TET Admit Card ডাউনলোড বিভ্রাট। “Please Wait…”. সঠিক পদ্ধতি জেনে নিয়ে ঝটপট Download করে নিন।

How to Download WB Primary TET Admit Card 2022. রাজ্যে দীর্ঘদিন পর শুরু হচ্ছে প্রাথমিক TET পরীক্ষা শুরুর অন্তিত ধাপ। সেটি হচ্ছে পরীক্ষার জন্য অতীব গুরুত্বপূর্ণ Admit Card Download. তবে এখানেও পরীক্ষার্থীরা বেশ সমস্যায় পড়তে চলেছেন। সথি পদ্ধতি না মেনে ডাউনলোড করতে গেলেই চরম ভোগান্তি। আসুন সঠিক পদ্ধতি জেনে নেওয়া যাক।

Advertisement

রাজ্যের TET Admit Card ডাউনলোড করার সাইট জেনে নিন।

অনেকেই হয়তো জেনে গেছেন যে কোন ওয়েবসাইট থেকে পশ্চিমবঙ্গের প্রাথমিক নিয়োগ পরীক্ষার জন্য TET Admit Card ডাউনলোড করতে হবে। অনেকে আবার এই সংক্রান্ত আপডেট পেতে বারবার ক্লিক করছেন এই ওয়েবসাইটে যার লিঙ্ক https://www.wbbpe.org/. কিন্তু এই ওয়েবসাইটে আপনি Admit Card Download করতে পারবেন না।

আপনাকে WB Primary TET Exam 2022 পরীক্ষার জন্য প্রয়োজনীয় TET Admit Card ডাউনলোড করতে হলে ওপেন করে নিতে হবে এই লিঙ্ক যা হল – https://www.wbbpeonline.com/. কিন্তু এক্ষেত্রে বিশেষ বমস্যা দেখা দিয়েছে। পরীক্ষার জন্য হাতে বাকি মেরে কেটে দিন 10 এর মতো। তবে উদ্বিগ্ন হবেন না।

Ads

TET Admit Card ডাউনলোড এর জন্য লিঙ্ক এ ক্লিক করে ওয়েবসাইটে গিয়ে আপনাকে সিলেক্ট করতে হবে যেকোনো উইন্ডো। এরপরই দেখাচ্ছে “Please Wait”. এর কারণ এতো বিপুল সংখ্যক পরিক্ষারথির একসাথে ওয়েবসাইটে ক্লিক করা। এতে সার্ভারে চাপ পড়ে। ফলে ওয়েবসাইটে দেখাচ্ছে “Please Wait”. এক্ষেত্রে কিভাবে পাবেন আপনার Admit Card?

Advertisement

পরীক্ষায় 150/150 পেলেও পাবেন না চাকরী। কিন্তু কেন? জানুন বিস্তারিত।

Admit Card Download এর জন্য নিচের কিছু টিপস কাজে লাগান। সমস্যার সমাধান হতে পারে।
1. অধিকাংশ পরীক্ষার্থীরাই ভুল লিঙ্কে গিয়ে সার্চ করছেন। কিন্তু আপনাকে যেতে হবে সঠিক লিঙ্কে।
2. আপনি হয়তো ব্যবহার করছে Google Chrome Browser.

Advertisement

এটি বেশ জনবহুল Browser হবার ফলে সকলেই এখানে গিয়ে সার্চ করছেন। এক্ষেত্রে আওনি Opera বা Firefox বা Internet Explorer Browser এ গিয়ে ট্রাই করে দেখতে পারেন।
3. মোবাইলে Wi-Fi Connection ব্যবহার করে সার্চ করলে ফল পেতে পারেন।
4. মোবাইল ভিউ না করে Desktop View করে সার্চ করে দেখুন।

Ads

টেট পরীক্ষার আগেই পর্ষদের প্রশ্ন ফাঁস, ফের অস্বস্তিতে পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদ।

5. Pick Hour বাদ দিয়ে গভীর রাতে বা একেবারে খুব ভোরের দিকে ট্রাই করে দেখুন।
এমন আরও আপডেট পেতে আমাদের ওয়েবসাইটে নজর রাখুন। পরবর্তী কোন রকম আপডেট পেতে চটজলদি তা আপনাদের জন্য পরিবেশিত হবে আমাদের ওয়েবসাইটে। এছাড়া আপনার যে কোন মতামত অবশ্যই জানাবেন কমেন্ট বক্সে। ধন্যবাদ।
Written by Mukta Barai.

সম্পাদক

Leave a Comment

Advertisement