Ebay Old Note Sale – বাতিল নোট থেকে আয় করুন লাখ লাখ টাকা, কিভাবে? জেনে নিন। Exciting Offer 2022.

Ebay Old Note Sale – পুরনো নোট থেকে রাতারাতি লাখপতি হওয়ার আকর্ষণীয় সুযোগ।

একটু খুঁজলেই আমাদের সকলের বাড়িতেই দেখতে পাওয়া যাবে পুরনো নোট এবং কয়েন (Ebay Old Note Sale)। আগে বাজারে যেগুলির মূল্য ছিল এখন তা নেই। কাজে অকেজো হয়ে পড়ে রয়েছে বাড়ির আনাচে-কানাচে। হয়তো পাওয়া যেতে পারে কোন মাটির ভাঁড় অথবা আলমারি, সিন্দুকের মতো কোন জায়গা থেকে।

Advertisement

কিন্তু এখনকার বাজারে একদিক থেকে যেমন একটি মূল্যহীন, তেমনি অপর দিকে এই পুরনো নোট করে দিতে পারে আপনাকে রাতারাতি লাখপতি (Ebay Old Note Sale)। কিভাবে জানেন? তার জন্য আপনাকে পড়তে হবে পুরো প্রতিবেদনটি। চলুন তাহলে জেনে নেওয়া যাক কিভাবে বাড়িতে বসেই বিনা ঝঞ্ঝাটে আয় করতে পারবেন লাখ লাখ টাকা।

অনেকেই হয়তো কথাটি শুনেছেন ‘ওল্ড ইজ গোল্ড’। এক্ষেত্রে ব্যাপারটা ঠিক তেমনি। আগে এই 100 টাকার মূল্য 100 টাকাই ছিল। তবে বর্তমানে যদি আপনি এই টাকাটি অনলাইনে বিক্রি করেন তাহলে আপনি পেতে পারেন লাখ টাকা (Ebay Old Note Sale)। যেকোনো 100 টাকার নোট বিক্রি করলে পাবেন না আপনার মন পছন্দ টাকা। তার জন্য থাকতে হবে নোটটিতে বিশেষ কিছু গুণ।

Ads

প্রকাশিত হল পশ্চিমবঙ্গে গ্রুপ সি পদে নিয়োগ বিজ্ঞপ্তি

নোটটির বিশেষত্ব- (Ebay Old Note Sale)
নোটটিতে উল্লেখ থাকতে হবে 786 নম্বরের। তার সাথে হতে হবে এটি রিজার্ভ ব্যাংক থেকে ছাপা একটি নোট। বর্তমানে 786 নম্বর লেখা একাধিক নোট বিক্রির বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। যদি সঠিক উপায়ে সঠিকভাবে বিক্রি করা যায় তাহলে একটি 100 টাকার নোট থেকে আপনি আয় করতে পারবেন সর্বাধিক 6 লক্ষ টাকা।

Advertisement

কোন ওয়েবসাইটের মাধ্যমে এবং কিভাবে বিক্রি করতে পারবেন এই নোট?
১) কুইকার (Quikr)- প্রথমে কুইকার এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে একজন বিক্রেতা হিসেবে নিজের নাম নথিভুক্ত করতে হবে। তারপর এখানে নোটটির দুটি পৃষ্ঠের ছবি সুন্দর করে তুলে আপলোড করতে হবে। সেটি দেখে পছন্দ হলে ইচ্ছুক ব্যক্তিরা আপনার সাথে যোগাযোগ করে নিতে পারবেন। এখানে অনেক রকমের জিনিসপত্র কেনা-বেচা করা হয়। তবে তার মধ্যে অন্যতম হলো এই পুরোনো নোট এবং কয়েন। (Ebay Old Note Sale)

Advertisement

ষ্টেট ব্যাংকে স্যালারি একাউন্ট ও পেনশন থাকলে, জুলাই থেকে ফ্রিতে মিলবে অনেক সুবিধা, দেখুন কি কি পাবেন

২) কয়েন বাজার (Coin Bazar)- প্রথমে কয়েন বাজার এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে একজন বিক্রেতা হিসেবে নিজের নাম নথিভুক্ত করতে হবে। এরপর নোটের দুটি পিঠের ছবি সুন্দর করে তুলে আপলোড করতে হবে। সেটি দেখে পছন্দ হলে ইচ্ছুক ব্যক্তিরা আপনার সাথে যোগাযোগ করে নিতে পারবেন। দাম ঠিক করে নেওয়ার পরে আপনি এই সাইটের মাধ্যমে তা বিক্রি করতে পারবেন। (Ebay Old Note Sale)

Ads

তাহলে দেখলেন তো কত সহজে করতে পারবেন আপনার ঘরে পড়ে থাকা পুরনো নোটের সদ্ব্যবহার এবং করতে পারবেন লাখ টাকা আয়। তাহলে আর দেরি না করে চটপট খুঁজতে শুরু করুন আপনার ঘরে থাক পড়ে থাকা পুরনো নোটের সম্ভার। আর প্রতিদিন এমন নিত্যনতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

কিভাবে আবেদন করা যাবে কিষাণ সম্মান নিধি যোজনায়, জানুন বিশদে

সম্পাদক

1 thought on “Ebay Old Note Sale – বাতিল নোট থেকে আয় করুন লাখ লাখ টাকা, কিভাবে? জেনে নিন। Exciting Offer 2022.”

Leave a Comment

Advertisement