন, প্রতিবেদনে জিও রিচার্জ প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

Advertisement

জিও রিচার্জ নিয়ে এলো IPL দেখার বাম্পার অফার।

বাজারে এল জিওর ‘ব্যাক আপ প্ল্যান’, 198 টাকায় মিলবে আনলিমিটেড ডেটার জিও রিচার্জ। ভারতের অন্যতম বড়ো টেলকো জায়ান্ট জিও তার ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য বাজারে একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। জিও ফাইবারের জন্য আনা এই প্ল্যানের দাম রাখা হয়েছে 198 টাকা। এই প্ল্যানটি রিচার্জ করালে গ্রাহকরা 10 mbps গতিতে আনলিমিটেড ডেটার সুবিধা উপভোগ করতে পারবেন।

একই সাথে এই ডেটার সাথে মিলবে আনলিমিটেড ল্যান্ডলাইন কলিংয়ের সুবিধাও। স্পিড আপগ্রেড এবং ওটিটি-র সুবিধাও দেওয়া হবে গ্রাহকদের। এটি মূলত আসন্ন আইপিএলের জন্য চালু করা হচ্ছে। এই প্ল্যানের সুবিধা 30 জুন থেকে উপভোগ করতে পারবেন গ্রাহকরা। প্ল্যানটির নাম দেওয়া হয়েছে ‘জিও ব্যাক আপ প্ল্যান’।

Ads

তবে এই প্ল্যানের সুবিধা নিতে গেলে আপনাকে একসাথে 5 মাসের মেয়াদে রিচার্জ করতে হবে। 5 মাসের জন্য দাম পড়বে 990 টাকা। অর্থাৎ, মাসে মাসে 198 টাকা করে। সাথে ইন্সটলেশন চার্জ বাবদ দিতে হবে 500 টাকা। অর্থাৎ সব মিলিয়ে আপনার খরচা হবে 1490 টাকা। এই ব্যাক আপ প্ল্যানে প্রতি মাসে 100 এবং 200 টাকার দুটি অ্যাড অন বিকল্প পেয়ে যাবেন গ্রাহকরা।

Advertisement

চাহিদা অনুসারে সেরা ব্যবসা, মাসে আয় দেখলে চমকে যাবেন। বিস্তারিত জেনে নিন।

100 টাকার এন্টারটেইনমেন্ট আপগ্রেড প্ল্যানটি রিচার্জ করালে মিলবে ফ্রি STB + 400 লাইভ TV চ্যানেল + 6 OTT অ্যাপ + ইউটিউব। অন্যদিকে, 200 টাকার এন্টারটেইনমেন্ট আপগ্রেড প্ল্যানটি যারা নেবেন, তারা ফ্রি STB + 550 লাইভ TV চ্যানেল + 14 OTT অ্যাপস + ইউটিউবের সুবিধা পেয়ে যাবেন। তাহলে আর দেরি কিসের!

Advertisement

রান্নার গ্যাসের দাম 200 টাকা কমালো সরকার, 10 কোটি পরিবার পাবে এই সুবিধা।

এছাড়াও বিভিন্ন সুবিধে যেমন, 4কে সেট-টপ বক্সের সাথে 400 টি লাইভ টিভি চ্যানেল, 6টি ওটিটি প্লাটফর্ম – নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি+ হটস্টার, সনি লিভ, জি৫, ভুট সেলেক এর সাবস্ক্রিপশনের সাথে সাথে, জিওর সমস্ত অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা পাওয়া যাবে।
Written by Parna Banerjee.

Ads

সম্পাদক

Leave a Comment

Advertisement