Porimoni Latest news : পরীমনির পোয়া বারো! ছবি দেখে পটে গেলেন শ্বশুর আব্বা।

Porimoni Latest news : আমাকে পর্দায় দেখে শ্বশুর আব্বা হাততালি দিচ্ছেন’, হঠাৎ এমন কেন বললেন পরীমনি জানুন বিস্তারিত

ঢালিউডের বিতর্কিত জনপ্রিয় (Porimoni Latest news) অভিনেত্রী পরীমনি অভিনীত ‘গুনিন’ ছবিটি প্রেক্ষাগৃহে পর, এবার ওটিটি প্ল্যাটফর্মের মুক্তি পাচ্ছে ২৪ মার্চ (বৃহস্পতিবার)। বাংলাদেশের ঘড়ির কাঁটায় যখন রাত আটটা ওটিটি প্লাটফর্ম চড়কিতে তখন শুভমুক্তি হবে ‘গুনিন’ ছবির।

Advertisement

আরও পড়ুন, মোবাইল রিচার্জ করার আগে সব কোম্পানীর সেরা প্ল্যান গুলো দেখে নিন। নাহলে নিশ্চিত পস্তাবেন।

পরিবারের সকলের সাথে প্রেক্ষাগৃহে বসে সিনেমা দেখার মজাই আলাদা (Porimoni Latest news)। তবে সব সময় সেটি সম্ভব হয়ে ওঠেনা। বর্তমানে অতিথির প্লাটফর্মে প্রেক্ষাগৃহের সমস্ত ছবি সাবস্ক্রিপশনের দ্বারা বাড়িতে বসে মোবাইল বা ল্যাপটপ, কম্পিউটারের সাহায্যে দেখা সম্ভব। ঢালিউডের বিতর্কিত অভিনেত্রী পরীমনি তাকে নিয়ে বহু ঘটনা অনেকবার জনসমক্ষে এসেছে (Porimoni Latest news)। কয়েক মাস আগে মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছিলেন তিনি। এরপর প্রায় এক মাসের জন্য জেলবন্দিও হন। তবে সেলিব্রিটিদের নিয়ে এমন চর্চা বা বিতর্ক স্বাভাবিক ঘটনা। সবকিছু দূরে রেখে পরিবার নিয়ে প্রেক্ষাগৃহে নিজের অভিনীত ছবি গুনিন দেখলেন অভিনেত্রী।

বাংলাদেশের সাহিত্যিক হাসান (Porimoni Latest news) আজিজুল হক পরিচালিত ‘গুনিন’ ছবিটিতে সমাজের নিচু তলার মানুষের জীবন সংগ্রামের দিকটি তুলে ধরা হয়েছে, একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন স্বয়ং পরিচালক। ছবিটিতে ‘রাবেয়া’ চরিত্রে অভিনয় করেছেন পরীমনি এবং ‘রমিজে’র চরিত্রটি ফুটিয়ে তুলেছেন অভিনেতা শরিফুল রাজ।

Ads

ছবি ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ প্রসঙ্গে পরীমনি জানান, “একদিকে আমার ছবি ‘বিশ্বসুন্দরী’ ন্যাশনাল অ্যাওয়ার্ড পেল, আরেক ছবি ‘মুখোশ’ দেশের বাইরে মুক্তি পাচ্ছে। আগামীকাল বৃহস্পতিবার চড়কিতে “গুণিন” মুক্তি পাচ্ছে (Porimoni Latest news)। আমার জন্য এত সব খুশির খবর! মনে হচ্ছে আমারই দিন”। দর্শক মনে কতটা জায়গা করে নিয়েছে এ প্রসঙ্গেও সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, যারা তার অভিনীত ছবিটি দেখেছেন তারাই প্রশংসা করেছেন। তিনি নিজেও দর্শক সারিতে বসে সেটা টের পেয়েছেন।

Advertisement

আরও পড়ুন, এবার যে কেউ অনলাইনে আয় করতে পারবে, খুলে গেল নয়া দিগন্ত।

পরিবারের সদস্যদের নিয়ে (Porimoni Latest news) একসাথে ছবিটি দেখতে যাওয়ার বিষয়টি নিয়েও জানান, ‘শ্বশুরবাড়ির সবাইকে নিয়ে ছবিটি দেখতে গিয়েছিলাম। দেখলাম, আমাকে পর্দায় দেখে শ্বশুর আব্বা হাততালি দিচ্ছেন। ওই সময় আমার খুব ভালো লাগছিল।‘ রাবেয়া চরিত্রের প্রতি দর্শকের প্রতিক্রিয়া কেমন তা নিয়ে অভিনেত্রী জানান, এটি শুধু তার চরিত্র নয়, পুরো ছবি ফিডব্যাক ভালো। তার নিজের এই চরিত্র নিয়ে কোনো আফসোস নেই। ছবিটি দেখতে বসে শতভাগই রাবেয়া হিসেবে দর্শকেরা তাকে পাবেন। এই ছবিতে ঝুনা চৌধুরী, বিথী রানী সরকার মুস্তাফা মনোয়ার, দিলারা জামান প্রমুখ বিখ্যাত অভিনেতা অভিনেত্রী অভিনয় করেছেন।

Advertisement

অন্যদিকে ছবির নায়ক শরিফুল রাজ সংবাদমাধ্যমে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, (Porimoni Latest news) এটি সাহিত্যনির্ভর গল্পের ছবি। সেলিম ভাইয়ের সাথে তার প্রথম কাজ। তার হাত ধরেই রাজ রমিজ হয়ে ওঠার আপ্রাণ চেষ্টা করেছিলেন। ছবিতে কাজ করতে গিয়ে তিনি এত বড় মাপের সহশিল্পী থেকেও অনেক কিছু শিখেছেন।

Ads

ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম চড়কিতে মুক্তির প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রেক্ষাগৃহে চলার মতো ছবি এটি (Porimoni Latest news)। কিন্তু সিঙ্গেল স্ক্রিনে পর্দা ও পরিবেশের কারণে দর্শকের কিছুটা ঘাটতি ছিল। চড়কি সেই অভাব পূরণ করবে। বৃহস্পতিবার থেকে ঘরে বসেই সুন্দরভাবে ছবিটি দেখতে পারবেন দর্শক। ছবিটি তাঁদের পছন্দও হবে। কারণ, আমি সাত-আট দিন হলে হলে ঘুরেছি, দর্শকের ভালো লাগা শুনেছি।’। প্রেক্ষাগৃহের পর চরকিতে গুনিন কতটা হিট করে এখন এটাই দেখার। এ সম্পর্কিত আরো অন্যান্য খবর জানতে হলে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে।

সম্পাদক

Leave a Comment

Advertisement