Weekly Horoscope – সাপ্তাহিক রাশিফল (20-26শে মার্চ, 2023) – মেষ থেকে মীন, পার্ট-1 দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 20th March to 26th March, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

সাপ্তাহিক রাশিফলে (Weekly Horoscope) মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), এর ভাগ্যলেখা।

মেষ (Aries):- Weekly Horoscope
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। সপ্তাহের শুরুতে ঘনিষ্ঠ বন্ধু বা প্রভাবশালী ব্যক্তির সাহায্যে জীবন সহজ ও সুন্দর মনে হবে। এই সময়ে আপনি সবচেয়ে কঠিন কাজ বা দায়িত্ব খুব সহজেই সামলাতে সক্ষম হবেন। এই সময়ে আপনি বিশেষ কিছু কাজের জন্য একটি বড় প্ল্যাটফর্মে সম্মানিত হতে পারেন। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিরা অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে অনেক সুবিধা পাবেন।

যারা পরীক্ষা-প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সপ্তাহের মাঝামাঝি কিছু সুখবর পেতে পারেন। আপনি যদি বিদেশে ক্যারিয়ার বা ব্যবসার জন্য চেষ্টা করে থাকেন তবে আপনার পথে আসা সমস্ত বাধা দূর হয়ে যাবে। এটি একটি প্রেমের সম্পর্ক জন্য সময় খুব বন্ধুত্বপূর্ণ হতে যাচ্ছে. এই সময়ে, আপনার প্রেমের সঙ্গীর সাথে আরও ভাল সম্পর্ক দেখা যাবে। দাম্পত্য জীবনও সুখের হবে। ছোটখাটো সমস্যা উপেক্ষা করলে সার্বিক স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

Ads

বৃষ (Taurus):- Weekly Horoscope
বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। সপ্তাহের শুরুতে, ঘরোয়া এবং কর্মক্ষেত্র সম্পর্কিত গুরুত্বপূর্ণ কাজ সামলাতে আরও দৌড়ঝাঁপ করতে হতে পারে। প্রয়োজনীয় কাজগুলি পরিচালনা করার জন্য তৈরি করা চাপ আপনার চাপের কারণ হতে পারে। পৈতৃক সম্পত্তি পেতে কিছু অসুবিধা হতে পারে। সপ্তাহের মধ্যভাগে বেশির ভাগ সময় কাটবে ধর্মীয়-সামাজিক কাজে।

Advertisement

কর্মসংস্থানের সন্ধানে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, হঠাৎ করে আরাম বা মেরামত ইত্যাদি সংক্রান্ত কিছুতে বড় অঙ্কের খরচ করতে হতে পারে। যার কারণে আপনার বাজেট এলোমেলো হয়ে যেতে পারে। প্রেমের সম্পর্কে সতর্কতার সাথে একধাপ এগিয়ে যান। তাড়াহুড়ো করে কোনো বড় পদক্ষেপ নেওয়া বা আবেগের বশবর্তী হয়ে এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে পরে অনুতপ্ত হতে হতে পারে। এই সপ্তাহে আপনার স্ত্রীর সাথে কোনও সমস্যা নিয়ে উত্তেজনা বাড়তে পারে।

Advertisement

মিথুন (Gemini):- Weekly Horoscope
মিথুন রাশির জাতকদের এই সপ্তাহে তাড়াহুড়ো বা বিভ্রান্তিতে কোনো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। কোনো ধরনের ক্ষতি এড়াতে আপনার শুভাকাঙ্খীদের মতামত উপেক্ষা করবেন না। আপনি যদি কিছু সময়ের জন্য ব্যবসায় ক্ষতির সম্মুখীন হন তবে এই সপ্তাহে আপনি পরিস্থিতির পরিবর্তন দেখতে পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, ধীরে ধীরে তবে নিশ্চিতভাবে অগ্রগতি দেখা যাবে। বাজারে আটকে থাকা টাকা অপ্রত্যাশিতভাবে বেরিয়ে আসতে দেখা যাবে।

Ads

পেশা এবং ব্যবসার ক্ষেত্রে আপনাকে দীর্ঘ বা স্বল্প দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নেওয়া উচিত, অন্যথায় আপনি মৌসুমী রোগের শিকার হতে পারেন। এই সপ্তাহে অন্যদের অত্যধিক হস্তক্ষেপের কারণে, আপনার প্রেমের জীবন বিপর্যস্ত হতে পারে। আপনার প্রেমের সম্পর্কে সোশ্যাল মিডিয়া বা অন্য কোনও উপায়ে জনসাধারণের কাছে পরিচিত হওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় আপনাকে অনেক সমস্যায় পড়তে হতে পারে। দাম্পত্য জীবনকে সুখী করতে, জীবনসঙ্গীর অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন।

কর্কট (Cancer):- Weekly Horoscope
কর্কট রাশির জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। সপ্তাহের শুরুতে খারাপ স্বাস্থ্যের কারণে বড় কোনো সুযোগ হাতছাড়া হওয়ার কারণে মন খারাপ থাকবে। এই সময়ে, কোনও বিষয়ে পরিবারের কোনও সদস্যের সাথে বিতর্ক হতে পারে। বিশেষ বিষয় হল এই সময়ে কোন বিষয়ে অভিভাবকদের কাছ থেকে প্রত্যাশিত সহযোগিতা পাওয়া যাবে না। ব্যবসায়ীদের তাদের প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে হতে পারে।

সপ্তাহের দ্বিতীয়ার্ধে Weekly Horoscope অনুসারে, তাড়াহুড়া বা অতিরিক্ত উৎসাহে কোনো কাজ এড়িয়ে চলুন, অন্যথায় লাভের পরিবর্তে ক্ষতি হতে পারে। এ সময় সাবধানে গাড়ি চালান নইলে ইনজুরির সম্ভাবনা থাকে। প্রেমের সম্পর্ক ভালো রাখতে প্রেমের সঙ্গীর জীবনে অতিরিক্ত হস্তক্ষেপ এড়িয়ে চলুন। সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার স্ত্রীর সাথে তাল মিলিয়ে চলুন।

সিংহ রাশি (Leo):- Weekly Horoscope
সিংহ রাশির জাতকদের জন্য, এই সপ্তাহে, কাছাকাছি সুবিধার পক্ষে, আপনার দূরের ক্ষতি করা এড়াতে হবে। এই সপ্তাহে, কারো ছোটখাটো বিষয়ে জড়ানোর পরিবর্তে, এটি উপেক্ষা করা ভাল হবে। অন্যথায়, অপ্রয়োজনীয় বিবাদের কারণে আপনি আপনার লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারেন। আর্থিক সমস্যা এড়াতে, আপনাকে এই সপ্তাহের শুরু থেকে অর্থ পরিচালনা করতে হবে। স্বাস্থ্য এবং সম্পর্কের দিক থেকে সপ্তাহের মধ্যভাগটি আপনার জন্য প্রতিকূল হতে চলেছে।

এবারে নতুন প্রকল্প চালু করল সরকার, বিশেষ সুবিধা পাবেন গরীব মানুষেরা। বিস্তারিত জেনে রাখুন।

Weekly Horoscope অনুসারে, প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সপ্তাহটি কিছুটা প্রতিকূল হতে পারে। প্রেমের সঙ্গীর সাথে দেখা করতে না পারার কারণে মন একটু অস্থির থাকবে। যদিও দাম্পত্য জীবন সুখের থাকবে। কঠিন সময়ে আপনার স্ত্রীর সাথে দাঁড়ানো আপনার শক্তি বৃদ্ধি করবে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ আসবে। একসাথে দাঁড়ালে আপনার শক্তি বাড়বে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ আসবে। একসাথে দাঁড়ালে আপনার শক্তি বাড়বে। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটানোর সুযোগ আসবে।

কন্যা রাশি (Virgo):- Weekly Horoscope
কন্যা রাশির জাতকদের জন্য সপ্তাহটি মিশ্র যাচ্ছে। সপ্তাহের শুরুতে কিছু ঘরোয়া সমস্যা আপনার চিন্তার প্রধান কারণ হবে। এই সময়কালে, ঋতু বা কোনও দীর্ঘস্থায়ী রোগের উদ্ভবের কারণে, আপনি শারীরিক যন্ত্রণা ভোগ করতে পারেন। এই সপ্তাহে সাবধানে গাড়ি চালান কারণ আঘাতের সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মাঝামাঝি সময়ে হঠাৎ করে কিছু বড় খরচের আগমন আপনার বাজেটে ব্যাঘাত ঘটাতে পারে।

আধার কার্ডে ভুল রয়েছে? কিম্বা নতুন করবেন? জেনে নিন আপনার বাড়ির পাশে আধার সেবা কেন্দ্রের ঠিকানা।

এই সময়ে কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে যোগাযোগ ও সহযোগিতার সম্ভাবনা থাকবে। যার সাহায্যে কিছুদিন ধরে চলে আসা একটি বড় সমস্যার সমাধান পাওয়া যাবে। নারীদের বেশির ভাগ সময় কাটবে ধর্ম ও আধ্যাত্মিকতা সংক্রান্ত কাজে। প্রেমের সম্পর্কে যত্ন সহকারে পদক্ষেপ নেওয়া উপযুক্ত হবে। তাড়াহুড়ো বা রাগ করে এ বিষয়ে কোনো বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় আপনাকে পরে অনুতপ্ত হতে হতে পারে। দাম্পত্য জীবনকে সুখী করতে জীবনসঙ্গীর অনুভূতি ও চাহিদাকে উপেক্ষা করবেন না।

Weekly Horoscope অনুসারে ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement