Weekly Horoscope – সাপ্তাহিক রাশিফল (27শে মার্চ-2রা এপ্রিল, 2023) – মেষ থেকে মীন, পার্ট-2 দেখে নিন।

সাপ্তাহিক রাশিফল (Weekly Horoscope) দেখুন। Weekly Horoscope. From 27th March to 2nd April, 2023. Weekly Horoscope for মেষ রাশি(Aries), বৃষ রাশি(Taurus), মিথুন রাশি(Gemini), কর্কট রাশি (Cancer), সিংহ রাশি (Leo), কন্যা রাশি (Virgo), তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces).

Advertisement

Weekly Horoscope হিসেবে তুলা রাশি (Libra), বৃশ্চিক রাশি (Scorpio), ধনু রাশি (Sagittarius), মকর রাশি (Capricorn), কুম্ভ রাশি (Aquarius), মীন রাশি (Pisces), এর ভাগ্যলেখা।

তুলা রাশি (Libra):- Weekly Horoscope
তুলা রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা কিছুটা ব্যস্ত হতে পারে। সপ্তাহের শুরুতে ছোট ভাই বোনের সাথে বিবাদ আপনার মানসিক কষ্টের একটি বড় কারণ হবে। কর্মক্ষেত্রে মানুষের ছোটখাটো কথাবার্তায় প্রতিক্রিয়া না জানিয়ে তা উপেক্ষা করাই ভালো হবে। আপনি যদি কারও সামনে আপনার ভালবাসা প্রকাশ করার কথা ভাবছেন, তবে তাড়াহুড়ো এড়িয়ে চলুন এবং সঠিক সময় হলেই আপনার কথা বলুন, অন্যথায় জিনিসগুলি ভুল হতে পারে।

কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটে যাবে। অতীতে চলমান সম্পর্ক নিবিড় হবে। দাম্পত্য জীবন সুখের হবে। অন্যথায়, তৈরি জিনিসগুলি নষ্ট হয়ে যেতে পারে। অতীতে চলমান সম্পর্ক নিবিড় হবে। দাম্পত্য জীবন সুখের হবে। অন্যথায়, তৈরি জিনিসগুলি নষ্ট হয়ে যেতে পারে। অতীতে চলমান সম্পর্ক নিবিড় হবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Ads

বৃশ্চিক রাশি (Scorpio):- Weekly Horoscope
সপ্তাহের শুরুতে, আপনি অতীতে করা প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের সুখকর ফলাফল দেখতে পাবেন। কর্মজীবন-ব্যবসা সংক্রান্ত কোনো শুভ তথ্য পেতে পারেন। ব্যবসা সংক্রান্ত যাত্রা সুখকর এবং লাভজনক হবে। কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটে যাবে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, শিক্ষার্থীরা পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারে। আপনি যদি কোন পরীক্ষা-প্রতিযোগীতার প্রস্তুতিতে ব্যস্ত থাকেন তবে কঠোর পরিশ্রম করলেই আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন।

Advertisement

বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্য আপনার উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপের কারণে, আপনার প্রেমের সম্পর্ক তিক্ত হতে পারে। এমতাবস্থায় সংলাপের মাধ্যমে যেকোনো বিরোধ দূর করার চেষ্টা করুন। এটা কর. সপ্তাহের শেষে জীবনসঙ্গীর সঙ্গে কোনো ঐশ্বরিক স্থানে ভ্রমণের কর্মসূচি তৈরি হতে পারে।

Advertisement

ধনু রাশি (Sagittarius):- Weekly Horoscope
ধনু রাশির লোকেরা যদি এই সপ্তাহে তাদের সময় এবং শক্তিকে সঠিকভাবে পরিচালনা করতে সক্ষম হন তবে তারা প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য এবং লাভ পেতে পারেন। সপ্তাহের শুরুতে, কর্মজীবন এবং ব্যবসার ক্ষেত্রে করা যাত্রা সুখকর এবং লাভজনক প্রমাণিত হবে। কর্মজীবী ​​নারীরা কিছু বড় অর্জন পেতে পারেন, যার কারণে কর্মক্ষেত্রের পাশাপাশি পরিবারেও তাদের সম্মান বৃদ্ধি পাবে।

Ads

আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও জমি বা বিল্ডিং কেনা বেচা করার পরিকল্পনা করে থাকেন তবে এই সপ্তাহে আপনার স্বপ্ন পূরণ হতে পারে। অবিবাহিতদের জন্য দাম্পত্য সম্পর্ক আসতে পারে। প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। এটা সম্ভব যে বাবা-মা আপনার প্রেমের স্ট্যাম্প দিয়ে বিয়ের জন্য সবুজ সংকেত দেখাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, মায়ের স্বাস্থ্য আপনার চিন্তার বিষয় হয়ে উঠতে পারে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং সাবধানে গাড়ি চালান।

মকর রাশি (Capricorn):- Weekly Horoscope
মকর রাশির জাতকদের এই সপ্তাহে তাদের দায়িত্ব পালনের জন্য আরও দৌড়াদৌড়ি এবং কঠোর পরিশ্রম করতে হতে পারে। এই সপ্তাহে কিছু আকস্মিক বড় খরচ আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করতে পারে। বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির খারাপ স্বাস্থ্যও আপনার উদ্বেগের বিষয় থাকবে। আপনি যদি কর্মসংস্থানের সন্ধানে ঘুরে বেড়ান, তবে আপনার অপেক্ষা আরও কিছুটা দীর্ঘ হতে পারে।

অন্যদিকে, চাকরিজীবীদের উপর কাজের চাপ হঠাৎ করে বাড়তে পারে। আপনাকে অপ্রয়োজনীয় সমস্যায় পড়তে হতে পারে। এই সপ্তাহে, আপনার প্রেমিক সঙ্গীর সাথে কোনও ভুল বোঝাবুঝি আপনার প্রেমের সম্পর্ককে প্রভাবিত করতে পারে। আপনার স্ত্রীর সাথে মতপার্থক্যকে মতভেদে পরিণত হতে দেবেন না এবং আলাপ-আলোচনার মাধ্যমে ঘরোয়া সমস্যা সমাধানের চেষ্টা করুন।

কুম্ভ রাশি (Aquarius):- Weekly Horoscope
কুম্ভ রাশির জাতকদের এই সপ্তাহে অলসতা ও অহংকার এড়িয়ে চলতে হবে। এমন পরিস্থিতিতে আগামীকালের জন্য কাজ স্থগিত করার প্রবণতা এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে বড় ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। ব্যবসার দিক থেকে সপ্তাহের মধ্যভাগটি আপনার জন্য অনুকূল বলা যাবে না। এই সময়ে, আপনাকে অর্থ লেনদেনে খুব সতর্কতা অবলম্বন করতে হবে।

মার্চ থেকেই বাড়তি রেশন পাবেন রাজ্যের 3 কোটি গ্রাহক, তবে কীভাবে! জেনে নিন একটা ক্লিক করে।

কোনো পরিকল্পনা বা ব্যবসায় খুব সাবধানে অর্থ বিনিয়োগ করা উচিত। অন্যথায় পরবর্তীতে লোকসান গুনতে হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, হঠাৎ দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণের সম্ভাবনা থাকবে। ভ্রমণের সময় আপনার জিনিসপত্র এবং স্বাস্থ্যের খুব যত্ন নিন। প্রেমের সম্পর্কে সতর্কতার সাথে একধাপ এগিয়ে যান। দাম্পত্য জীবন সুখী রাখতে জীবনসঙ্গীর চাহিদাকে অবহেলা করবেন না।

মীন রাশি (Pisces):- Weekly Horoscope
মীন রাশির জাতকরা এই সপ্তাহের শুরুতে কঠোর পরিশ্রম ও পরিশ্রম করলেই কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। নিযুক্ত ব্যক্তিদের তাদের কাজটি অন্য কারো উপর ছেড়ে দেওয়ার পরিবর্তে সঠিকভাবে করতে হবে, অন্যথায় আপনাকে আপনার বসের ক্রোধের শিকার হতে হতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য এবং সম্পর্কের দিকেও খুব যত্ন নিতে হবে। এই সময়ে, আপনার মন আপনার পরিবারের সাথে সম্পর্কিত কাউকে নিয়েও চিন্তিত থাকবে।

সরকারের নতুন পেনশন প্রকল্প, পরিবারের আয় হলেই মাসে মাসে টাকা পাবেন, আজই আবেদন করুন।

ব্যবসায়ীদের জন্য সপ্তাহের শুরুটা একটু ধীরগতির হতে পারে। কিন্তু পরেরটি উপকারী প্রমাণিত হবে। এই সময়ে আপনি বাজারে বুমের সুবিধা নিতে সক্ষম হবেন। চাকরি মানুষের জন্য অতিরিক্ত আয়ের উৎস হয়ে উঠবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষে বাড়িতে প্রিয় ব্যক্তির আগমনের কারণে খুশির পরিবেশ তৈরি হবে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। প্রেমের সঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Weekly Horoscope অনুসারে ভাগ্য আর কর্মের যোগ মিলে গেলেই আপনি সবার চেয়ে অধিক ভাগ্যবান হয়ে যাবেন। আমাদের রাশিফল দেখে আপনার জীবনে কি কোন রকম পরিবর্তন ঘটলো? কমেন্ট বক্সে অবশ্যই লিখে জানান আমাদের। এছাড়াও সরকারি ও বেসরকারি চাকরি, ব্যবসা, আর্থিক বিনিয়োগ, মোবাইল রিচার্জ অফার, স্কুল, কলেজ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে খবর পেতে ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement