Google Pay – টাকার দরকার হলে গুগল পে থাকলেই ঘরে বসে অনলাইনে পেয়ে যাবেন 1 লাখ টাকা।

এখন থেকে আপনারা ঘরে বসে অনলাইনে Google Pay বা গুগল পের মাধ্যমেই লোন পেয়ে যেতে পারেন। টেকনোলজির যুগে আমারাদের সকলের ফোনেই মানি ট্রানজাকশনের জন্য একাধিক মানি ট্রান্সফার অ্যাপ ব্যবহার করে থাকি। যার মধ্যে সবচেয়ে পপুলার হলো Google Pay বা গুগল পে। যেকোনো জায়গায় যেকোনো পরিস্থিতিতে যে কারোর লোনের প্রয়োজন হতে পারে। তখন আপনারা এই গুগলপের মাধ্যমেই খুব সহজে লোন পেয়ে যেতে পারেন।

Advertisement

Get Instant 1 lakh RS on Google Pay Online Apply

এর জন্য আপনাকে বাড়িয়ে বাইরেও যেতে হবেন এবং অন্যান্য ব্যাংকগুলিতে ছুটোছুটি করার প্রয়োজনও হবেনা। Google Pay বা গুগল পের মাধ্যমে আপনি সর্বাধিক ১ লাখ টাকার ঋণ পেতে পারেন। তবে এর জন্য আপনার ফোনে গুগল পে অ্যাপটি থাকবে হবে সাথে ব্যবহারকারীকে রেজিস্টার্ড হতে হবে।

তবে গুগল সব ব্যবহারকারীদের এই সুবিধা প্রদান করবেন এই সুবিধা প্রাপ্তির জন্য আপনার ক্রেডিট স্কোর ভালো হওয়া প্রয়োজন। এছাড়া আগে থেকে কোনো লোন দেওয়া থাকলে সেই লোন পরিশোধ না হওয়া অব্দি আপনি নতুন করে কোনো লোন আবেদন করতে পারবেন না।

Ads

প্রতিমাসে 50 হাজার থেকে 1 লাখ টাকা পেনশন পেতে আবেদন করুন এই এই প্রকল্পে।

Google Pay বা গুগল পে থেকে পাওয়া এই ইনস্ট্যান্ট লোন গুগল নিজে প্রদান করে না। DMI Finance এই পরিষেবা আমাদের দিচ্ছে। DMI গুগল পে কে এই ঋণ দেবে গুগল মারফৎ আমরা এই লোনটি পাবো। টাকা পরিশোধের সময় আমাদের টাকা পরিশোধও করতে হবে গুগলকে। ৩৬ মাস অর্থাৎ ৩ বছর সর্বোচ্চ সময় আপনি পাবেন টাকা পরিশোধ করার জন্য।

Advertisement
E Mudra Loan বা ই মুদ্রা লোন

Google Pay বা গুগল পে সব পিন কোড এই পরিষেবা চালু ন করলেও ১৫০০০ এর ও বেশি পিনকোডে পরিষেবা দিচ্ছে। আগামী দিনে দেশের আনাচে কানাচে তেও Google Pay বা গুগল পের এই ইনস্ট্যান্ট লোন পরিষেবা পৌঁছে যাবে এমনটাই আশা করা যাচ্ছে। দেখে নিন সুরক্ষিত এই ইনস্ট্যান্ট লোন পেতে আপনারা কীভাবে অ্যাপ্লাই করবেন।

Advertisement

প্রতিদিন মাত্র 160 টাকা জমিয়ে কোটিপতি হওয়ার সুযোগ দিচ্ছে LIC এর এই নতুন পলিসি। দ্রুত বিনিয়োগ দ্রুত রিটার্ন।

আবেদন পদ্ধতি

  • প্রথমে স্মার্টফোনে গুগল পে অ্যাপটি ডাউনলোড করুন।
  • যদি আপনি Pre Approved Loan পাওয়ার যোগ্য হন তাহলে Money অপশন দেখাবে।
  • তারপর আপনি Loans অপশনে ক্লিক করুন।
  • তারপর আপনার কাছ থেকে ব্যক্তিগত কিছু তথ্য নেওয়া হবে।
  • ব্যাক্তিগত তথ্য প্রদানের পর আপনি Continue অপশনে ক্লিক করবেন। একটি OTP আপনার কাছে SMS মারফৎ আসলে OTP টি দিতে সাবমিট অপশনে ক্লিক করুন।
  • এরপর আপনি Pre- Approved এ ক্লিক করবেন।
  • সেখানে DMI অপশন আসবে। তারপর আপনি লোনের অ্যামাউন্ট ও কত দিনে টা পরিশোধ করবেন এসব নির্বাচন করবেন।
  • শেষে সব ধরনের টার্মস অ্যান্ড কন্ডিশনস পরে Accept and A তে ক্লিক করে দিন।
  • সর্বশেষে SMS এ আপনি আপনরা লোন কনফার্মেশন এর প্রুফ পাবেন।

সম্পাদক

Leave a Comment

Advertisement