VI Recharge Plan – ফাটাফাটি অফার, একবার রিচার্জ করলেই হবে, লিমিট ছাড়া যত খুশি ইন্টারনেট, আর কি কি পাবেন

VI Recharge Plan এর নতুন প্রিপেড প্ল্যান রিচার্জ করলে তার অধিকাংশেরই একটা নির্দিষ্ট মেয়াদ রয়েছে। আর এই স্বল্প মেয়াদী প্রিপেইড প্ল্যান যদি রিচার্জ করা হয় তাহলে বারবার রিচার্জ করতে হয়। অনেকেই সেই সমস্যায় থাকতে চান না। আবার দেখা যায়, এই সমস্ত Recharge Plan-এর একটা নির্দিষ্ট দৈনিক ডেটা লিমিট থাকে। ফলে বহু গ্রাহক রয়েছেন যারা একটা দীর্ঘমেয়াদি প্ল্যান চান।

Advertisement

Unlimited Data VI Recharge Plan List

আর তার সঙ্গে যদি দৈনিক ইন্টারনেট ডাটা লিমিট কোনো প্ল‍্যানে না থাকে তাহলে তো সেটি দুর্দান্ত অফার। সমস্ত টেলিকম কোম্পানিগুলোর মধ্যেই গ্রাহক ধরে রাখার জন্য একটা প্রতিনিয়ত প্রতিযোগিতা চলছে। সেই জায়গায় দাঁড়িয়ে Vodafone Idea তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের প্রিপেড প্ল্যান অফার করে। কিন্তু এবার ভোডাফোন আইডিয়ার তরফে যে দুর্দান্ত প্ল্যান নিয়ে আসা হয়েছে, সেটিতে বারবার রিচার্জ করার কোনো সমস্যা নেই।

পাশাপাশি, এই প্রিপেইড প্ল্যানটি গ্রাহকদের বাল্ক ডেটা (Bulk Data) অফার করছে। তার সঙ্গে দৈনিক ইন্টারনেট ডেটার কোনো লিমিট থাকছে না। ফলে দীর্ঘমেয়াদী প্ল্যান যে সমস্ত গ্রাহকরা চান, তাদের কাছে VI-এর এই দুর্দান্ত প্ল্যানটি উপযুক্ত। একবার ভোডাফোন আইডিয়ার এই Plan সম্বন্ধে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Ads
মোবাইল রিচার্জ প্ল্যান (Mobile recharge Plans)

VI Recharge Plan RS 2999

VI-এর এই প্ল্যানটি ২৯৯৯ টাকার। এর ভ্যালিডিটি ৩৬৫ দিন অর্থাৎ ১ বছর। এতে গ্রাহকেরা Unlimited Voice Call, প্রতিমাসে ৮৫০ GB Internet Data এবং দৈনিক ১০০টি করে SMS এর সুবিধা পাবেন।
ভোডাফোন আইডিয়ার তরফে এই রিচার্জ প্ল‍্যানে বিঞ্জ অল নাইট (Binge All Night) এর মত অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে। এটি হলো প্রতিদিন রাত্রি 12 টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট ডেটা ব্যবহার করতে পারবেন।

Advertisement

আরও পড়ুন, প্রাইমারী টেট এর মেধা তালিকা প্রকাশ, নতুন নিয়োগ শুরু। 32000 বাতিল শিক্ষকদের ভবিষ্যৎ কি?

Vodafone TV এবং Movies বিনামূল্যে এই প্ল‍্যানে Access করতে পারবেন।
VI- এর একটি দুর্দান্ত প্ল্যান। কারণ এই প্ল‍্যানে কোনোরকম দৈনিক ডেটা লিমিট নেই‌। তবে VI- এর এই প্ল্যানে ওটিটির সুবিধা পাওয়া যাবে না।

Advertisement

মাত্র 61 টাকার ধামাকা অফার জিও এর, কি কি সুবিধা পাবেন, দেখুন।

বর্তমানে রিলস, ভিডিও, ওয়েব সিরিজ দেখার প্রবনতা বেশি বেড়ে গিয়েছে। এই পরিস্থিতিতে আনলিমিটেড ডেটা পেতে VI Recharge Plan 2999 টি সবচেয়ে জনপ্রিয় হতে চলেছে। যদিও যাদের বাজেট কম তারা কম দামের রিচার্জ করতেই পারেন। তবে যাদের বেশি ডেটা প্রয়োজন তাদের জন্যে এটিই অন্যতম উপযোগী রিচার্জ প্ল্যান।

Ads

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement