New Business Ideas 2022 India – স্বল্প বিনিয়োগে দারুণ ব্যবসার সুযোগ। পার্টনার হওয়ার সুযোগ দিচ্ছে BATA.

New Business Ideas 2022 India – কত টাকা বিনিয়োগে কিভাবে করবেন ব্যবসা জেনে নিন।

চাকরি করতে অনিচ্ছুক? চাইছেন নতুন ব্যবসা (New Business Ideas 2022 India) করতে? কিন্তু বুঝতে পারছেন না কোন ব্যবসা করলে হতে পারে ভালো লাভ? তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। আজ এমন একটি ব্যবসার আইডিয়া দিতে চলেছি যেটির খ্যাতি সারা বিশ্বজুড়ে। স্বল্প বিনিয়োগে আপনিও শুরু করতে পারেন এই ব্যবসা।

Advertisement

অনেকেরই ছোট থেকে ইচ্ছে থাকে চাকরির বদলে ব্যবসা (New Business Ideas 2022 India) করার। তবে বুঝতে পারেন না কিসের ব্যবসা করলে হতে পারেন অল্প সময় লাভবান। আর একসময় এই ব্যবসার আশা ছেড়ে দিয়ে যোগ দিতে হয় অনিচ্ছুক চাকরিতে। আবার অনেকেরই ভুয়ো ব্যবসার ফাঁদে পড়ে হয় অর্থ এবং সময়- দুইয়েরই অপচয়।

জুতো (New Business Ideas 2022 India) আমাদের নিত্যদিনের সঙ্গী। ঘরে হোক বা বাইরে জুতো বা চটি সর্বদাই ব্যবহার করা হয়। এবার স্বল্প মূল্যে দারুণ ব্যবসা করার সুযোগ করে দিচ্ছে BATA. আপনি যদি চান অল্প সময়ে বেশি সুনাম অর্জন করতে তাহলে BATA-র থেকে ফ্রাঞ্চাইজি নিয়ে শুরু করতে পারেন নিজের একটি ব্যবসা।

Ads

শুরু হয়ে গেল অগ্নিবীর নিয়োগের আবেদন প্রক্রিয়া, জলদি করুন আবেদন

কিন্তু হঠাৎ কেন করবেন বাটার সাথে ব্যবসা?
১) দেশজুড়ে বাটার নাম সর্বজনবিদিত। দেশের অন্যান্য জুতো প্রস্তুতকারক কোম্পানিগুলির মধ্যে বাটা অন্যতম। (New Business Ideas 2022 India)
২) প্রতিবছর লাখ লাখ জুতো বিক্রি হয় বাটার।
৩) ভারতের বাইরে ও প্রায় ৭০ টি দেশের রয়েছে বাটার আন্তর্জাতিক শোরুম।

Advertisement

৪) বাটার ব্র্যান্ড রেভিনিউ এবং মার্কেট কন্ট্রোলও যথেষ্ট ভালো। দেশের প্রায় সব শহর এবং শহরতলীতেই রয়েছে এর ছোট-বড় নানান শোরুম।
তাই বলাই যায়, এটি সহজে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করবে। তাই এখনই মনস্থির করে ফেলুন বাটার সঙ্গে নতুন ব্যবসা শুরু করার।

Advertisement

ব্যবসা শুরু করবেন কিভাবে? (New Business Ideas 2022 India)
ব্যবসাকে অল্প সময়ে জনপ্রিয় করে তুলতে আপনাকে শোরুম খুলতে হবে একটি জনবহুল এলাকায়। তবে প্রথমেই আপনাকে বাটার সঙ্গে প্রয়োজনীয় সমস্ত ব্যবসায়িক শর্তাবলী পূরণ করতে হবে। ব্যবসা করতে চেক করুন বাটার অফিসিয়াল ওয়েবসাইট।

Ads

ফিক্সড ডিপজিটে বাড়লো সুদের হার, দেখুন নতুন সুদের তালিকা

বিনিয়োগের পরিমাণ কত? (New Business Ideas 2022 India)
বাটার শোরুম খোলার জন্য পূঁজি হিসেবে প্রয়োজন হবে ৩০ লক্ষ্য থেকে ৫০ লক্ষ টাকা। তবে এটি এককালীন বিনিয়োগ। একবার বিনিয়োগ এরপর থেকে আপনি লাভ করতে শুরু করবেন কমপক্ষে ৪৫ শতাংশ। ধীরে ধীরে লাভের পরিমাণ আরো বাড়তে শুরু করবে।

BATA অফিসিয়াল ওয়েবসাইট

প্রতিদিন এমন আরো নিত্য নতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

প্রায় 6 হাজার শূন্যপদে ব্যাংকে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

সম্পাদক

Leave a Comment

Advertisement