First Night in Married – হানিমুনে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে একি দেখলেন স্ত্রী, এরপর যা হলো!

First Night in Married – বিয়ের পর হানিমুন! সঙ্গমকালে চমকে গেলেন তরুণী, কী হল এরপর?

একরাশ স্বপ্ন নিয়ে পথ চলা শুরু হয় বিবাহের (First Night in Married) মধ্যে দিয়ে। বহু চাওয়া-পাওয়া, আশা-আকাঙ্ক্ষা নিয়ে নতুন জীবনে পদার্পণ করেন নব দম্পতিরা। যদি লাভ ম্যারেজ হয়, সেক্ষেত্রে দীর্ঘ সময় ধরে একে অপরকে চিনতে পারেন। বিভিন্ন সময় আলাপচারিতায় সুখ-দুঃখ, চাওয়া পাওয়া, পছন্দ-অপছন্দ নিয়ে একে অপরের সঙ্গে মন খুলে কথা বলতে পারেন।

Advertisement

যদিও সমস্ত ক্ষেত্রের সবকিছুই হয়তো জেনে নেওয়া সম্ভব হয় না দুইজনের। তবু একটা প্রাথমিক পরিচিতি থেকে যায়। কিন্তু অ্যারেঞ্জ ম্যারেজ হলে সেক্ষেত্রে দুজনেই একে অপরের কাছে সম্পুর্ন নতুন। বিয়ের আগে হয়তো সামাজিক আলাপচারিতা কিছুটা হয়ে থাকে, কিন্তু তার মধ্যে দিয়ে কিছুই জেনে ওঠা সম্ভব নয়। সেক্ষেত্রে পরবর্তীকালে জীবনযাপনের ক্ষেত্রে বিভিন্ন চাওয়া-পাওয়া, পছন্দ-অপছন্দ নিয়ে সমস্যা তৈরি হতে পারে। (First Night in Married)

তবে সবক্ষেত্রে যে এটা হবেই, এমন কোনো নিয়ম নেই। অনেকেই অ্যারেঞ্জ ম্যারেজ করার পরে সুখী জীবনযাপন করছেন। আবার লাভ ম্যারেজ করলে তিনি সর্বদা সুখী হবেন, সেটাও সব সময় সঠিক হয় না। এরকমই একটি চমকিত ঘটনা (First Night in Married) ঘটেছে।

Ads

ইন্দোনেশিয়ার এক তরুণী অ্যারেঞ্জ ম্যারেজ করেছিলেন। দুই পরিবারের সম্মতিতেই দেখাশুনা করে পাত্র ঠিক করা হয়। বর দেখে পরিবারের সকলেই খুশি। মেয়েটিও দারুণ খুশি। বিয়ে সম্পন্ন হয়ে যাওয়ার পরে নবদম্পতি হানিমুনের উদ্দেশ্যে পাড়ি দেন। বিয়ের পর প্রথমেই হানিমুনে গিয়ে দুইজনে বিভিন্ন জায়গায় আনন্দের সঙ্গে ঘোরাফেরা করলেন। সুন্দরভাবে সময় কাটালেন। কিন্তু আশ্চর্যজনক ঘটনাটি ঘটলো এরপর। First Night in Married

Advertisement

রাতে যখন তরুণীটি তার স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হতে গেলেন, তখনই যেন আচমকা তার কাছে সবকিছু অন্ধকার হয়ে গেল। ঘনিষ্ঠ হওয়ার মুহূর্তে তার স্বামী তাকে জানান, তিনি সমকামী। এক পুরুষ সঙ্গীকে তিনি প্রচন্ড ভালোবাসেন। তাকে তিনি কোনোভাবেই আঘাত দিতে চান না। পরিবারের চাপে তিনি বাধ্য হয়ে এই বিয়েতে রাজি হয়েছেন। এমনকি এক খাটে ওই তরুণীটির সঙ্গে শুতেও তিনি রাজি হননি। (First Night in Married)

Advertisement

পরিবারের সামনে কিছুতেই দেখবেন না ওলট বালাজির এই ওয়েব সিরিজ, ডাউনলোড

Ads

হানিমুনের রাতে প্রথম ঘনিষ্ঠ হওয়ার মুহূর্তে তরুণী যখন তার স্বামীর কাছ থেকে এই বিষয়ে জানতে পারলেন, তখন তার সামনে সব তালগোল পাকিয়ে গেল। যেন আকাশ ভেঙে পড়েছে। একি শুনছেন তরুণীটি। তার স্বামী সমকামী। পুরুষ সঙ্গীকে ভালোবাসেন। আর পাঁচজন তরুনীর মত চোখে অনেক স্বপ্ন নিয়ে নতুন জীবনে প্রবেশ করেছিলেন। (First Night in Married)

5 টাকার এই পুরোনো নোট বেচে লাখ টাকা পান, প্রতারণা ছাড়া কিভাবে বেচবেন দেখুন।

এটা জানার পরে কী করবেন, ভেবে উঠতে পারছিলেন না। তবে পরক্ষনেই নিজেকে শক্ত করে নেন। পরিবারে বাবা-মায়ের সঙ্গে বিষয়টি জানান। কথা বলেন। পরিবার তার পাশে দাঁড়ায়। তরুণীটিকে সমর্থন জানিয়ে বলে ওই স্বামীর সঙ্গ ত্যাগ করতে। তরুণীটিও হানিমুনে বিয়ে ভেঙে নিজের শহরে ফিরে আসেন।
Written by Rajib Ghosh.

 মিলনে সময়ে আত্মবিশ্বাস হারাচ্ছেন সঙ্গী! ফলে যথাযত ভাবে পাচ্ছেন না মিলনের সুখ, কেন

সুখবর বাংলা

Leave a Comment

Advertisement