Share Market তথা শেয়ার বাজার

বিশ্ব বাজারের ভারতের শেয়ার বাজার তথা Share Market দারুন প্রভাব ফেলছে। গত সপ্তাহে শেয়ার বাজার ঊর্ধমুখী ছিল। শুক্রবার স্টক মার্কেট সবুজ সংকেত দিয়ে শেষ করেছে। এদিন নিফটির সূচক ১২৯ পয়েন্ট বেড়েছে। যার ফলে বেড়ে ২২,০৪০ স্তরে দাঁড়িয়েছে। এদিকে BSE Sensex এর সূচক ৩৭৬ পয়েন্ট বেড়ে ৭২,৪২৬ স্তরে এসে ঠিকেছে। অন্যদিকে ব্যাংক নিফটির সূচক ১৬৫ পয়েন্ট বেড়ে ৪৬,৩৮৪ স্তরে এসে দাঁড়িয়েছে। আজ অর্থাৎ সোমবার বেশ কিছু স্টক আপনাকে লাভবান করতে পারে। আপনি যদি একজন স্টক ইনভেস্টার হয়ে থাকেন, তাহলে প্রতিবেদনটি পড়ুন।

Advertisement

Invest Best 3 Stock in Share Market

স্টক মার্কেট বা Share Market তথা শেয়ার বাজারে বিনিয়োগ করার জন্য আমরা আপনাদের জন্য এনেছি ৩ টি বিশেষ স্টক। এই স্টকগুলিতে বিনিয়োগ করলেই আপনি হতে পারেন মালামাল। তো চলুন আর বেশি দেরি না করে এখনি জেনে নেওয়া যাক এই ৩ টি বিশেষ স্টক।

  • আদানি পোর্টস
  • লারসেন অ্যান্ড টুব্রো লিমিটেড
  • ড. রেড্ডি’স ল্যাবরেটরিজ

আদানি পোর্টস

১৩১০ টাকা খরচ করে আদানি পোর্টসের শেয়ার কিনুন Share Market থেকে। আজ এই স্টকের শেয়ার মূল্য যাচ্ছে ১৩১০.১০ টাকা। এই শেয়ারের টার্গেট ১৫২০ এবং স্টপ লস ১২৬০। যা বেশ শক্তিশালী ট্রেডিং করছে। এই স্টকে বিনিয়োগ করলে আগামীতে বেশ মুনাফা অর্জন করতে পারবেন। আদানি পোর্টসের শেয়ার খুব শীঘ্রই ১৫২০ টাকায় পৌঁছাবে। সে ক্ষেত্রে এই স্টকে ১২৮০ টাকা খরচ করে বিনিয়োগ করতে পারেন।

Ads

ব্যবসার জন্য টাকা দরকার? আধার কার্ড দেখিয়ে 10 লাখ পর্যন্ত লোন দিচ্ছে IIFL ফাইন্যান্স।

লারসেন অ্যান্ড টুব্রো লিমিটেড

শেয়ার বাজারে বা Share Market এর স্টক কিনুন ৩৩৮৩ টাকায়। এই স্টকের টার্গেট ৩৮০০ এবং স্টপ লস ৩২৪০ টাকা। এই স্টকের গ্রাফ উর্ধমুখী। এই স্টক খুব শীঘ্রই ৩৮০০ লক্ষমাত্রায় পৌঁছাবে।

Advertisement
Share Market বা শেয়ার বাজার

ড. রেড্ডি’স ল্যাবরেটরিজ

শেয়ার বাজারে বা Share Market এর এই স্টক বর্তমানে ৬৩১৭.১৫ টাকা মূল্যে যাচ্ছে। যা সর্বকালের সর্বোচ্চ মূল্য। এছাড়া এই স্টকটির টার্গেট ৬৭৮০ এবং স্টপ লস ৬১৪৫। গত সপ্তাহের চার্টে হায়ার হাই ও লোয়ার হাই এর একটি প্যাটার্ন দেখা যাচ্ছে। এই প্যাটার্ন দেখে বোঝা যাচ্ছে, আগামী সপ্তাহতেও এই স্টকে গতি থাকবে। খুব শীঘ্রই এই স্টক ৬৭৮০ এর টার্গেট স্পর্শ করবে।

Advertisement

মাত্র 4 বছরে বিনিয়োগ হবে আট গুন। এই স্কীমে টাকা রাখলে ঝড়ের গতিতে টাকা বাড়বে।

উল্লেখ্য, স্টক মার্কেট বা Share Market তথা শেয়ার বাজারে বিনিয়োগ ঝুঁকি পূর্ণ হয়ে থাকে। তাই বিনিয়োগের আগে অবশ্যই বাজার সম্পর্কে ভালো করে খোঁজ নেবেন। কিংবা বিশেষজ্ঞদের মতামত নিয়ে তবেই স্টকে বিনিয়োগ করবেন।

Ads
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *