Student Giving Birth – পেটে ব্যথা নিয়ে ছাত্রী গেল স্কুলের বাথরুমে, ফিরে এলো বাচ্চা নিয়ে। Viral Video 2022.

Student Giving Birth – জন্মদিনের পার্টির আগেই ঘটলো বিস্ময়কর ঘটনা।

প্রতিনিয়ত বিশ্বে নানান আজব ঘটনার কথা ঘটতে শোনা যায়। আজকের প্রতিবেদনের বিষয়ে খানিকটা তা-ই। মা হওয়া (Student Giving Birth) আর পাঁচটা সাধারণ ঘটনার মতো নয়। মা হওয়ার আগে একজন নারীর বহিরঙ্গে অনেক শারীরিক বদল লক্ষ্য করা যায়। তবে এক্ষেত্রে বোঝা যায়নি তেমন কিছুই।

Advertisement

ব্রিটেনের এক বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও রাষ্ট্রবিজ্ঞানের ছাত্রী জেস ডেভিস (Student Giving Birth)। বয়স মাত্র ২০ বছর। মেয়েদের ঋতুচক্র হওয়া একটি স্বাভাবিক ঘটনা। তবে তার ঋতুচক্রে বরাবরই অনিয়মিত ছিল। ঋতুচক্রের জন্য পেটে যন্ত্রণা হওয়াও একটি স্বাভাবিক ঘটনা। এক্ষেত্রে তারও পেটে ব্যথা ছিল।

এদিন তাঁর জন্মদিন উপলক্ষে বাড়িতে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। পার্টির আগে পেটে অসহ্য যন্ত্রণা হওয়ায় তিনি ভেবেছিলেন তা ঋতুচক্রের সমস্যার কারণেই হচ্ছে। তাই বাথরুমে গিয়েছিলেন একটু ফ্রেশ হয়ে শরীর ঠান্ডা করতে। অথচ বাথরুমে যেতেই ঘটলো অন্য একটি ঘটনা।

Ads

ষ্টেট ব্যাংকে স্যালারি অ্যাকাউন্ট ও পেনশন অ্যাকাউন্ট থাকলে, বিনামূল্যে মিলবে অনেক সুবিধা

বাথরুমে বসতেই তিনি জন্ম দেন তার সন্তানের। পেটে অসহ্য যন্ত্রণা হলেও ডেভিসকে দেখে বোঝাই যায়নি তিনি সন্তানের জন্ম (Student Giving Birth) দিতে চলেছেন। তার পেটও ছিলনা স্ফীত। প্রথমে বাচ্চা আর কান্না শব্দ শুনে বেশ হতবাক হয়ে গিয়েছিলেন তিনি। এমনকি বিস্ময়ের দরুন তিনি কেঁদেও ফেলেন। তবে ধীরে ধীরে তিনি স্বাভাবিক হতে শুরু করেন।

Advertisement

বহু প্রাথমিক শিক্ষক সব ডকুমেন্ট দিতে পারলেন না, চাকরী খোয়ানোর সম্ভাবনা বাড়লো

এদিন বাড়িতে আসা অতিথি বন্ধুদের মধ্যে এক বন্ধুই ডেভিসকে সন্তানসহ হাসপাতালে ভর্তি (Student Giving Birth) করেন। চিকিৎসার জানান, নির্দিষ্ট সময়ের আগে সন্তানের জন্ম হলেও বর্তমানে মা এবং সন্তান দুজনেই সুস্থ আছেন। অন্যদিকে ডেভিসের কথায়, ‘‘প্রাথমিক ধাক্কা কাটিয়ে উঠতে বেশ খানিকটা সময় লেগে গিয়েছিল।’’

Advertisement

প্রতিদিন আরো নিত্যনতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।

Ads

উচ্চ মাধ্যমিক পাশ? বার্ষিক 50,000 টাকার স্কলারশিপের জন্য করুন আবেদন

সম্পাদক

Leave a Comment

Advertisement