Lottery Winning Formula – লটারি জেতার উপায়। এই পদ্ধতিতে লটারি কাটলে পুরস্কার জেতা নিশ্চিত।

নিয়মিত লটারি কাটা যাদের অভ্যেস, তাদের জন্য লটারি জেতার সহজ কিছু ফর্মুলা বা Lottery Winning Formula নিয়ে এই প্রতিবেদন। যদিও বার বার লটারি কাটা আর্থিক ঝুকি সাপেক্ষ। তবে যারা মাঝেমধ্যে লটারি টিকিট কেটে থাকেন, তারা যদি কিছু নিয়ম মেনে (Lottery Winning Formula) লটারির সংখ্যা বেছে নেন, তবে পুরষ্কার পাওয়ার ১০০% নিশ্চয়তা না থাকলেও জেতার চান্স একটু হলেও বাড়তে পারে। আর হিসাব ও ভাগ্য মিলে গেলেই পেয়ে যাবেন উপরি কিছু টাকা।

Advertisement

6 Digit Lottery Winning Formula

টাকার দরকার আমাদের সকলেরই। আমরা যত টাকাই পাইনা কেন আমাদের মনে হয় আরো পেলে ভালো হতো। কিন্তু এত টাকা কি করে পাওয়া যাবে? প্রশ্ন হলো এটাই। আমরা সকলেই টাকা রোজগারের জন্য বিভিন্ন ধরনের কাজ করে থাকি। কিন্তু রোজগারের এই টাকায় সবকিছু সামাল দেওয়া সম্ভব হয়ে ওঠেনা। এই কারণেই আজকে আমরা আপনাদের জানাতে চলেছি এমন কিছু গোপন উপায় (Lottery Winning Formula) যেগুলির মাধ্যমে আপনারা যত ইচ্ছে টাকা রোজগার করতে পারবেন।

Lottery Tips in Bangla

আমরা সকলেই বিভিন্ন সময়ে লটারি কেটে থাকি। কিন্তু এই লটারির টাকা জেতা হল সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার। গাদা গাদা লটারির টিকিট ক্রয় করেও অনেক সময় আমাদের খালি হাতে বাড়ি ফিরতে হয়। অপরদিকে দেখা যায় কোন ব্যক্তি দুটি বা তিনটি মাত্র টিকিট কিনেও সে জিতে গেছে লক্ষ লক্ষ টাকা। তখন স্বাভাবিকভাবেই আমাদের অত্যন্ত হতাশ হতে হয়। কিন্তু এবার এই হতাশার দিন শেষ। আজ আমরা আপনাদের কাছে ফাঁস করতে চলেছি এমন কিছু গোপন ট্রিক্স (Lottery Winning Formula) যেগুলি জেনে রাখলে এরপর থেকে যতবারই লটারি কাটুন না কেন জিতবেন লক্ষাধিক টাকা। তাহলে চলুন আর অযথা কথা না বাড়িয়ে এই উপায় গুলি ধাপে ধাপে জেনে নিই।

Ads

Lottery Winning Formula 1

লটারি জেতার গুরুত্বপূর্ণ গোপন কৌশল সমূহ
১. প্রথমেই আমরা কথা বলব লটারির টিকিট নম্বর নিয়ে। আপনি যদি লটারি টিকিট কেনার প্রতি আগ্রহী হয়ে থাকেন এবং প্রায়শই লটারি কেটে থাকেন, কিন্তু এই ক্রমিক নম্বর সঠিকভাবে না চিনতে পারেন তাহলে হাজার হাজার টিকিট প্রতিদিন ক্রয় করলেও তাতে কোন লাভ হবে না। তাই সবার আগে দরকার সঠিক নম্বর চিনে ও দেখে টিকিট কেনা। তবেই পুরস্কার জেতার সম্ভাবনা রয়েছে ১০০ শতাংশ।

Advertisement

Lottery Winning Formula 2

২. আমরা অনেক সময় লটারির টিকিট নাম্বারটি সঠিকভাবে যাচাই না করে এমন টিকিট ক্রয় করে নিই যার পুরস্কার মাত্র কিছুদিন আগেই বিতরণ করা হয়ে গেছে। এক্ষেত্রে কিন্তু সেই টিকিটগুলোর আর কোন পুরস্কার পাবার বর্তমানে আশা নেই। তাই এখন থেকে সাবধান হয়ে যান। বিগত বেশ কিছুদিনের লটারি রেজাল্ট চেক করে মিলিয়ে নিন সেই তালিকায় আপনার ক্রয় করা টিকিটের নাম্বারটি আছে নাকি। সেই সমস্ত টিকিটগুলি ছেড়ে দিয়ে শুধুমাত্র সেই টিকিটগুলোকেই ক্রয় করুন যেগুলির নম্বর নতুন।

Advertisement

Lottery Winning Tricks 3

৩. বিগত বেশ কিছুদিনের লটারির যে রেজাল্টগুলি আপনার কাছে রয়েছে সেগুলিকে আরো একবার ভালোভাবে যাচাই করুন। সাধারণত লটারির টিকিটে ১-৪ এবং ৫-৯ এভাবে সংখ্যা দেওয়া থাকে। দেখে নিন যে ১ থেকে ৪ নম্বর সংখ্যার টিকিট বেশি খেলা হয়েছে নাকি ৫ থেকে ৯ নম্বর সংখ্যার। যে টিকিটের খেলা বেশি হয়েছে সেই টিকিট বাদ দিয়ে অন্য টিকিটগুলি ক্রয় করুন।

Ads

আজকের লটারির লাকি নম্বর পেতে এখানে ক্লিক করুন।

৪. লটারি টিকিটের মধ্যে যে নম্বরের সিরিজ থাকে সেই নম্বরের সিরিজে ১ থেকে ৫ সংখ্যার সীমার টিকিট বেশি ক্রয় করুন। এতে (Lottery Tips Lucky Number) লটারি জেতার সম্ভাবনা দ্বিগুণ হবে।
৫. একটি লটারি টিকিটে নম্বর গুলিকে তিন ভাগে ভাগ করা হয়। প্রথম, মিডিল এবং লাস্ট। মনে করুন আপনার কাছে একটি লটারি টিকিট আছে যার নম্বর 64368.

অনলাইনে বাড়িতে বসে আয় (Earn Money Online Work from Home)

আগের দিন যদি প্রথম অথবা লাস্ট ডিজিটের নম্বর গুলি পুরস্কার জিতে থাকে তাহলে আজ সম্ভাবনা রয়েছে মিডিল নম্বর গুলির পুরস্কার জেতার। মিডিল নম্বর গুলি হল ৪৩। অর্থাৎ আজ যদি আপনি এই মিডিল নম্বর গুলি দেখে টিকিট ক্রয় করেন তাহলে পুরস্কার জেতার সম্ভাবনা (Lottery Winning Formula) রয়েছে কিছুটা।

৬. আপনি অনেক সময়ে বিপরীত নম্বর অনুসরণ করেও টিকিট ক্রয় করতে পারেন। এতে পুরস্কার জেতার সম্ভাবনা খানিকটা রয়েছে। লটারির নিয়ম অনুযায়ী ‘1 ও 6’ , ‘0 ও 5’ , ‘2 ও 7’ , ‘3 ও 8’ , ‘4 ও 9’ এরা একে অপরের বিপরীত নম্বর। মনে করুন, 5463 নম্বরের টিকিট-এর ক্ষেত্রে 5 নম্বরের বিপরীত 0 ধরে টিকিট বাছতে পারেন। তাহলে আপনার টিকিট নম্বরটি হবে 54630.

আরও পড়ুন, রান্নার গ্যাস কিনতে 500 টাকা দিচ্ছে রাজ্য সরকার, কিভাবে আবেদন করবেন জানুন।

লটারি জেতার গোপন সুত্রঃ
উপরোক্ত কথা গুলি মাথায় রেখে লটারির টিকিট যত বেশি ক্রয় করবেন তত বেশি পুরস্কার প্রাপ্তির সম্ভাবনাও বৃদ্ধি (Lottery Winning Formula) পাবে। তবে এতে কিন্তু আর্থিক ক্ষতির ও সম্ভাবনা রয়েছে। এটা মনে রাখবেন। চেষ্টা করুন যত বেশি সম্ভব তত বেশি সংখ্যায় সঠিক হতে পারে এমন টিকিট কেনার। আপনারা যদি চান তাহলে একটি নম্বর সিরিজের সমস্ত নম্বরের টিকিটগুলিকেই আপনারা ক্রয় করে নিতে পারেন। এতে আপনার পুরস্কার জেতার রেট আরো ১০ গুণ বৃদ্ধি পাবে।
Written by Nabadip Saha.

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement