West Bengal Lottery Result : পশ্চিমবঙ্গ রাজ্য লটারির বড় খবর! প্রকাশিত হল ফলাফল। এখনই দেখুন।

West Bengal Lottery Result : ডিয়ার বঙ্গশ্রী ইছামতী লটারির রেজাল্ট ঘোষণা, লাকি বিজেতা কি আপনি? জেনে নিন টিকিট মিলিয়ে

আমাদের প্রায় সকলেরই কমবেশি লটারি খেলার (West Bengal Lottery Result) প্রতি ঝোঁক থাকে নিজের ভাগ্যের পরীক্ষা করে নিতে তাই মাঝে মাঝে একটা দুটো লটারি টিকিট আমরাও কেটেই ফেলি। আর যদি সবচেয়ে সস্তায় এই টিকিট কিনে আপনারা পেয়ে যান ৫০ লক্ষ টাকা তাহলে কেমন হয়? কিভাবে সম্ভব জানতে চান? তাহলে অবশ্যই পুরো প্রতিবেদন টি পড়তে হবে আপনাদের। তাহলে আসুন জেনে নেওয়া যাক।

Advertisement

রবিবারের পশ্চিমবঙ্গ ডিয়ার বঙ্গশ্রী ইছামতী লাকি ড্র-এর টিকিট এর দাম মাত্র ৬ টাকা (West Bengal Lottery Result) কিন্তু একবার যদি জিততে পারেন তাহলে জিতে নিতে পারবেন প্রায় ৫০ লক্ষ টাকা। মাত্র ৬ টাকার বিনিময়ে ৫০ লক্ষ টাকা! কি বিশ্বাস হচ্ছেনা ! আজ্ঞে হ্যাঁ একদম সত্যি।

বিজয়ীদের তালিকা কোথায় কিভাবে দেখবেন আগে থেকেই তা জেনে রাখুন। ২৭ সে মার্চ রবিবারের ডিয়ার বঙ্গশ্রী ইছামতী লাকি ড্র পরিচালনা করা হবে। বিকেল ৪ টেয় প্রকাশিত হবে ফলাফল। আপনারা যারা এই টিকিট কিনেছেন তারা www.lotterysambadonline.com এই ওয়েবসাইটে ফলাফল দেখতে পাবেন।

Ads

প্রত্যেক রোববার এই সাপ্তাহিক লাকি ড্র এর আয়োজন করা হয় পশ্চিমবঙ্গ লটারি বিভাগের পক্ষ থেকে (West Bengal Lottery Result)। এই লাকি ড্র এ শুধুমাত্র প্রথম স্থানাধিকারী পুরস্কার পাবেন না এছাড়াও রয়েছে  অনেকগুলি প্রাইজ জিতে নেওয়ার দারুণ সুযোগ। লাকি ড্র এর মাধ্যমে প্রথম পুরস্কার বিজয়ী পাবেন ৫০ লক্ষ টাকা।

Advertisement

প্রথম রানার আপ পাবেন ৯০০০ (West Bengal Lottery Result) টাকা এবং তৃতীয় পুরস্কার বিজয়ী পাবেন ৫০০ টাকা। লাকি ড্র এর মাধ্যমে যিনি চতুর্থ স্থান অর্জন করবেন তিনি পাবেন ২৫০ টাকা। পঞ্চম পুরস্কার বিজয়ী পাবেন ১২০ টাকা। এছাড়াও রয়েছে সান্তনা পুরস্কার। ডিয়ার বঙ্গশ্রী ইছামতী লাকি ড্র-এর সান্ত্বনা পুরস্কার বিজয়ী পাবেন ১,০০০ টাকা।

Advertisement

পশ্চিমবঙ্গ রাজ্য লটারি তে রয়েছে মোট ৭ টি সাপ্তাহিক খেলা।

Ads

১. ডিয়ার বঙ্গলক্ষ্মী তিস্তা” – খেলা হয় সোমবার বিকেলে এবং বিকেল ৪ টে য় ফল ঘোষণা করা হয় (West Bengal Lottery Result)। এই লটারি টে লাকি ড্র এর মাধ্যমে প্রথম পুরস্কার বিজেতা পেয়ে যেতে পারেন ৫০ লক্ষ টাকা।
২. ডিয়ার বঙ্গলক্ষ্মী তোর্সা” – এটি খেলা হয় মঙ্গলবার বিকেলে এবং একই সময়ে ফলাফল ঘোষিত হয়। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

৩. ডিয়ার বঙ্গভূমি রায়ডাক” – খেলা হয় বুধবার বিকেলে এবং ফলাফল ঘোষিত হয় বিকেল ৪ টে। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।
৪. ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী”- খেলা হয় বৃহস্পতিবার বিকেলে এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা (West Bengal Lottery Result) করা হয়। প্রথম পুরস্কার ৫০ লক্ষ টাকা।

৫. ডিয়ার বঙ্গভূমি অজয়” – খেলা হয় শুক্রবার বিকেলে। প্রথম পুরস্কার হলো ৫০ লক্ষ টাকা
৬. ডিয়ার বঙ্গশ্রী দামোদর” – খেলা হয় শনিবার বিকেলে। প্রথম পুরস্কার হলো ৫০ লক্ষ টাকা

৭. ডিয়ার বঙ্গশ্রী ইছামতী” – এটি রবিবার বিকেলে খেলা হয়, এবং ফলাফল বিকেল ৪ টেয় ঘোষণা করা হয় (West Bengal Lottery Result)। প্রথম পুরস্কার হল ৫০ লক্ষ টাকা।

west bengal lottery result

লাকি নম্বর জানবেন কিভাবে?

পশ্চিমবঙ্গ লটারি সংবাদের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের লাকি নম্বর চেক করবেন কিভাবে (West Bengal Lottery Result) আসুন জেনে নেওয়া যাক।

১. প্রথমে www.lotterysambadonline.in এই ওয়েব সাইটের হোমপেজ টি খুলতে হবে।
২. এরপর হোমপেজ এর আজকের ফলাফল’ বিভাগের অধীনে থাকা ‘4 pm result’ এই ট্যাব টি তে ক্লিক করতে হবে।

৩. এরপর ২০ মার্চের ডিয়ার বঙ্গশ্রী ইছামতী লাকি ড্র-এর বিজয়ীদের নাম জানতে নতুন (West Bengal Lottery Result) ওয়েব পেজের হাইপারলিঙ্কে ক্লিক করতে হবে।

আরো পড়ুন, এবার সেভিংস একাউন্টেই মিলবে ফিক্সড ডিপোজিটের হারে সুদ।

পুরস্কারের অর্থ ক্লেইম করবেন কিভাবে? :

পুরস্কারের অর্থ সংগ্রহ করতে ডিয়ার বঙ্গশ্রী ইছামতী লটারির  বিজেতাদের ৩০ দিনের মধ্যে নিকটতম গেজেট অফিস এ যেতে হবে। তাদের অফিশিয়াল পরিচয়পত্র সহ লটারির টিকিট সংশ্লিষ্ট বিভাগে জমা দিতে হবে (West Bengal Lottery Result)। ২৭ মার্চ থেকে ৩০ দিনের মধ্যে এই দরকারি কাগজগুলো অফিস এ জমা দিতে হবে।আপনার প্রাপ্ত অর্থ থেকে কিছুটা GST কেটে নিয়ে ও আপনার দেওয়া কাগজপত্রের সত্যতা যাচাই করার পর বাকি অর্থ টুকু আপনাকে দেওয়া হবে।

আপনারও কি এরকম লটারি জেতার কোনো অভিজ্ঞতা রয়েছে তাহলে তা অবশ্যই আমাদের সাথে ভাগ করুন। ধন্যবাদ।
Written By Ritwika Halder

আরো পড়ুন, রাজ্য রেশন ব্যবস্তায় বড় বদল। বাতিল হল লক্ষ লক্ষ রেশন কার্ড।

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement