Kolkata Fatafat – রাতারাতি বড়লোক হতে চান? এইভাবে লটারি কাটুন আর পুরষ্কার জিতে নিন।

কোনো ব্যক্তি যতই নিজে উপার্জন করুক না কেন অনেকে শখে লটারি কাটেন। এছাড়া অনেক ব্যক্তি প্রয়োজনে লটারি কাটেন। লটারি কেটে আপনিও হয়ে যেতে পারেন রাতারাতি কোটিপতি। কিন্ত লটারি কাটা নির্ভর কিছুটা ভাগ্যের ওপর আর কিছুটা কিছু কৌশলের ওপর। তাই আজকের প্রতিবেদনে এমন কয়েকটি টিপস দেওয়া হবে যেগুলো মেনে লটারি কাটলে আপনিও হয়ে যেতে পারেন কোটিপতি।

Advertisement

Kolkata Fatafat Lottery Winning Tips

বর্তমানে অনেকেই রয়েছেন যারা Kolkata Fatafat বা কলকাতা ফটাফট লটারিতে বাজি ধরে থাকেন তবে সেই স্বপ্ন পূরণ আর হচ্ছেনা। আজকের টিপস আপনার ভাগ্য খুলতেও পারে। তাই সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন। কলকাতা ফটাফট নামক লটারি অন্যান্য লটারির থেকে অনেকটাই জনপ্রিয়।

আপনিও কি এই লটারি কেটেছেন কিংবা কাটার কথা ভাবছেন তাহলে লটারি কাটার আগে কিছু কৌশল আয়ত্ত করে নিন। তবে এখনো অনেকেই জানেন না এই Kolkata Fatafat বা কলকাতা ফটাফট লটারি কি তাদের জন্য বলে রাখা দরকার অনেক আগে সাট্টা মটকা লটারি চালু ছিল। যেটা খুবই নাম করেছিল।

Ads

বর্তমানে সেটা বন্ধ হয়ে যায় আর তেমনটাই কলকাতা ফটাফট লটারি খুবই জনপ্রিয়। তবে পার্থক্য শুধু একটাই সাট্টা মটকা যেখানে হাতে কলমে খেলা হতো, কলকাতা ফটাফট সেখানে অনলাইনের মাধ্যমে খেলা হয়। আর অনলাইনে খেলার সুবিধা আপনি ঘরে বসেই এই কাজটি করতে পারবেন। এই লটারি খেলতে পারবেন নুন্যতম ১৮ থেকে সর্বোচ্চ ৭০ বছর বয়সের ছেলেরা।

Advertisement

খেলার নিয়ম

এই Kolkata Fatafat বা কলকাতা ফটাফট লটারি খেলায় ০ থেকে ৯ পর্যন্ত সংখ্যার মধ্যে বাজি ধরতে বলা হয়। এবার আপনি যে সংখ্যাটি বাজি ধরবেন, সেই সংখ্যা যদি রেজাল্টের মধ্যে থাকে তাহলেই কেল্লাফতে।

Advertisement

তিনগুন ফাইন দিতে হবে গাড়ি ও বাইকের নতুন এই নিয়ম না মানলে।

সিঙ্গেল, জোড়া ও পাত্তি এই তিনটি মধ্যে যে কোনো একটা বাজি ধরতে পাবেন। প্রতিদিন ৪টি বাজি খেলা হয়। কখনো কখনো ৮ বাজির খেলাও হয়। দিনের ৪ বার Kolkata Fatafat বা কলকাতা ফটাফট খেলার ফলাফল প্রকাশ করা হয়। বাজি ধরার মধ্যেই আপনার ভাগ্য লুকিয়ে আছে।

Ads
Indian Currency - ভারতীয় মুদ্রা

লটারি জেতার কৌশল

বাজি ধরার আগে কিছু টিপস ফলো করুন। তাই বাজি ধরার আগে আগের Kolkata Fatafat বা কলকাতা ফটাফট খেলার ফলাফল ভালো করে দেখে নিন। কারণ আগের ফলাফল গুলোতে যে নাম্বার বেশি ফলাফল জিতেছে সেটা লক্ষ্য করুন। আগের জিতে যাওয়া নম্বর বাজি ধরা থেকে বিরত থাকুন।

পুরনো কয়েন ও নোট বিক্রয় করবেন? কোন গুলোর দাম কত? RBI এর নতুন নিয়ম না জানলে 1 টাকাও পাবেন না।

প্রয়োজনে লাকি নম্বর নির্বাচন করুন। অনেকে রাশির সাথে শুভ নম্বর দেখেও বাজি ধরে। তবে কিছুটা ভাগ্যের ওপরও নির্ভর করে। লটারি কাটতে কাটতে যখন বিভিন্ন কৌশল রপ্ত হয়ে যাবে তখন এই লটারি জেতার সম্ভাবনাও বাড়বে আপনি দক্ষ ও হয়ে উঠবেন ।

সম্পাদক

Leave a Comment

Advertisement