Lottery তে ভাগ্যের চাকা ঘোরাবে এই 4 টি টিপস।

Lottery জিতে কোটিপতি হওয়ার উপায় জেনে নিন।

বছরের পর বছর Lottery এর টিকিট কাটছেন। একটাই আশা একবার নিশ্চয় ভাগ্য ফিরবে। কিন্তু লাভের লাভ কিছুই হচ্ছে না। তাহলে অবশ্যই দেখুন এই প্রতিবেদনটি।

Advertisement

লটারিতে জেতার স্বপ্ন থাকে প্রায় সবারই। ভাগ্য সাথে দিলে পাওয়া যায় রাতারাতি কোটি টাকা। আজকে এই প্রতিবেদনের মাধ্যমে জানানো হবে লটারির জেতার কয়েকটি উপায় সম্পর্কে। জ্যোতিষশাস্ত্র মতে, এই উপায়গুলি মেনে চললে Lottery জেতার ক্ষেত্রে ফিরবে ভাগ্য।

RB I নিয়ম না মানায় ভারতের 5 টি ব্যাংককে বাতিলের হুশিয়ারি দিলো, চিন্তায় কোটি কোটি গ্রাহক, Big Update

Ads

১) সপ্তাহের বুধবার গণেশকে লাড্ডু দিলে বিঘ্ন বিনাশক গণেশের কৃপা লাভ করা যায়। কেটে যায় আর্থিক দুর্ভোগ। ব্যবসায় উন্নতি হবে। আর লটারিতে জয় করার সম্ভাবনা বাড়ে।
২) দরিদ্রদের মুসুর ডাল ও খুচরো টাকা দান করতে পারেন। এতে করে পুণ্য লাভ করা যায়। শাস্ত্র মতে, সপ্তাহের যে কোনও দিন এই দান করা যাবে। তবে যদি Lottery এর টিকিট কেনার পর দান করা যায় তাহলে উপকার পাওয়া যাবে।

Advertisement

৩) জ্যোতিষশাস্ত্র মতে, লটারি কাটার পর মা লক্ষ্মীর মন্দিরে তিনটি পান দান করতে হবে। এতে মা লক্ষ্মী প্রসন্ন হন। তাতে আর্থিক সমস্যা দূর হয়।
৪) প্রতি শনিবার কালো কুকুরে খাবার দিতে পারেন। তার সাথে সাথে কুকুরকে একটি হলুদের টিকা পড়ান। জ্যোতিষ শাস্ত্রে এই টোটকা মানলে আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা থাকে।

Advertisement

PPF Account বা যেকোনো PF থাকলেই মিলবে এই বিরাট সুবিধা

উল্লেখ্য, Lottery কেনার দিন থেকে লটারির রেজাল্ট না বের হওয়া পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে সদভাব বজায় রাখুন। জোতিষ শাস্ত্র মতে, পরিবারের সঙ্গে সদভাব বজায় রাখলে সৌভাগ্য ফেরে।
জোতিষ শাস্ত্রের ওপর ভিত্তি করে এই প্রতিবেদন। তবে সকলের সাথে যে মিলবে তা বলা সম্ভব নয়।
প্রতিদিন আরো নিত্য নতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।

Ads

SBI Account থাকলে পাওয়া যাবে 6000 টাকা? কিভাবে পাবেন, কি জানালো ব্যাংক

সম্পাদক

1 thought on “Lottery তে ভাগ্যের চাকা ঘোরাবে এই 4 টি টিপস।”

Leave a Comment

Advertisement