Teacher Recruitment – রাজ্যে প্রচুর শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। এইভাবে আবেদন করলেই চাকরি হবে।

আপনি কি বর্তমানে একটি চাকরির (Teacher Recruitment) আশায় বসে আছেন। তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্যই। কেন্দ্রীয় স্কুল রাজ্যের স্কুলে Teacher Recruitment বা শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করলো। জেনে নেওয়া যাক আবেদন পদ্ধতি সহ আরও নানান তথ্য। বিন্নাগুড়ি একটি আর্মি পাবলিক স্কুলে শিক্ষক নিয়োগ করা হবে। বিভিন্ন বিষয়ের জন্য আবেদন করতে পারেন।

Advertisement

PGT and TGT Assistant Teacher Recruitment in 2024

  • ভ্যাকেন্সি ডিটেলস
  • আবেদন পদ্ধতি
  • আবেদন পাঠানোর ঠিকানা
  • আবেদনের সময়সীমা

ভ্যাকেন্সি ডিটেলস

পি জি টি টিচারদের জন্য ইংরেজি, মনোবিজ্ঞান, ইতিহাস,গণিত, শারীরিক শিক্ষা, পদার্থ বিদ্যা এইসব বিষয়ে Teacher Recruitment বা শিক্ষক নিয়োগ করা হবে। টি জি টি টিচারদের জন্য সামাজিক বিজ্ঞান, গণিত, হিন্দি ও ইংরেজি বিষয়ের জন্য টিচার নিয়োগ করা হবে। এছাড়া পি আর টি, ক্যারাটে, নাচ ইত্যাদি জন্য টিচার নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি

উক্ত এই Teacher Recruitment বা শিক্ষক নিয়োগে আবেদন করার জন্য প্রথমা প্রার্থীকে আবেদন ফ্রম ডাউনলোড করে নিতে হবে স্কুলের অফিসিয়াল ওয়েবসাইট থেকে। ওয়েবসাইটেই চাকরি সংক্রান্ত যাবতীয় তথ্য পেয়ে যাবেন। ফ্রম ডাউনলোড করে সেটা সঠিক পূরণ করে তার সাথে প্রয়োজনীয় ডকুমেন্ট দিয়ে খামে করে পাঠিয়ে দিতে হবে স্কুলের ঠিকানায়।

Ads

রাজ্যে শুধুমাত্র ইন্টারভিউ মাধ্যমে আবারও প্রাথমিক শিক্ষক নিয়োগ

এরসাথে ১০০ টাকা ডিমান্ড ড্রাফট পাঠাতে হবে। আর সেটা অবশ্যই এস বি আই থেকে পাঠাতে হবে। কারণ বিন্নাগুড়ি তে একমাত্র এস বি আই উপলব্ধ। এই Teacher Recruitment বা শিক্ষক নিয়োগে প্রার্থীকে আবেদনের জন্য এই অফলাইন মাধ্যমেই আবেদন করতে হবে।

Advertisement
Civic Volunteer Recruitment বা সিভিক ভলেন্টিয়ার

আবেদন পাঠানোর ঠিকানা

উক্ত এই Teacher Recruitment বা শিক্ষক নিয়োগের জন্য অফলাইনে আবেদন জানাতে হবে এই ঠিকানায়-

Advertisement
  • প্রিন্সিপাল APS, বিন্নাগুড়ি,
  • P . O – বিন্নাগুড়ি,ক্যান্ট
  • জেলা – জলপাইগুড়ি
  • পিনকোড – ৭৩৫২৩২

আগামী মাস থেকেই পশ্চিমবঙ্গের সিভিক ভলান্টিয়ারদের বেতন বৃদ্ধি, ছুটি, নিয়োগ সহ প্রচুর সুবিধা চালু হচ্ছে।

আবেদনের সময়সীমা

আবেদন পত্র পাঠানোর শেষ তারিখ ৯ মার্চ ২০২৪ আবেদন পত্র থেকে বেছে নিয়ে সংক্ষিপ্ত তালিকা করে আবেদনকারীদের ডেকে নেওয়া হবে। আরও কিছু তথ্য জানতে স্কুলের ওয়েবসাইট ফলো করতে পারেন। আরও অন্যান্য চাকরির খবরের জন্য এই পেজ ফলো করুন।

Ads

সম্পাদক

Leave a Comment

Advertisement